Radhe Radhe! সেটে অভিনয় ছাড়া ‘এই সব’ও করতে হচ্ছিল সলমন খানকে

Radhe Radhe! সেটে অভিনয় ছাড়া ‘এই সব’ও করতে হচ্ছিল সলমন খানকে

This Fight Scene in 'Radhe' was Improvised on Set

থেমে নেই স্রেফ অভিনয় করে, এবার কোরিওগ্রাফি থেকে ফাইটিং সিনেও মাথা ঘামাচ্ছেন সলমন!

  • Share this:

#মুম্বই: ভাইজানের নতুন ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) আসতে চলেছে। সলমন খানের (Salman Khan) ছবি মানেই হাউসফুল দর্শক, সিটি, উল্লাস, আর বাঁধভাঙা উত্তেজনা। হিট গানে সিগনেচার স্টেপ প্রতিবারই নতুন ট্রেন্ড তৈরি করে। সলমনের আসন্ন ছবি রাধে দর্শক মনে কতটা জায়গা করবে তা সময় বলবে। তবে এই ছবিতে দর্শকের বিশেষ পাওনা হবে সলমনের নিজের কিছু কোরিওগ্রাফি ও ফাইটিং সিন। কারণ, ভাইজান এবার অল্প বিস্তর এইসবেও মাথা ঘামিয়েছেন।

রাধে সিনেমায় সলমনের বিপরীতে ভিলেনের চরিত্রে দেখা যাবে অভিনেতা রণদীপ হুডাকে (Randeep Hooda)। রণদীপ নিজেই বলেছেন সলমনের সঙ্গে তাঁর একটি ফাইট সিন রয়েছে। যেটা একটা ওয়াশরুমের ভিতরে বানানো হয়েছে। যে দৃশ্যটার পরিকল্পনা করেছিলেন প্রভু দেবা (Prabhu Deva)) ও কোরিয়ান অ্যাকশন ডিরেক্টর মিয়েং হেইং হুন (Myeong Haeng Heoon)। অভিনেতা রণদীপ হুডা একটি নিউজ পোর্টালকে সাক্ষাৎকার দেওয়ার সময় বলেছেন যে এই দৃশ্যের জন্য সলমন এবং তিনি আগে থেকে অনুশীলন করেননি, তবে দৃশ্য নিয়ে তাঁরা নিজেরা চিন্তা করেছেন। ওই জায়গাটি চারিদিক কাচ দিয়ে ঘেরা ছিল। এবং মেঝেতে জল গড়াচ্ছিল। তাই শ্যুট করার সময় তাঁদেরকে চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। এই দৃশ্য শ্যুট করা নিয়ে চিন্তিত ছিলেন দু'জনেই। কিন্তু, এই দৃশ্যের শ্যুটিং এক টেকেই হয়ে গিয়েছিল এবং পরিচালক দু'জনেরই প্রশংসা করেন, কারণ দু'জনেই এই দৃশ্যের জন্য বুদ্ধি খরচ করেছেন।

এই দুই বড় অভিনেতাকে এর আগে দর্শক সুলতান (Sultan) ছবিতে দেখেছে। সেখানে রণদীপকে সলমনের ট্রেনারের ভূমিকায় দেখা গিয়েছিল। রণদীপ প্রভু দেবার সৃজনশীলতার খুব প্রশংসা করেন এবং বলেন পরিচালক নিজেই অভিনেতাদের সামনে অনুশীলন করে দেখিয়েছিলেন যে কী ভাবে তিনি এই দৃশ্যের শ্যুটিং করতে চান। ইতিমধ্যেই এই সিনেমার গান সিটি মার (Seeti Maar) মুক্তি পেয়েছে নেটমাধ্যমে। প্রভু দেবা মজা করে বলেন, গানের মধ্যে দিশা পটানিকে (Disha Patani) ডাম্বেলের মতো করে তোলা ছিল সলমনের আইডিয়া, এবং তাঁদেরও এটা বেশ মজার লেগেছে, পরে এই দৃশ্যটি গানের মধ্যে যোগ করা হয়।

https://www.instagram.com/p/COUqWsUjuov/?utm_source=ig_web_copy_link

১ মে, সলমন তাঁর ইনস্টা হ্যান্ডেলে একটি নতুন পোস্টার ভাগ করে নেন। যেখানে কালো পোশাকে দেখা গিয়েছে রণদীপ হুডাকে। রণদীপের এই ভিলেন অবতার তাঁর ফ্যানেদের মনে আলাদা রোমাঞ্চের সৃষ্টি করে। এই ছবিতে মূল অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে দিশা পটানিকে। অন্য দিকে, একটি গানের দৃশ্যে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। এবং একটি বিশেষ চরিত্রে থাকছেন জ্যাকি শ্রফ (Jackie Shroff)। মোট চল্লিশটি দেশে ও সিনেমাঘরে ১৩ মে ইদের দিন এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও এই ছবিটি দেখা যাবে Zee5-এর পে পার ভিউ প্ল্যাটফর্মে, Zee5-এর ওটিটি প্ল্যাটফর্ম ZeePlex এবং সমস্ত ডিটিএইচ অপারেটরগুলিতে।

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর