Happy Valentine's Day 2021: সব লড়াইয়ে পাশে, অনেকেরই অনুপ্রেরণা বলিউডের এই জুটিরা

Happy Valentine's Day 2021: সব লড়াইয়ে পাশে, অনেকেরই অনুপ্রেরণা বলিউডের এই জুটিরা

বলিউডের এই রিয়েল লাইফ জুটিরা সুপারহিট

বলিউডের এই রিয়েল লাইফ জুটিরা সুপারহিট

  • Share this:

#কলকাতা: বলিউডে কেরিয়ারের মতোই ওঠানামা করে সম্পর্ক। একদিকে যেমন একাধিক সম্পর্ক তৈরি হয়, আরেকদিকে ভাঙে। তবে, বেশ কয়েকটি সম্পর্ক আছে, যা কিন্তু কাপল গোল সেট করতে পারে। প্রেমের উৎসবমুখর মুহূর্তে দেখে নেওয়া যাক বলিউডের সেই সব জুটিকে যারা সম্পর্কের ক্ষেত্রে অনুপ্রেরণা জোগায়!

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চন (Abhishek Bachchan)

গুরু (Guru) ছবির সেটে প্রেম দানা বাঁধে দু'জনের। পরে ছবির প্রচারের সময়ে ঐশ্বর্যকে চমকে দিয়ে ছবিতেই ব্যবহৃত একটি আংটি দিয়ে প্রেমনিবেদন করেন অভিষেক। ২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। দেখতে দেখতে প্রায় ১৪টা বছর কেটে গিয়েছে। আজও তাঁদের সম্পর্ক প্রথম দিনের মতোই মজবুত। এই জুটির কাউকে নিয়েই সে ভাবে কোনও গুঞ্জন শোনা যায় না। বর্তমানে মেয়ে আরাধ্যা বচ্চনকে (Aaradhya Bachchan) নিয়েই ব্যস্ত থাকেন এই দুই সেলেব।

মীরা রাজপুত (Mira Rajput) এবং শাহিদ কাপুর (Shahid Kapoor)

করিনা কাপুর খান আর তার পরে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) সঙ্গে সম্পর্ক ভাঙার পর বেশ অনেক দিন একা ছিলেন শাহিদ। পরে ২০১৫ সালে বিয়ে করেন মীরাকে। বর্তমানে তাঁদের দুই সন্তান রয়েছে। এবং এই দু'জনকে নিয়ে ব্যস্ত এই জুটি। সব জায়গাতেই প্রায় একসঙ্গে দেখা যায় তাঁদের। সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে তাঁদের খুনসুটি প্রকাশ্যে আসে।

আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)

View this post on Instagram

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির সেটে শুরু হয় এই জুটির প্রেম। তার পর থেকে সব সময়ে রণবীরের পাশে দেখা গিয়েছে আলিয়াকে। ঋষি কাপুরের (Rishi Kapoor) মৃত্যু থেকে পরিবারের অসময়, সব সময়ে তিনি পাশে থাকেন সঙ্গীর। সম্পর্ক নিয়ে খুব একটা কারও সামনে কথা না বললেও বেশ কয়েকটি অ্যাওয়ার্ড ফাংশনে দু'জনকে দু'জনের সম্পর্কে প্রশংসা করতে দেখা গিয়েছে।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

সম্প্রতি তাঁদের ঘরে নতুন অতিথি এসেছে। যাকে নিয়েই বর্তমানে ব্যস্ত নতুন মা-বাবা। এই জুটির প্রথম দেখা হয় একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে ২০১৩ সালে। সেখান থেকেই প্রেম শুরু। তাঁদের সম্পর্ক অনেকের কাছেই অনুপ্রেরণার।

দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং রণবীর সিং (Ranveer Singh)

২০১৩ সালে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলার (Goliyon Ki Raasleela Ram-Leela) সেটে দেখা। তার পর প্রেম এবং বিয়ে। এই দু'জনের সম্পর্ক ও তাঁদের বন্ডিং অনেকের কাছেই কাপল গোলের চেয়ে কম নয়।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খান (Saif Ali Khan)

২০০৩ সালে প্রথম কাজ। কিন্তু সেই সময়ে সে ভাবে ঘনিষ্ঠতা ছিল না। পরে একটি সিনেমার সেটে দু'জনের প্রেম শুরু। পাঁচ বছর ডেটিংয়ের পর ২০১২ সালে দু'জন বিয়ে করেন। ঘর আলো করে রয়েছে ছেলে তৈমুর আলি খান (Taimur Ali Khan)। বর্তমানেও নতুন অতিথি আসার অপেক্ষায় তাঁরা দু'জন। খুব শীঘ্রই সেই সংবাদ আসবে বলে জানা গিয়েছে।

সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja) এবং আনন্দ আহুজা (Anand Ahuja)

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

বন্ধু পের্নিয়া কুরেশির মাধ্যমে ২০১৪ সালে পরিচয়। তার পর ঘনিষ্ঠতা। এই জুটিও অনেকের কাছেই অনুপ্রেরণার মতো। কারণ কখনও কারও সঙ্গে সেভাবে বিতর্কে জড়াননি তাঁদের কেউ-ই। ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন দু'জন।

নাতাশা দালাল (Natasha Dalal) এবং বরুণ ধাওয়ান (Varun Dhawan)

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

কিছু দিন আগেই বিয়ে সারেন এই জুটি। একসঙ্গে স্কুলে পড়তেন দু'জন। সেখান থেকেই প্রেম। বরুণ বেশ কয়েকটি সাক্ষাৎকারে জানিয়েছেন, নাতাশাকেই প্রথম থেকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। আর বান্ধবীকে বিয়ে করতে পেরে তিনি খুব খুশি।

নেহা কক্কর (Neha Kakkar) এবং রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)

একটি গানের অনুষ্ঠানে দেখা দু'জনের। সেখান থেকে প্রেম। প্রথমেই রোহনপ্রীতকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নেহা। অনেক ভাবার পর বিয়েতে রাজি হন গায়ক। অক্টোবরে তাঁরা গাঁটছড়া বাঁধেন। তাঁদের মিষ্টি প্রেম অনেকের কাছেই প্রেমের অনুপ্রেরণা জোগায়।

মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor)

বয়সে অনেক ছোটো অর্জুন। সেই নিয়ে সমালোচনা কম হয় না। কিন্তু তাঁকে রীতিমতো আগলে রাখেন মালাইকা। একাধিক রোম্যান্টিক মুহূর্ত এই জুটির সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আসে।

Published by:Rukmini Mazumder
First published: