Bollywood Bachelor: শুধু সলমন নন, বলিউডে আরও অনেক পুরুষের বিয়ের অপেক্ষায় সকলে...

বলিউডের সব চেয়ে আকর্ষণীয় ব্যাচেলর; কাদের বিয়ের সানাই বাজল বলে?

কেউ কেউ আছেন যাঁরা এখনও সাত পাকে বাঁধা পড়েননি। উল্টে তাঁদের মতো যোগ্য পাত্র এই বলিউডে কমই আছে বলে মনে হয়!

  • Share this:

#মুম্বই: বলিউডের তারকাদের কোন ছবি কখন মুক্তি পাচ্ছে সেই নিয়ে জনগণের যত না উৎসাহ, তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহ তার তিন গুণ বেশি। কে কবে কাকে প্রেম নিবেদন করলেন বা কার বিয়ে হতে গিয়েও ভেঙে গেল, এই নিয়ে নিরন্তর চর্চা চলে। কিন্তু তার মধ্যেও কেউ কেউ আছেন যাঁরা এখনও সাত পাকে বাঁধা পড়েননি। উল্টে তাঁদের মতো যোগ্য পাত্র এই বলিউডে কমই আছে বলে মনে হয়!

১) বলিউডে ব্যাচেলর হ্যান্ডসামদের তালিকায় সবার আগে কার নামা রাখা উচিত, এই নিয়ে কোনও মতবিরোধ হবে না। ছোট বড় সবাই এক বাক্যে বলবে এক নম্বরে থাকবেন ভাইজান সলমন খান (Salman Khan)। প্রেমিকার সংখ্যা অসংখ্য হলেও এখনও মনের মতো ঘরণী খুঁজে পাননি তিনি।

২) তিনি অ্যাকশন ছবি করে জনপ্রিয় হলেও, গোটা বলিউড বলে যে টাইগার শ্রফের (Tiger Shroff) মতো মিষ্টভাষী এবং ভদ্র অভিনেতা খুব কমই আছেন। দিশা পটেনির (Disha Patani) সঙ্গে তাঁর সম্পর্ক আছে বলে গুজব।

৩) মহিলাদের হৃদস্পন্দন এবং বলিউডের হালফিলের নয়নমণি হলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। তাঁর প্রেমজীবন নিয়ে কৌতূহলের শেষ নেই।

৪) তালিকায় আছেন ঈশান খট্টরও (Ishan Khattar)। মিষ্টি মিষ্টি চেহারা এবং দক্ষ অভিনয় দিয়েই বাজিমাত করেছেন তিনি।

৫) আপাতত সুন্দরী ললনা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে ইতিউতি দেখা যাচ্ছে তাঁকে। ভিকি কৌশল (Vicky Kaushal) অবশ্য খুব কৌশলেই বিষয়টা ধামাচাপা দিয়ে রেখেছেন।

৬) সলমনের পরেই আসলে এই নামটা উচ্চারিত হওয়া দরকার। রণবীর কাপুরের (Ranbir Kapoor) শরীরে কাপুর পরিবারের অভিজাত নীল রক্ত বইছে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja), ক্যাটরিনা কাইফ হয়ে এখন তিনি আলিয়া ভাটের (Alia Bhatt) মনের মানুষ হয়েছেন। বিয়ে প্রায়ই হব হব করে, কিন্তু এখনও তিনি একাই আছেন!

৭) অর্জুন কাপুর (Arjun Kapoor) আর মালাইকা অরোরার (Malaika Arora) নাম এখন এক নিঃশ্বাসে উচ্চারিত হয়। কিন্তু ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই ভালোবাসেন এই মাচো অভিনেতা।

৮) কথায় বলে যে জিনিস যত দুষ্প্রাপ্য, তার চাহিদা ততই বেশি। সিদ্ধার্থ মালহোত্রা (Siddhartha Malhotra) সে রকমই একজন।

৯) কাটা কাটা চোখ, নাক আর পেটানো চেহারা, আদিত্য রায় কাপুরকে (Aditya Roy Kapur) দেখলেও অনেকেই প্রেমে পড়ে যান!

Published by:Pooja Basu
First published: