• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP DESI GIRL PRIYANKA CHOPRA REVEALS THE APPROPRIATE WAY TO CELEBRATE NATIONAL SELFIE DAY DD TC

Selfie তোলার জন্য জাতীয় সেলফি দিবস ? টিপস দিচ্ছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা,দেখুন

Desi girl Priyanka Chopra reveals the 'appropriate way to celebrate National Selfie Day' - Photo- File

পিগি চপস ভক্তদের কাছে জানতে চান যে তিনি ভালো মেয়ে না খারাপ মেয়ে?

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: প্রতি বছর ২১ জুন আমেরিকায় পালিত হয় জাতীয় সেলফি দিবস (National Selfie Day)। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) যেহেতু এখন ওই দেশেই থাকেন, তাই তিনিও এই দিনটি পালন করেছেন। সেই উপলক্ষ্যে প্রিয়াঙ্কা পোস্ট করেছেন নিজের একটি সেলফি। নিজের Instagram হ্যান্ডেলে এই ছবি দেওয়ার মাত্র দুই ঘণ্টার মধ্যে এক লাখেরও বেশি লাইক হয়েছে। এই সেলফিতে নীল সাদা টপে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর চোখে রয়েছে সানগ্লাস। ছবির নিচে তিনি ক্যাপশন দিয়েছেন যে এটাই হল সেলফি দিবস পালন করার সেরা উপায়। সঙ্গে ন্যাশনাল সেলফি ডে’র হ্যাশট্যাগও দেন তিনি।

গতকাল প্রিয়াঙ্কা ট্রাই করেছেন সম্প্রতি ভাইরাল হওয়া ডিজনি ফিল্টার। তার মাধ্যমেই পিগি চপস ভক্তদের কাছে জানতে চান যে তিনি ভালো মেয়ে না খারাপ মেয়ে? প্রিয়াঙ্কার বাবা ডক্টর অশোক চোপড়া (Dr. Ashok Chopra) মারা গিয়েছিলেন ক্যানসারে। বাবার নয়নের মণি ছিলেন প্রিয়াঙ্কা। প্রয়াত বাবার উদ্দেশ্যেও একটি পোস্ট করেন তিনি। বোঝাই যাচ্ছে ফাদার্স ডে’র কথা মনে রেখেই তিনি এইরকম পোস্ট দিয়েছেন। ২০১২ সালে নিজের হাতের কবজিতে ড্যাডি’জ লিটল গার্ল বলে একটি ট্যাটু করিয়েছিলেন প্রিয়াঙ্কা। আর ঠিক তার পরের বছরই বাবাকে হারান তিনি। তবে নিজের বাবা না থাকলেও শ্বশুরমশাইকে ভুলে যাননি নায়িকা। তাঁর স্বামী নিক জোনাসের (Nick Jonas) বাবা পল কেভিন জোনাসকেও (Paul Kevin Jonas) পাপাজোনাস বলে উল্লেখ করে ফাদার্স ডে’র শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বলেছেন যে এই বিশ্বে যেখানে যতজন দুর্দান্ত বাবা রয়েছেন তাঁদের সবাইকে ফাদার্স ডে’র শুভেচ্ছা। এছাড়া নিজের এবং নিকের ছোটবেলার ছবির একটি কোলাজ তৈরি করে সেটা ট্যুইটও করেছেন তিনি।

ডেভিড বেকহ্যামের (David Beckham) স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যামের (Victoria Beckham) ব্র্যান্ড ভিক্টোরিয়া’জ সিক্রেটের (Victoria’s Secret) ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা সম্প্রতি। বিশ্বের অন্যতম ব্র্যান্ডের অংশীদার হওয়ার আনন্দ তিনি ভাগ করে নিয়েছেন তাঁর ভক্তদের সঙ্গে। তিনি এই ব্র্যান্ডের একজন পরামর্শদাতাও। তিনি এই ব্র্যান্ডকে আরও উচ্চতায় নিয়ে যাবেন বলে মন্তব্য করেন প্রিয়াঙ্কা।

বর্তমানে তিনি কাজ করছেন Amazon-এর গ্লোবাল স্পাই থ্রিলার সিরিজ সিটাডেলে (Citadel)। লন্ডনে এই সিরিজের কাজ চলছে। রুশো ব্রাদার্স (Russo Brothers) প্রযোজিত এই সিরিজে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন রিচার্ড ম্যাডেন (Richard Madden)।

Published by:Debalina Datta
First published: