Home /News /entertainment /

শিবরাত্রিতে ‘দেবাদিদেব’-কে নিয়ে এ কী লিখলেন সোনু সুদ! তোলপাড় নেট দুনিয়া

শিবরাত্রিতে ‘দেবাদিদেব’-কে নিয়ে এ কী লিখলেন সোনু সুদ! তোলপাড় নেট দুনিয়া

শিবরাত্রি উপলক্ষ্যে সোনু সুদের ছকভাঙা শুভেচ্ছাবার্তায় বিতর্কের ঝড়,  কী এমন লিখেছেন তিনি?

শিবরাত্রি উপলক্ষ্যে সোনু সুদের ছকভাঙা শুভেচ্ছাবার্তায় বিতর্কের ঝড়, কী এমন লিখেছেন তিনি?

Lockdown -র নায়কের কথায় রুষ্ট হিন্দু ধর্মের অনুরাগীরা!

  • Share this:

#মুম্বই: যখন থেকে করোনাভাইরাস সংক্রমণের কারণে দেশ জুড়ে লকডাউন শুরু হয়েছে, তখন থেকে যে বলিউড অভিনেতার নাম সর্বাধিক চর্চিত হয়েছে তিনি হলেন সোনু সুদ (Sonu Sood)। নিজের সামাজিক অবস্থান ভুলে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সমাজের সব স্তরের মানুষের দিকে। নিজের হোটেলের দরজা খুলে দিয়ে সেখানে শ্রমিকদের থাকার ব্যবস্থা করেছেন। শ্রমিকদের সুরক্ষিত ভাবে বাড়ি পৌঁছে দেওয়া থেকে শুরু করে, লকডাউনে কাজ হারানো মেধাবী ইঞ্জিনিয়ারকে চাকরি দেওয়া সবটাই করেছেন তারকা। কিন্তু সম্প্রতি অভিনেতার করা একটি ট্যুইট থেকে সৃষ্টি হল বিতর্ক।

গতকাল ছিল মহাশিবরাত্রি। সেই উপলক্ষ্যে সোনু একটি ট্যুইট করেন। যেখানে সোনু বলেন যে আজ এই পুণ্যের দিনে শুধু মাত্র শিবঠাকুরের ছবি শেয়ার করে এই দিনটি উদযাপন না করতে। বরং যদি প্রকৃত অর্থে মহাশিবরাত্রি পালন করতে হয়, তাহলে কোনও মানুষকে এগিয়ে এসে সাহায্য করা উচিৎ। আপাতদৃষ্টিতে এই বার্তায় জনকল্যাণের কথা বলা থাকলেও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা এই বার্তাকে ভালো চোখে দেখেননি। বিশেষ করে শিবঠাকুরের ছবি শেয়ার করতে বারণ করায় অনেকেই রুষ্ট হয়েছেন। কিছু নেটিজেন মনে করছেন যে এতে অনেকের ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগেছে।

https://twitter.com/SonuSood/status/1369868130063843333?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1369900225196744707%7Ctwgr%5E%7Ctwcon%5Es2_&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fmovies%2Fsonu-sood-draws-netizens-ire-for-tweet-on-maha-shivratri-3525317.html এই ট্যুইট দেখার পরে, নেটিজেনদের বেশfরভাগই অত্যন্ত রুষ্ট হয়েছেন। তাঁরা যে শুধু ধর্মীয় আবেগে সোনুর আঘাতের কথা বলছেন তা নয়। অনেকেই বলছেন যে মানুষের পাশে দাঁড়াতে গিয়ে নিজের গণ্ডি ছাড়িয়ে চলে যাচ্ছেন সোনু। কখন কোথায় কী বলতে হয়, সেই নিয়ন্ত্রণ তিনি হারিয়ে ফেলছেন। একজন নেটিজেন মন্তব্য করেন যে শিবরাত্রির আগে নয়, এরকম কথা সোনুর বলা উচিৎ তাঁর নিজের ছবি মুক্তির আগে। যেখানে তিনি বলবেন ছবির টিকিট কেটে পয়সা নষ্ট না করে সেই টাকা দিয়ে গরিবদের রুটি কিনে দিতে।

কেউ কেউ আবার মনে করছেন যে মানুষের ভালোবাসা আর স্নেহ অতিরিক্ত পরিমাণে পেয়ে মাথা খারাপ হয়ে গিয়েছে অভিনেতার। তিনি নিজেকে বড্ড বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন। একজন নেটিজেন তাই সোনুকে মস্তিষ্ক উপহার দিতে চেয়েছেন।

তবে সোনুর বক্তব্যের পরিপ্রেক্ষিতে যে ট্যুইটগুলো এসেছে, এর থেকে একটা বিষয় স্পষ্ট। সোনুর কাজের জন্য তাঁকে ভালোবাসলেও, ধর্ম বা দেব দেবী নিয়ে কোনও মন্তব্য সোশ্যাল মিডিয়ায় না করাই ভালো!

Published by:Debalina Datta
First published:

Tags: Mahashivratri 2021, Sonu Sood

পরবর্তী খবর