• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • মুখ ঢেকেছে মাস্কে, ছবি সাদা-কালো, দোস্তানা ২ থেকে বাদ পড়ার পর কার্তিক আরিয়ানের পোস্ট নিয়ে ফিসফাস

মুখ ঢেকেছে মাস্কে, ছবি সাদা-কালো, দোস্তানা ২ থেকে বাদ পড়ার পর কার্তিক আরিয়ানের পোস্ট নিয়ে ফিসফাস

দোস্তানা ২ থেকে বাদ পড়ার পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় ফিরলেন কার্তিক; আনন্দে ভাসলেন ভক্তরা!

দোস্তানা ২ থেকে বাদ পড়ার পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় ফিরলেন কার্তিক; আনন্দে ভাসলেন ভক্তরা!

দোস্তানা ২ থেকে বাদ পড়ার পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় ফিরলেন কার্তিক; আনন্দে ভাসলেন ভক্তরা! তবে বি টাউনে (Bollywood) জোর গসিপ (gossip)৷

  • Share this:

#মুম্বই: দোস্তানা ২ (Dostana 2) থেকে তাঁর বাদ পড়ার পর বেশ কিছু দিন কেটে গিয়েছে। এত দিন নিজের সামাজিক নেট মাধ্যমে নিজের কার্যকলাপ প্রায় বন্ধ রেখেছিলেন পতী, পত্নী অউর ওহ (Pati Patni aur Oh) খ্যাত বলিউডের উঠতি তারকা কার্তিক আরিয়ান ( Kartik Aryan)। কিন্তু নিভৃতবাস কাটিয়ে হঠাৎই নিজের Twitter অ্যাকাউন্ট থেকে দু'দিন আগে নিজের একটি ছবি পোস্ট করেন জনপ্রিয় এই অভিনেতা। দীর্ঘ দিন সামাজিক নেট-মাধ্যমে প্রায় নিষ্ক্রিয় থাকার পর হঠাৎ করেই তাঁর পোস্ট করা ছবি নিয়ে কার্যত হইচই পড়ে গিয়েছে তার ভক্তকুলে। তাঁদের প্রিয় তারকার ছবি অনেকদিন পর দেখে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত অভিনেতার ভক্তরা।

ছবিটি মূলত কার্তিকের একটি ক্লোজ আপ শট। মুখের খুব কাছ থেকে তোলা এই ছবিতে কার্তিককে দেখা যাচ্ছে মাস্ক পরিহিত অবস্থায়। মুখের নিম্নাংশ সম্পূর্ণটা ঢাকা রয়েছে মাস্কে। কানের দুই পাশ থেকে উঁকি মারছে বড় খোলা চুল। পরনে হুড দেওয়া জ্যাকেট। যা দেখে নেটিজেনদের একাংশের ধারণা ছবিটি তোলা হয়েছে গতবছর শীতকালের সময়। মাস্ক পরিহিত নিজের ছবির ক্যাপশনেও কার্তিক একটি মাস্কের ছবি দেন। যা থেকে পরিষ্কার বোঝা গিয়েছে, কোভিড পরিস্থিতিতে নিজের স্টারডম ব্যবহার করে জনসাধারণকে মাস্ক ব্যবহার করার উপদেশ দেবার জন্যেই নিজের ওই ছবি পোস্ট করেন কার্তিক।

তাঁর ছবি ঘিরে ভক্তকুলে কার্যত উন্মাদনার ঝড় বয়ে গিয়েছে। দীর্ঘ দিন পরে তাঁদের প্রিয় তারকাকে দেখে আবেগ সামলাতে পারেননি কেউই। কেউ কেউ ছবির তলায় মন্তব্য করেন 'অবশেষে তুমি পোস্ট করলে।' কেউ আবার লিখেছেন 'কত দিন পরে পোস্ট করলে, এত দিন খুব চিন্তায় ছিলাম।' কেউ কেউ আবার এই অভিনেতাকে সরাসরি 'দোস্তানা ২' ছবি থেকে তাঁর বাদ পড়ার কারণ জিজ্ঞাসা করেন৷ মাস্ক পরিহিত তাঁর ছবির মধ্যে একাধিক ভক্ত আবার নিজেদের পছন্দের সুপারহিরোকে খুঁজে পেয়েছেন।

সামাজিক নেট মাধ্যমে উন্মাদনায় ভাসলেও, নিজের কেরিয়ারে সময়টা আপাতত ভালো যাচ্ছে না কার্তিকের। এ মাসের শুরুতেই করণ জোহর (Karan Johar)-এর প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন্স (Dharma Productions)-এর পরবর্তী প্রজেক্ট দোস্তানা ২ থেকে বাদ পড়েছেন কার্তিক। তবে বাদ পড়ার ঘটনা নিয়ে মুখ খোলেননি দুই তরফের কেউই। ধর্মা প্রযোজনা সংস্থা জানিয়েছে পেশাদারিত্ব বজায় রাখতেই তারা বিষয়টি নিয়ে কোনও রকম মন্তব্য করার বিপরীতে। অপর দিকে, কার্তিক নিজেও বাদ পড়ার এই বিষয়টি নিয়ে কোনও রকম মন্তব্য করতে চাননি। প্রযোজনা সংস্থা জানিয়েছে তারা খুব শীঘ্রই কার্তিকের পরিবর্তে কাকে নেওয়া হচ্ছে, তা আনুষ্ঠানিক ভাবে জানাবে।

Published by:Debalina Datta
First published: