প্রেম করছেন ভিকি-ক্যাটরিনা ! কাঁটা হলেন অনিল কাপুরের ছেলে হর্ষ! ফাঁস তথ্য

হর্ষকে আসলে বলিউডে সবাই গুজব বলে জানে, এমন একটা বিষয়ে আলোকপাত করতে বলা হয়েছিল!

হর্ষকে আসলে বলিউডে সবাই গুজব বলে জানে, এমন একটা বিষয়ে আলোকপাত করতে বলা হয়েছিল!

  • Share this:

#মুম্বই: অনেক দিন পরে আবার অভিনয়ের জগতে ফিরেছেন অনিল কাপুরের ছেলে হর্ষ বর্ধন কাপুর (Harsh Varrdhan Kapoor)। সত্যজিৎ রায়ের (Satyajit Ray) ছোটগল্প নিয়ে Netflix-এ রায় (Ray) নামে যে সিরিজ শুরু হতে চলেছে, সেখানে বসন বালা (Vasan Bala) পরিচালিত অংশে এক অভিনেতার চরিত্রে দেখা যাবে তাঁকে। এমন একটা সময়ে তিনি যখন Zoom চ্যানেলের বাই ইনভাইট ওনলি (By Invite Only) নামের সাক্ষাৎকারভিত্তিক টক শোয়ে হাজিরা দিলেন, সেখানে নিজের ছবি নিয়ে কথা বলার বদলে আচমকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আর ভিকি কৌশলের (Vicky Kaushal) সম্পর্ক নিয়ে মুখ খুলতে গেলেন কেন তিনি?

হর্ষকে আসলে বলিউডে সবাই গুজব বলে জানে, এমন একটা বিষয়ে আলোকপাত করতে বলা হয়েছিল! প্রশ্ন করার সঙ্গে সঙ্গেই একটুও ভাবেননি নায়ক, সোজাসাপটা জানিয়েছেন যে ক্যাটরিনা আর ভিকির সম্পর্কের পুরোটাই সত্যি, এর মধ্যে কোনও গুজবের অবকাশ নেই! "আমি তো জানি ওঁরা সত্যিই সম্পর্কে রয়েছেন! অবশ্য বুঝতে পারছি না এই কথা বলে আবার কোনও ফ্যাসাদে পড়ে যাব কি না! কী জানি, আমার তো মনে হয় এঁরা নিজেরাও এই নিয়ে কোনও লুকোছাপা করেন না", বলেছেন হর্ষ!

তবে নায়ক যা-ই বলুন না কেন, এখনও এই সম্পর্ক গুজবের স্তরেই থাকবে, অন্তত যত দিন পর্যন্ত না ক্যাটরিনা বা ভিকির মধ্যে কেউ এই নিয়ে মুখ খুলছেন, সম্পর্কে সিলমোহর দিচ্ছেন! এদিকে ক্যাটরিনা এই নিয়ে কোনও মন্তব্যই করতে চান না! অন্য দিকে, ভিকিকে যখনই এই ব্যাপারে প্রশ্ন করা হয়েছে, তিনি শুধু একটাই কথা বলেছেন- তাঁর ব্যক্তিজীবনকে তিনি সবার সামনে উন্মুক্ত করে দেবেন না! তাঁর মনে হয় তিনি কার সঙ্গে ভালোবাসার সম্পর্কে রয়েছেন, সেটা অন্যের জানার দরকার নেই!

বলিউডের কিন্তু দাবি- ভিকির এই বক্তব্যকে এক রকমের হলেও সম্পর্কের স্বীকারোক্তি বলাই যায়! হাজার হোক, তিনি সংবাদমাধ্যমের মুখের উপরে ক্যাটরিনার সঙ্গে কোনও সম্পর্ক নেই, এটা তো আর সরাসরি বলছেন না!

Published by:Piya Banerjee
First published: