Home /News /entertainment /
Happy Birthday Ajay Devgan: বরের সঙ্গে জন্মদিনে খুনসুটি কাজলের, আজ কী প্ল্যান অজয়ের? পড়ুন

Happy Birthday Ajay Devgan: বরের সঙ্গে জন্মদিনে খুনসুটি কাজলের, আজ কী প্ল্যান অজয়ের? পড়ুন

২ এপ্রিল ৫৩-এ পা দিলেন বলিটাউনের 'সিংহম' অজয় দেবগণ

  • Share this:

    #মুম্বই: শুভ জন্মদিন অজয় দেবগণ (Happy Birthday Ajay Devgan)! আজ, ২ এপ্রিল ৫৩-এ পা দিলেন বলিটাউনের 'সিংহম'! 'ডিয়ার হাসবেন্ড'-কে দুষ্টু-মিষ্টিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানালেন স্ত্রী কাজল! সোশ্যাল মিডিয়ায় 'কুছ কুছ হোতা হ্যায়' তারকা তাঁর আর অজয়ের একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে খুনসুটি করলেন, 'শুভ জন্মদিন' বলার জায়গায় কাজল অজয়কে 'গুডি পাডওয়া' আর নবরাত্রির শুভেচ্ছা জানালেন! বেচারি 'রেইড' স্টার বললেন, '' হ্যাপি বার্থডে অন্তত বল'!

    View this post on Instagram

    A post shared by Kajol Devgan (@kajol)

    আরও পড়ুন:আর্থিক জালিয়াতির শিকার রাজকুমার রাও, ট্যুইটারে ফেটে পড়লেন ক্ষোভে

    আজ, জন্মদিনের কী প্ল্যান অজয়ের (Birthday Plan Of Ajay Devgan)? জানা যাচ্ছে, কোনও স্পেশাল পার্টি নয়! ঈদের সময় মুক্তি পেতে চলেছে অজয় দেবগণ পরিচালিত তৃতীয় ছবি রানওয়ে ৩৪, তাই আজকেও অজয়  ব্যস্ত থাকবেন ছবির পোস্ট প্রোডাকশনের কাজে ! হাতে মাত্র আর কয়েকটা দিন, চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে ছবি। ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে সত্য ঘটনা অবলম্বণে তৈরি অজয় দেবগণ ও অমিতাভ অভিনীত ছবি রানওয়ে ৩৪ (Runway 34)। অবশ্য অজয়ের মা ভীনা দেবগন ছেলের জন্মদিনে বিশেষ পুজোর আয়োজন করেছিলেন। অজয়ের পুরনো অফিস, যেটিকে সম্পূর্ণ নতুন করে ঢেলে সাজানো হয়েছে, সেখানেই হয়েছে পুজো। কোনওকালেই অজয় জন্মদিনে বিশেষ ভিড়ভাট্টা, হই-হুল্লোড় পছন্দ করেন না! এই দিনটায় পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোই তাঁর কাছে সবথেকে বেশি পছন্দের! আজকে এমনিতেই শুরু হয়েছে চৈত্র নবরাত্রি, তাই কোনও আমিষ নয়, জন্মদিনে অজয় খাবেন শুদ্ধ নিরামিষ খাবার!

    আরও পড়ুন: কাছের মানুষকে হারিয়ে বিধ্বস্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রিয়জনের ছবি শেয়ার করলেন নিজেই...

    চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি অজয়-কাজলের দাম্পত্য জীবন ২৩ বছর পেরিয়েছে! বিশেষ দিনে অজয়ের সঙ্গে একটি মোনোক্রোম ছবি শেয়ার করে কাজল লিখেছিলেন, '' দৌড়াচ্ছি, হাঁটছি, খোড়াচ্ছি, লাথি মারছি, চেঁচাচ্ছি...আমরা এগুলোই করব ২৩ বছর পর! আমাদের কি একটা মেডাল প্রাপ্য নয়?''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ajay Devgan

    পরবর্তী খবর