Yearender2020: বড়পর্দার তারকারা যেসব ভুলভাল পোশাক পরে হাসির খোরাক হলেন!

Yearender2020: বড়পর্দার তারকারা যেসব ভুলভাল পোশাক পরে হাসির খোরাক হলেন!

হাস্যকর জিফ আর মজাদার মিমে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

হাস্যকর জিফ আর মজাদার মিমে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

  • Share this:

#মুম্বই: বলিউড (Bollywood) তারকা আর ফ্যাশন, এই দুটোকে কখনওই আলাদা করা যায় না। তাঁদের পোশাক আর স্টাইল দুটোই চর্চায় থাকে। কিন্তু মাঝে মাঝে তাঁরা বাড়াবাড়ির সীমানা ছাড়িয়ে ফেলেন৷ কখনও তাঁদের পোশাক দেখে মনে পড়ে যায় কোনও খাবারের কথা, কখনও মেকআপ হয় হুবহু কোনও কার্টুন চরিত্রের মতো। আর এ রকমটা হলে কী নেটিজেনরা চুপ করে বসে থাকতে পারেন? হাস্যকর জিফ আর মজাদার মিমে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

২০১৭ র মেট গালাতে (Met Gala) প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) পরেছিলেন ট্রেঞ্চ ড্রেস। হ্যাঁ, স্টাইল ছিল,আকর্ষণও ছিল। কিন্তু গোল বাঁধল ওই পোশাকের পিছনের দিকটা নিয়ে। সেটা এত লম্বা যে প্রিয়াঙ্কা রীতিমতো গোটা মঞ্চ মুছতে মুছতে ঘুরে বেড়ালেন। নেটিজেনরা বললেন এটা একটা বিশাল রুটি যা দিয়ে একটি বাড়ি তৈরি করেও প্রিয়াঙ্কা থাকতে পারবেন।

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) হলেন বিশ্ব সুন্দরী, তাঁকে কি খারাপ দেখাতে পারে? কিন্তু ২০১৭ সালে সিন্ডারেলার মতো ফোলানো-ফাঁপানো নীলচে গাউন পরে তিনি যখন কান (Cannes Film Festival) চলচ্চিত্র উৎসবে গেলেন, সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেল। নেটিজেনরা বললেন মনে হচ্ছে এটা একটা নীল গ্যাস বেলুন। যাতে দড়ি বেঁধে উড়ে বেড়ানো যায়।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এমনিতে ঠিকঠাকই সাজপোশাক করতেন। তার পর বোধহয় স্বামীর পাল্লায় পড়ে একটু ভীমরতি ধরেছে। ২০১৭ সালের মেট গালায় তিনি একটি অফ হোয়াইট ব্যাকলেস গাউন পরলেন। ওটা গাউন কম আর দীপিকার রাত্তিরে পরার পোশাক বেশি মনে হচ্ছিল। তার মধ্যে আবার একটা ঢিলেঢালা হাত খোঁপা বাঁধলেন। দীপিকার পোশাক আর হেয়ারস্টাইল কোনওটাই এই অনুষ্ঠানের সঙ্গে মানানসই হয়নি। পুরো পিঠ উন্মুক্ত করেও নিজের পিঠ বাঁচাতে পারলেন না পিকু।

আবার প্রিয়াঙ্কায় ফিরে আসা যাক। যেমন খুশি সাজো প্রতিযোগিতাতেও কোনও বাচ্চা এ রকম বিদঘুটে সাজে না। ঝাঁকড়া চুল, লম্বা লম্বা চোখের পাতা তাতে আবার পাথর বসানো- সব মিলিয়ে ভজঘট ব্যাপার। কেউ বললেন ম্যাড হ্যাটার, আবার কেউ বা বললেন চন্দন দস্যু বিরাপ্পানের গোঁফ কেটে মাথায় লাগিয়েছেন পিগি চপস।

রণবীর সিংয়ের হুডি জাম্পস্যুটকে তালিকা থেকে বাদ দেওয়া যায় না! এখানে একটাই উদাহরণ দেওয়া হচ্ছে বটে কিন্তু রণবীর সিং (Ranveer Singh) এ রকম চোখ কপালে তোলা পোশাক বহুবার পরেছেন। এই জাম্পস্যুট (Jumpsuit) দেখে অবশ্য নেটিজেনদের স্পার্ম সেলের কথা মনে পড়ে গিয়েছে।

সোনম কে আহুজা (Sonam K Ahuja) হচ্ছেন সেই নায়িকা যিনি বলিউডে এসে নিজেই নিজেকে ডিভা আখ্যা দিয়ে কেলেঙ্কারি করে বসে আছেন। কান উৎসবে সোনমের বিরাট গাউন দেখে সবাই হেসে কুটোপাটি।

২০১৯ এর কান উৎসবে দীপিকা পাড়ুকোনের সাজের কথা বলতেই হবে। একবার এমন সাদামাটা সাজলেন যে সবাই হেসে খুন। সেটা ম্যানেজ করতে গিয়ে এমন বিদঘুটে সাজলেন যে তাতেও সবাই হেসে খুন। দীপিকা মস্ত বড় কলার তোলা গোলাপি গাউন দেখে না কী কারও কারও জুরাসিক পার্কার ডিলোফসেরাসের কথা মনে পড়ে গিয়েছে।

২০১৫ র কান উৎসবে সোনম কাপুর আহুজা সবজে পালক দেওয়া একটা গাউন পরেছিলেন। হ্যাঁ, একদম একটা ঝাঁকড়া গাছের মতো দেখাচ্ছিল তাঁকে। ২০১৯ সালের আইফা অনুষ্ঠানে রণবীর সিং একটা কর্ডের স্যুট পরলেন। ব্লেজারের সঙ্গে একটা লাল টকটকে সিল্কের চাদর জুড়লেন! এতেও হল না। খড়ের উপরে শাকের আঁটির মতো একটা বিকট চুলও বাঁধলেন। যা নেটিজেনদের মিম তৈরিতে বাধ্য করল! অনুষ্কা শর্মার (Anushka Sharma) প্রেগনেন্সি পোশাক অবশ্য চোখ কপালে তোলার মতো নয়। দোষের মধ্যে অনুষ্কা প্রেগন্যান্ট অবস্থায় একটা কালো সাদা পোলকা ডট ড্রেস পরেছিলেন। ব্যস, আর যায় কোথায়! নেটিজেনরা এই ‘কমন’ পোশাক পরা অসংখ্য নায়িকার ছবি কোলাজ করে দিলেন।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর