Cyclone Tauktae: সলমন-ক্যাটরিনার ভালবাসার জগৎ তছনছ! কোটি টাকার সম্পত্তির ক্ষয়ক্ষতি

সলমন-ক্যাটরিনার ভালোবাসার জগৎ তছনছ করে দিল সাইক্লোন তাউকতাই; কোটি টাকার সম্পত্তির ক্ষয়ক্ষতি!

জানা গিয়েছে ঘূর্ণিঝড়ের প্রভাবে লণ্ডভণ্ড হয়ে গিয়েছে টাইগার ৩-এর শ্যুটিং সেট।

  • Share this:

#মুম্বই: ঘূর্ণিঝড় তাউকতাই-এর (Cyclone Tauktae) প্রভাবে তছনছ হয়ে গিয়েছে মুম্বই। এখনও স্বাভাবিক হয়ে ওঠেনি পরিস্থিতি। ক্ষয়ক্ষতির হিসেবটা প্রতিনিয়ত বেড়ে চলেছে। সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত টাইগার ৩ (Tiger 3) অন্যতম প্রতীক্ষিত একটি ছবি। এই ছবির মুক্তিতে বাধা হয়ে দাঁড়িয়েছে ঘূর্ণিঝড় তাউকতাই। জানা গিয়েছে ঘূর্ণিঝড়ের প্রভাবে লণ্ডভণ্ড হয়ে গিয়েছে টাইগার ৩-এর শ্যুটিং সেট।

ফেব্রুয়ারিতে সিনেমাটির কাজ শুরু হয়েছিল। তবে, এপ্রিল মাসে ক্যাটরিনা করোনায় আক্রান্ত হতেই অনির্দিষ্টকালের জন্য বন্ধ ছিল ছবির শ্যুটিং। মিড-ডে রিপোর্ট অনুসারে, শ্যুটিংয়ের জন্য গোরেগাঁও-এর এসআরপিএফ গ্রাউন্ডে দুবাইয়ের বাজারের আদলে এক বিশাল সেট তৈরি করা হয়েছিল সলমন খান এবং ক্যাটরিনা কাইফের নতুন ছবির জন্য। ঘূর্ণিঝড় তাউকতাই-এর প্রভাব পড়েছে এই সেটে। Federation of Western India Cine Employees-র সভাপতি বিএন তিওয়ারি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ফ্লিম সিটির গ্রিন বেল্টে বেশি ক্ষতি হয়েছে, তবে সেটের ক্ষতি হলেও, কোনও মানুষের প্রাণহানির ঘটনা ঘটেনি। যদিও সেটের ক্ষতি হওয়ায় বেশ লোকসানে পড়তে চলেছেন ছবির নির্মাতারা। ঘূর্ণিঝড় তাউকতাই ১৮ মে গুজরাত উপকূলে আছড়ে পড়ে। পরে তা মহারাষ্ট্রের দিকে ধেয়ে আসে। কোটি টাকার সম্পত্তির ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যাচ্ছে।

টাইগার ৩ সলমনের এক থা টাইগার-এর (Ek Tha Tiger) সিক্যুয়েল যা টাইগার জিন্দা হ্যায়-এর (Tiger Zinda Hai) আগে মুক্তি পেয়েছিল। এক থা টাইগার ২০১২ সালে মুক্তি পেয়েছিল এবং বক্স অফিসে ২০০ কোটি টাকার বেশি আয় করেছিল। এর পাঁচ বছর পরে সলমন এবং ক্যাটরিনা দু'জনেই টাইগার জিন্দা হ্যায় থ্রিলার সিক্যুয়াল-এ কাজ করেছিলেন যেটা আরও বড় হিট হয়েছিল। এর পর দর্শকের জন্য টাইগার ৩ নিয়ে আসার কথা ভাবা হয়। কিন্তু ঘূর্ণিঝড় যা ক্ষতি করেছে তাতে করে এই ছবি কবে মুক্তি পাবে তা নিয়ে প্রশ্ন উঠছে অনেক। খানিকটা পিছিয়ে যেতে পারে ছবির মুক্তি।

একে করোনা, তার উপরে ঘূর্ণিঝড়, বলিউড নগরী এখন ধংসস্তুপে পরিণত হয়েছে। যেমন, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) শেয়ার করেছেন যে ঘূর্ণিঝড়ের প্রভাবে তাঁর অফিস জনক-এর (Janak) সামনেটা ঠিক যেন বন্যার রূপ নিয়েছে!

Published by:Pooja Basu
First published: