Priyanka Chopra Joans: বিশেষ দিনে স্বামীর কথা ভাবছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, কিন্তু তাঁদের মধ্যে রয়েছে অনেকটা দূরত্ব!

এই ছবিটি ২০১৮ সালের, সে দিন তারকা দম্পতির বাড়িতে অনেকেই এসেছিলেন।

এই ছবিটি ২০১৮ সালের, সে দিন তারকা দম্পতির বাড়িতে অনেকেই এসেছিলেন।

  • Share this:

#লন্ডন: বার বার মনে পড়ে যাচ্ছে স্বামী নিক জোনাসের (Nick Jonas) কথা। চোখ বন্ধ করলেই নিক ভেসে উঠছেন মনের পর্দায়! বুকের ভিতরটা আনচান করছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas)। সম্প্রতি তাঁর Instagram আপডেট দেখে এমনটাই বলছেন নেটাগরিকরা। কিছু সময় হল সোশ্যাল মডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি নিয়ে আলোচনা শুরু হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আমেরিকার স্বাধীনতা দিবসে তাঁর স্বামী নিক জোনাসের সঙ্গে একটি থ্রোব্যাক ছবি ভাগ করে নেন। নিকের উদ্দেশে ‘ফায়ারওয়ার্ক’ বলে একটি বিশেষণ যোগ করেন।এই ছবিটি ২০১৮ সালের, সে দিন তারকা দম্পতির বাড়িতে অনেকেই এসেছিলেন।

আসল খবর হল নিক-প্রিয়াঙ্কা দু'জনেই এখন কাজের সূত্রে আলাদা আলাদা জায়গায় রয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস রয়েছেন লন্ডনে এবং নিক জোনাস ওহিও-তে আছেন। বেশ কিছু দিন দেখা হয়নি তাঁদের। তাই বিশেষ কিছু ছবি দিয়ে নিজেদের মনোভাব প্রকাশ করে চলেছেন তঁরা। প্রিয়াঙ্কার Instagram Story-তে শেয়ার করা পোস্টটিতে, প্রিয়াঙ্কা সাদা-কালো স্ট্রিপের একটি আউটফিট পরেছিলেন এবং নিকের একটি হাত জড়িয়ে ধরে ছিলেন। অপর দিকে নিক পরেছিলেন আমেরিকার জাতীয় পতাকার ডিজাইনের একটি শার্ট। এই ছবিটি ৪ জুলাই-কে স্মরণে রাখার জন্য প্রিয়াঙ্কা Instagram-এ পোস্ট করেন। নিকও তাঁর Instagram Story-তে শেয়ার করেন ক্লিভল্যান্ডের বেসবল স্টেডিয়ামটির ছবি। সেখানেই তিনি ৪ জুলাই-এর ছুটি কাটিয়েছেন তিনি।

কাজের জন্য তারকা দম্পতি আলাদা থাকলেও গত মাসে প্রিয়াঙ্কা স্বামী এবং পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে এসেছিলেন। সেই সময়ে নিকের সঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন। নিউ ইয়র্কের সমস্ত প্রসিদ্ধ স্থানগুলোতে ঘুরেছেন, রেস্তোরাঁয় খাওয়াদাওয়ার পাশাপাশি শপিংও করেছেন তাঁরা।

প্রসঙ্গত, Amazon-এর একটি স্পাই সিরিজে রিচার্ড ম্যাডেন-এর (Richard Madden) সঙ্গে প্রিয়াঙ্কা কাজ করছেন। অ্যাভেঞ্জার্স-এর (Avengers) প্রযোজক এই ছবির প্রযোজনা করছেন। পরিচালনা করছেন এন্ডগেমের (Endgame) পরিচালক অ্যান্টনি (Anthony) জিও রুসো ( Joe Russo)। এছাড়াও রোম্যান্টিক কমেডি দ্য ম্যাট্রিক্স ৪-এ (The Matrix 4) দেখা যাবে বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা-কে।

Published by:Pooja Basu
First published: