• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP MANISHA KOIRALA TO PLAY KARTIK AARYAN S MOTHER IN ALA VAIKUNTHAPURAMULOO REMAKE DD TC

এখন থেকে মনীষা কৈরালাকে মা ডাকা অভ্যেস করছেন কার্তিক আরিয়ান! কী চলছে দু'জনের মধ্যে?

Manisha Koirala and Karthik Arayaan - Photo -File

যদিও মনীষা বা কার্তিক কেউই এখনও পর্যন্ত জনসমক্ষে কোনও মন্তব্য করেননি...

  • Share this:

#মুম্বই: প্রথম প্রথম একটু অসুবিধে হলেও মনীষা কৈরালাকেই (Manisha Koirala) এখন থেকে মা ডাকতে হবে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)! ঘাবড়ে যাওয়ার কিছু নেই। কার্তিকের মা বহাল তবিয়তেই আছেন আর মা ছেলের সম্পর্কও দিব্যি আছে। মনীষা হতে চলেছেন কার্তিকের পর্দার নকল মা! আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ২০২০ সালের ব্লক ব্লাস্টার তেলগু ছবি আলা বৈকুণ্ঠপুরমুলু (Ala Vaikunthapuramuloo) ছবির হিন্দি রিমেক হতে চলেছে বলিউডে। কার্তিকের ভক্তরা তো ঠিকুজি কুলুজি জানেনই। বাকিরাও জেনে গিয়েছেন যে এই ছবিতে লুকাছুপির (Luka Chuppi) পর আরও একবার দেখা যাবে কার্তিক আর কৃতি শ্যাননের (Kriti Sanon) হিট জুটিকে। বুট্টা বম্মা (Butta Bomma) গানের সঙ্গে কার্তিকের দুর্দান্ত নাচ দেখে এমনিতেই সবার চোখ ছানাবড়া হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ছবি নিয়ে আরও একটি নতুন তথ্য প্রকাশ্যে এসেছে। কার্তিকের মায়ের ভূমিকায় দেখা যাবে মনীষাকে।

শোনা যাচ্ছে যে ছবিতে নায়কের মায়ের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। মূল ছবিতে এই ভূমিকায় ছিলেন টাবু (Tabbu)। তবে হিন্দিতে একই চরিত্রে দেখা যাবে মনীষাকে। ছবির প্রযোজনা করছেন একতা কাপুর (EKta Kapoor) আর পরিচালনায় আছেন রোহিত ধাওয়ান (Rohit Dhawan)। দু'জনেই চেয়েছিলেন তেলগুর মতো হিন্দিতেও নায়কের মায়ের চরিত্রে টাবুই থাকুন। এতে সবারই বাড়তি সুবিধা হবে। আর টাবু যেহেতু চরিত্রটির প্যাঁচ-পয়জার সবই আগে থেকে জানেন তাই তাঁকে বেশি কিছু বোঝাতে হবে না। কিন্তু মুশকিল হল অন্য জায়গায়। টাবু আর কার্তিক ইতিমধ্যেই ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তাই তাঁরা দু'জনেই পরের পর অন্য ছবিতে কাজ করতে খুব একটা উৎসাহ দেখাননি। হিন্দিতে একটা ফ্রেশ মুখের খোঁজে মনীষার কাছে এই চরিত্র নিয়ে যাওয়া হলে তিনি এক কথায় হ্যাঁ বলে দেন। কার্তিকের মতো জনপ্রিয় তারকা আর মনীষার মতো পোড় খাওয়া দুঁদে অভিনেত্রীর মা-ছেলে জুটি বেশ আকর্ষণীয় হবে বলে মনে করছেন প্রযোজক ও পরিচালক।

যদিও মনীষা বা কার্তিক কেউই এখনও পর্যন্ত জনসমক্ষে এই ছবি করছেন বলে কোনও দাবি জানাননি। মুখে কুলুপ এঁটে রেখেছেন কৃতিও। যদিও কার্তিকের হাবভাবে বোঝা যাচ্ছে যে তিনি এই ছবি করছেন। বিশেষ করে বুট্টা বম্মা গানের ভিডিও দেখার পর ভক্তরা আশায় বুক বাঁধছেন। নিটোল গল্প ছাড়াও আলা বৈকুণ্ঠপুরমুলুর অন্যতম ইউএসপি ছিল ছবির গান। তাই সব মিলিয়ে কিছুটা খারাপ সময় পার হয়ে কার্তিকের জন্য এটি অন্যতম গুরুত্বপূর্ণ একটি ছবি হতে চলেছে সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

Published by:Debalina Datta
First published: