Home /News /entertainment /
5 BHK ফ্ল্যাট কিনলেন সাধের ‘বউ’-এর জন্য, গ্যাঁটের কড়ি খসেছে নাকি ১০.৫ কোটি টাকা

5 BHK ফ্ল্যাট কিনলেন সাধের ‘বউ’-এর জন্য, গ্যাঁটের কড়ি খসেছে নাকি ১০.৫ কোটি টাকা

Photo-File

Photo-File

কী! উপার্জন কম! মিডিয়া নতুন কেনা বাড়ির দাম কমিয়ে দিচ্ছে, বি টাউনের নয়া গসিপ৷

  • Share this:

#মুম্বই : খবর বলছে যে আদিত্য নারায়ণ (Aditya Narayan) আপাতত পুরোমাত্রায় নিজের জীবন গুছিয়ে নিতে উৎসাহী হয়ে উঠেছেন! সম্প্রতি বিয়ে সেরেছেন তিনি ছোটবেলার বান্ধবী শ্বেতা আগরওয়ালের (Shweta Agarwal) সঙ্গে। আর তার পরেই বাবা উদিত নারায়ণ (Udit Narayan) আর মা দীপা নারায়ণকে টাটা বাই-বাই করে নিজের একটা ফ্ল্যাট কিনে ফেলেছেন তিনি। জানা গিয়েছে যে সেই ফ্ল্যাটে শুধু শোওয়ার ঘরই রয়েছে পাঁচখানা!

কথা হল, সংসার তো মোটে দু'জনের! তা হলে পাঁচখানা শোওয়ার ঘর নিয়ে কী করবেন শ্বেতা আর আদিত্য?

সে সব অবশ্য বলিউডের (Bollywood) এই স্টার কিড খোলসা করার প্রয়োজন বোধ করেননি মিডিয়ার সামনে। এর আগে অবশ্য জানিয়েছিলেন যে তিনি একটা নয়, দু'টো নয়, পাক্কা তিনটে মধুচন্দ্রিমার পরিকল্পনা ফেঁদে রেখেছেন তিনি শিলিম (Shillim), সুলা ভাইনইয়ার্ড (Sula Vineyards)আর গুলমার্গে (Gulmarg)! আপাতত কাজে ফাঁকি দেওয়া সম্ভব নয়, তাই কাজের মাঝে মাঝেই নিজেদের সময় দেওয়ার এ হেন বন্দোবস্ত! এ সবের মাঝে খুব সম্ভবত যে দিন যে ঘরে ইচ্ছে, সে ঘরে থাকবেন তাঁরা!

যাক গে, নতুন কেনা এই পাঁচকামরার ফ্ল্যাটের দাম নিয়েই আপাতত মিডিয়ার সঙ্গে খটাখটি বেঁধে গিয়েছে আদিত্যের। এর আগে মিডিয়া সেই ফ্ল্যাটের দাম উল্লেখ করেছিল ৪ কোটি টাকা! আর সেটাই আঁতে লেগেছে গায়কের। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি তাই মুখ খুলতে বাধ্য হয়েছেন! বলেছেন যে ফ্ল্যাটের দাম ৪ কোটি নয়, বরং ওটা কিনতে এবং সাজাতে তাঁর ১০.৫ কোটি টাকা খরচ হয়েছে! এটাও বলেছেন আদিত্য- ছোট থেকেই তিনি উপার্জন করছেন, বিশেষ করে টিভিতে কাজ করে তিনি না কি প্রচুর টাকা কামিয়েছেন! তাই ফ্ল্যাট কিনতে কোনও অসুবিধা হয়নি!

না হলেই ভালো! কিন্তু এ ক্ষেত্রে একটা দিক থেকে অসুবিধা দেখা দিয়েছে গায়কের বক্তব্যে। চলতি বছরের অক্টোবরেই তিনি জানিয়েছিলেন যে তাঁর সব জমিয়ে রাখা টাকা লকডাউনে (Lockdown) শেষ হয়ে গিয়েছে। ব্যাঙ্ক, মিউচুয়াল ফান্ড থেকে তাঁকে তুলে নিতে হয়েছে যা কিছু জমা টাকা! সব মিলিয়ে তাঁর হাতে না কি পড়ে আছে মাত্র ১৮ হাজার টাকা!

তা-ই যদি হবে, সে ক্ষেত্রে অক্টোবর থেকে ডিসেম্বরে কোটি কোটি টাকা আবার কী করে জমা হয়ে যায়?

Published by:Debalina Datta
First published:

Tags: Aditya Narayan, Bollywood, Gossip

পরবর্তী খবর