Home /News /entertainment /
গোপনে সব কাজ শেষ! এবার সুখবর শোনাবেন গোবিন্দা-রবিনা জুটি!

গোপনে সব কাজ শেষ! এবার সুখবর শোনাবেন গোবিন্দা-রবিনা জুটি!

Govinda and Raveena again together -Photo Courtesy- Instagram

Govinda and Raveena again together -Photo Courtesy- Instagram

বোঝা যাচ্ছে, ভালো কোনও খবর থাকলে তা প্রকাশ করা হবে আর কিছু দিনের মধ্যেই।

  • Share this:

#মুম্বই:  ৯০-এর দশক কাঁপিয়ে দিয়েছিল গোবিন্দ-রবিনা জুটি। দুলহে রাজা ( Dulhe Raja), আন্টি নং ১ (Aunty No) ও পরদেশি বাবু(Pardesi Babu) সিনেমাগুলি আজও মনে রেখেছেন দর্শক। আজও তাঁদের হিট গানে নেচে এবং গেয়ে ওঠেন বিনোদনপ্রেমী মানুষ। শোনা গিয়েছে রবিনা টন্ডন (Raveena Tandon) এবং গোবিন্দা (Govinda) এক সঙ্গে আবার কাজ করতে চলেছেন! এর পর থেকে বিনোদন জগতে একটা চাপা উত্তেজনা কাজ করতে শুরু করেছে। রবিনা-গোবিন্দার নতুন কাজ কী, তা এখনও জানা যায়নি। তবে অভিনেত্রী রবিনার Instagram পোস্ট দেখে মনে হচ্ছে আর কিছু দিন পর সুখবর আসবে। ছবিতে রবিনা টন্ডন এবং গোবিন্দ-কে কয়েকটি সেলফিতে দেখা যায়। অভিনেত্রী নিজের দেওয়া ক্যাপশনে অনেকগুলো প্রশ্ন ছুঁড়ে দিয়েছে তাঁদের দর্শকদের জন্য। তিনি লিখেছেন, ‘আবার আমরা একসঙ্গে অন-স্ক্রিনে ঝড় তুলতে চলেছি, তবে সেটা কখন? কোথায়? কী ভাবে?’ এই সব প্রশ্ন নিজেই উত্থাপন করে রেখেছেন। বোঝা যাচ্ছে, ভালো কোনও খবর থাকলে তা প্রকাশ করা হবে আর কিছু দিনের মধ্যেই।

অভিনেত্রীর করা এই Instagram পোস্ট দেখেই উৎসাহিত হয়ে পড়েছেন তাঁর এবং গোবিন্দার ফ্যানেরা। পোস্টটির কমেন্ট বক্সে শুরু হয়েছে নতুন কাজের চর্চা। প্রত্যেকেই জানতে চেয়েছেন কী কাজ? কবে হল?, কবে থেকে দেখা যাবে? এই সব অনেক প্রশ্ন জড়ো হয়েছে। অনেকে নতুন ভাবে তাঁদের প্রিয় জুটিকে দেখতে পাবেন বলে নিজেদের আশাবাদী বলে প্রকাশ করেছেন। তবে রবিনা কোনও প্রশ্নেরই উত্তর দেননি। তাঁর রেখে দেওয়া ধোঁয়াশা, হয় তো অনেক বড় কোনও ঝলক দিতে চলেছে দর্শকদের।

কেজিএফ চ্যাপটার ২-তে (KGF Chapter 2) রবিনা টন্ডন-কে দেখা যাবে। এই ছবিতে ভিলেনের চরিত্রে সঞ্জয় দত্তকেও (Sanjay Dutt) দেখা যাবে। গোবিন্দাকে শেষবার দেখা গিয়েছিল ২০১৯-এ মুক্তি পাওয়া ছবি রঙ্গিলা রাজা-তে (Rangeela Raja)। সম্প্রতি গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা আহুজাকে (Sunita Ahuja) ইন্ডিয়ান প্রো মিউজিক লিগে (Indian Pro Music League) অতিথি হিসেবে দেখা গিয়েছে। এছাড়াও বাংলায় একটি জনপ্রিয় ডান্স শো-তে বিচারকের দায়িত্বেও রয়েছেন গোবিন্দা।

Published by:Debalina Datta
First published:

Tags: Govinda, Raveena Tandon

পরবর্তী খবর