• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP WHEN YOUNG ACTOR ADITYA ROY KAPUR SCREAMED AT SALMAN KHAN BUT GOT SCARED AT HIS REPLY PBD

সলমন খানের উপর চিৎকার করতে বাধ্য হয়েছিলেন আদিত্য রায় কাপুর!

কেনই বা চিৎকার? উত্তরে ভাইজান-ই বা কী প্রতিক্রিয়া দিয়েছিলেন?

কেনই বা চিৎকার? উত্তরে ভাইজান-ই বা কী প্রতিক্রিয়া দিয়েছিলেন?

  • Share this:

মুম্বই: সলমন খানের (Salman Khan) উপর চিৎকার করেছিলেন আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur)। একটি সাক্ষাৎকারে নিজেই একথা জানিয়েছেন আদিত্য। কিন্তু কেনই বা চিৎকার? উত্তরে ভাইজান-ই বা কী প্রতিক্রিয়া দিয়েছিলেন? তা নিয়ে পুরোটা খোলসা করলেন লন্ডন ড্রিমসের (London Dreams) অভিনেতা আদিত্য।

আদিত্যের প্রথম সিনেমা ছিল লন্ডন ড্রিমস। ২০০৯ সালে রিলিজ হওয়া ওই সিনেমাটি অবশ্য খুব একটা বক্স অফিসে হিট করতে পারেনি। যদিও আদিত্যর পরবর্তী সিনেমাগুলি গুজারিশ (Guzaarish) আশিকি ২ (Aashiqui 2) কলঙ্ক (Kalank) সহ একাধিক সিনেমা আমজনতার মন কেড়েছিল।

এবার আসা যাক চিৎকার প্রসঙ্গে। গত বছর ওই ইন্টারভিউ হয়েছিল। সেখানে আদিত্য জানান, ভাইজান সলমনের সঙ্গে তাঁর প্রথম শুট ছিল একটি হাসপাতালে। ওই শটে আরও যে দু'জন ছিলেন তাঁরা হলেন রণবিজয় সিং (Rannvijay Singh) এবং অজয় দেবগন (Ajay Devgn)। সিনটা ছিল, সলমন হাসপাতালের বেডে শুয়ে আছেন এবং আদিত্য তাঁর উপর চিৎকার করছেন।

আদিত্য জানিয়েছেন, ওই সিনেমায় সলমন ছিলেন তাঁর ব্যান্ডের সদস্য। বেশ কিছু কারণের জন্য তিনি ভাইজানকে বকাবকি করছেন। অন্যদিকে অজয় দেবগন ও রণবিজয় দৃশ্যে থাকলেও তাঁরা কিছুক্ষণ পর সেই দৃশ্য থেকে বেরিয়ে যান। তখন শুধুমাত্র ওই দৃশ্যে রয়েছেন আদিত্য ও সলমন। এই প্রসঙ্গে তিনি বলেন, “সিনেমার জন্য সলমনের উপর চিৎকার করতে হলেও তার জন্য অনেক সাহস সঞ্চার করতে হয়েছিল আমাকে।”

শুরু হয় শুটিং। সলমনের উপর চিৎকার করেন আদিত্য। সলমন চোখ বন্ধ করে ছিলেন। ফলে কাজটা করতে সুবিধা হয় অভিনেতার। কিন্তু এর পরেই ঘটে আসল ঘটনা। আদিত্য নিজেই সে কথা ইন্টারভিউতে জানিয়েছেন। তিনি ভেবেছিলেন হয় তো বাড়াবাড়ি করে ফেলেছেন। কারণ সলমন খান তার পরক্ষণেই আদিত্যর দিকে তাকান। তার পর আদিত্যকে লক্ষ্য করে তাঁর প্রশ্ন, 'কী হয়েছে'! আর এতেই ঘাবড়ে যান আদিত্য। বার বার ক্ষমা প্রর্থনা করেন তিনি। কিন্তু এর পরেই হেসে ফেলেন সলমন। এবং তাঁর জবাব, 'মজা করছিলাম।'

এদিকে আদিত্যর তো প্রায় যায়-যায় অবস্থা। যদিও পরক্ষণেই নিজেকে সামলে নেন তিনি। পরিবেশ সহজ করে দেন সলমন নিজেই!

Published by:Pooja Basu
First published: