Home /News /entertainment /
Gehraiyaan: "গেহরাইয়া সিনেমায় সই করেই প্রথম ফোন করেছিলাম রণবীর সিংকে"! কারণ জানালেন সিদ্ধান্ত

Gehraiyaan: "গেহরাইয়া সিনেমায় সই করেই প্রথম ফোন করেছিলাম রণবীর সিংকে"! কারণ জানালেন সিদ্ধান্ত

Gehraiyaan Bold Scenes: "আমরা যখন এই সিনেমার শ্যুটিং করছিলাম, রণবীর কয়েকদিনের জন্য গোয়ায় এসেছিলেন। আমরা মজা করেছি, পার্টি করেছি"

  • Share this:

    #মুম্বই: গেহরাইয়া (Gehraiyaan) সিনেমায় দীপিকা পাডুকোনের (Deepika Padukone) মুখের অভিব্যক্তি, তার চোখের ভাষা গোটা সিনেমার কেন্দ্রবিন্দু করে তুলেছে তাঁকে। তবে শুধুই এক্সপ্রেশন নয়, সহ অভিনেতার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে উঠেছে নানা প্রশ্নও। অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) শকুন বাত্রা পরিচালিত সিনেমা ‘গেহরাইয়ান’-তে দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের শ্যুটিং সম্পর্কে নিজের মতামত খোলাখুলি জানিয়েছেন। সিদ্ধান্তের মতে, পরিচালক (Shakun Batra) এমন একটা পরিবেশ গড়ে তুলতে পেরেছিলেন যেখানে তিনি এবং বাকি কলাকুশলীরা নিরাপদ এবং সুরক্ষিত বোধ করেছেন। তা না হলে এই শ্যুটিং করা কঠিন হত। তবে কিছু অদ্ভুত প্রশ্নের সম্মুখীনও হতে হয়েছে সিদ্ধান্তকে। দর্শকদের একটা অংশের অবাক করা প্রশ্ন ছিল যে, দীপিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার জন্য তাঁর স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) অনুমতি নিতে হয়েছে কী না!

    আরও পড়ুন- আরিয়ানের জামিন সামলে ফের ময়দানে কিং খান! থেমে থাকা শ্যুটিং শুরু করছেন শাহরুখ

    এই মন্তব্যগুলি বিষয়ে বলিউড বাবলকে সিদ্ধান্ত বলেন, “আমরা পেশাদার অভিনেতা, আমরা আমাদের সমীকরণ জানি। আমার মনে আছে আমরা যখন এই সিনেমার শ্যুটিং করছিলাম, রণবীর কয়েকদিনের জন্য গোয়ায় এসেছিলেন। আমরা মজা করেছি, পার্টি করেছি। আসলে, যখন আমি এই সিনেমায় সই করি, রণবীরই হলেন সেই প্রথম ব্যক্তি যাকে আমি ফোন করেছিলাম এবং রণবীর সত্যিই খুব খুশি হয়েছিলেন। সেই গালি বয়ের সময় থেকেই আমাকে ভালোবাসেন রণবীর। তিনি জীবনে আমাকে বহু পরামর্শও দিয়েছেন। তাই সবটা একেবারেই ঠিক ছিল। দীপিকাও একজন পেশাদার শিল্পী। মানুষ এইসব বললে আর কীই বা করা যাবে? আমরা তো আমাদের কাজ করে যাচ্ছি, ব্যাস।”

    আরও পড়ুন- বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন বিক্রান্ত মাসসি-শীতল ঠাকুর! নবদম্পতির বিয়ের ছবি ভাইরাল

    সিদ্ধান্ত অবশ্য জানিয়েছিলেন, এই অন্তরঙ্গ দৃশ্যগুলিতে নিজেকে ঢেলে দিতে তাঁর অনেকটাই সময় লেগেছে। “আমি মনে করি, আমাদের একজন ইন্টিমেসি ডিরেক্টর থাকার ফলে সহজ ও মার্জিতভাবে শ্যুটটা করা গেছে। আমার জন্য সামান্য সময় লেগেছে কিন্তু সহজেও হয়েছে। এটা খুবই গুরুত্বপূর্ণ ছিল কারণ দর্শকদের শক দেওয়ার জন্য দৃশ্যগুলো ছিল না. এটা চলচ্চিত্রেরই একটি অংশ ছিল। এখন সিনেমাটি আপনারা দেখেছেন, আপনারা জানেন যে জোর করে এই দৃশ্য ঢোকানো হয়নি।  গল্প এই ঘনিষ্ঠতা দাবি করে,” বলেন সিদ্ধান্ত।

    গেহরাইয়া সিনেমার মূলে রয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত আলিশা চরিত্রটি। আলিশা এমন একজন মহিলা যিনি নিজের ছয় বছরের লিভ-ইন সম্পর্কে, নিজের একঘেয়ে জীবন নিয়ে আটকে পড়েছেন। বোন টিয়ার (অনন্যা পান্ডে) বাগদত্তা জেইনের সঙ্গে একটি সম্পর্কে হঠাৎ করেই জড়িয়ে পড়ে আলিশা। জেইনের চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Deepika padukone, Gehraaiyaan

    পরবর্তী খবর