• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Zareen Khan and Prince Narula: প্রেম ভেঙেছে? জারিন-প্রিন্সের এই নতুন গান রইল, ভরসা পাবেন...

Zareen Khan and Prince Narula: প্রেম ভেঙেছে? জারিন-প্রিন্সের এই নতুন গান রইল, ভরসা পাবেন...

Zareen Khan and Prince Narula

Zareen Khan and Prince Narula

রোম্যান্টিক এই গানের ভিডিওতে প্রথমবার জুটি বাঁধতে দেখা গেল জারিন খান ও প্রিন্স নারুলাকে। (Zareen Khan and Prince Narula)

  • Share this:

    #মুম্বই: একের পর এক হিট গান দর্শককে উপহার দিয়ে চলেছেন গায়িকা জ্যোতিকা টাঙ্গরি (Jyotica Tangri)। না দুজা কোই, নখরে এবং ড্রিম মে এন্ট্রির পর এবার তাঁর নতুন সিঙ্গল মুক্তি পেল শুক্রবার। গানের নাম 'হওলি হওলি' (Hauli Hauli)। রোম্যান্টিক এই গানের ভিডিওতে প্রথমবার জুটি বাঁধতে দেখা গেল জারিন খান ও প্রিন্স নারুলাকে (Zareen Khan and Prince Narula)। বলিউড অভিনেত্রী জারিন ও রোডিজ চ্যাম্পিয়ন প্রিন্সের জুটি ইতিমধ্যেই সাড়া ফেলে দর্শকের মনে। (Zareen Khan and Prince Narula)

    গত কিছুদিন ধরেই দারুণ সব হিট গানের পর ফের এই নতুন গানও পছন্দ হয়েছে দর্শকের। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত গায়িকা জ্যোতিকা। তাঁর কথায়, 'গত কয়েক মাস গানের দিক থেকে দারুণ যাচ্ছে আমার। সে আপনি না দুজা কোই, নখরে এবং ড্রিম মে এন্ট্রি বলুন। দর্শকদের থেকে সব গানের পরই অনেক ভালোবাসা পেয়েছি। আমি খুবই সৌভাগ্যবতী এই গানগুলি গাইতে পেরে। এবার আমি গেয়েছি অপূর্ব হওলি হওলি গানটি। আমি নিশ্চিত, এই গানও সকলের মন ছুঁয়ে যাবে।'

    গানের ভিডিওতে জারিন খানের সঙ্গে দেখা গিয়েছে প্রিন্স নারুলাকে। (Zareen Khan and Prince Narula) জারিনের মুখে শোনা গিয়েছে জ্যোতিকার গলা। জ্যোতিকা আরও বলেছেন, 'পোস্টার মুক্তির পর থেকেই সবাই অপেক্ষা করছিল, গানটি কবে মুক্তি পাবে। আমি জারিন ও প্রিন্সের রসায়ন দেখার জন্য উচ্ছ্বসিত। ওদের পারফরমেন্সে গানটি আরও দর্শকের মন জয় করবে।' প্রায় ১৫ বছর ধরে ভারতীয় ক্লাসিকাল সঙ্গীতের তালিম নিয়েছেন জ্যোতিকা।

    আরও পড়ুন: এই পুরনো রাজবাড়িতে ভিকি-ক্যাটরিনার বিয়ে, অনুষ্ঠানস্থলে রেইকি করতে গেলেন জুটির ১০ কর্মী!

    আরও পড়ুন: শাহরুখ-পুত্র আরিয়ানের জন্মদিনে ৫০০ চারাগাছ উপহার জুহি চাওলার, দিলেন বিশেষ বার্তাও!

    এই গানটি কম্পোজ করেছেন বিবেক কর। এর আগে রাকুলপ্রীতের ভিডিও গান না দুজা কোই গেয়েছিলেন জ্যোতিকা। সেটি প্রায় ২৭ মিলিয়ন অর্গানিক ভিউজ পেয়েছিল। পরের দুটি গানও সমান সাড়া ফেলেছে। বলিউডেও বেশ কয়েকটি গান গেয়ে মন জয় করেছেন জ্যোতিকা। রাজকুমার রাও-কৃতি খারবান্দার পাল্লো লাটকে, খড়কে গ্লাসি সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়ার গান, সইফ আলি খানের গল্লা করদি গানগুলি তাঁরই গাওয়া।

    Published by:Raima Chakraborty
    First published: