Home /News /entertainment /
Gantchhora: আম্পায়ার সোলাঙ্কি, চিয়ারলিডার শ্রীমা! গাঁটছড়ার সেট বদলে গেল বাইশ গজে, ভাইরাল ভিডিও

Gantchhora: আম্পায়ার সোলাঙ্কি, চিয়ারলিডার শ্রীমা! গাঁটছড়ার সেট বদলে গেল বাইশ গজে, ভাইরাল ভিডিও

আম্পায়ার সোলাঙ্কি, চিয়ারলিডার শ্রীমা! গাঁটছড়ার সেট বদলে গেল বাইশ গজে, ভাইরাল ভিডিও

আম্পায়ার সোলাঙ্কি, চিয়ারলিডার শ্রীমা! গাঁটছড়ার সেট বদলে গেল বাইশ গজে, ভাইরাল ভিডিও

Gantchhora : গাঁটছড়ার সেট হঠাৎই বদলে গেল বাইশ গজে। কিন্তু হঠাৎ হল কী?

  • Share this:

    #কলকাতা: টেলি ধারাবাহিক প্রেমীদের ড্রয়িং রুমে সন্ধে হলেই জায়গা করে নেয় স্টার জলসার গাঁটছড়া। খড়ি, দ্যুতি ও বনি এই তিন বোনের জীবনের ওঠাপড়া নিয়ে তৈরি ধারাবাহিক। আর তাদের সঙ্গে জড়িয়ে আছে সিংহরায় পরিবার। এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু অভিনয় ছেড়ে গাঁটছড়ার অভিনেতারা এবার মন দিলেন ক্রিকেট খেলায়।

    খেলোয়াড়ের ভূমিকায় গৌরব চট্টোপাধ্যায় থেকে অনিন্দ্য। আর আম্পায়ারের ভূমিকায় মাঠে নেমে পড়লেন সোলাঙ্কি রায়। যিনি এখন খড়ি নামেই বেশি পরিচিত। ক্রিকেট ট্যুর্নামেন্টে রয়েছে চিয়ার লিডারও। সেই ভূমিকায় দেখা গেল দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্যকে। অবাক হচ্ছেন তো! গাঁটছড়ার সেট হঠাৎই বদলে গেল বাইশ গজে। কিন্তু হঠাৎ হল কী?

    ইনস্টাগ্রামে অভিনেতা গৌরব চট্টোপাধ্য়ায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায় একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই দেখা গিয়েছে, গাঁটছড়া সেট বদলে গিয়েছে খেলার মাঠে। ব্যাটসম্যান অনিন্দ্য, আর তার বল ক্যাচ করে ফেলেন গৌরব। তার পরেই ফলাফল ঘোষণা করে আম্পায়ার, থুড়ি সোলাঙ্কি। সবটা দেখে আনন্দে মেতে ওঠে চিয়ারলিডার শ্রীমা। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তাঁরা লিখেছেন, "ক্রিকেট ফিভার ইজ অন"।

    ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গাঁটছড়ার অনুরাগীর সংখ্যা কম নয়। তাঁরাও এই ভিডিও পছন্দ করেছেন। হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। প্রসঙ্গত, ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মন জয় করেছে। প্রতি সপ্তাহেই প্রায় টিআরপি তালিকায় এক অথবা দুই নম্বরে থাকে এই ধারাবাহিক। ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে।

    আরও পড়ুন- বিয়ের দিন গৌরীকে বোরখা পরার নির্দেশ দিয়েছিলেন শাহরুখ!বদলে দিয়েছিলেন নাম, তারপর..

    খড়ি ও ঋদ্ধিমানের জুটিও পছন্দ দর্শকদের। কিন্তু ক্যামেরার পিছনে অবসরে সেটে যা হয় তাও পছন্দ হয়েছে দর্শকদের। এই ভিডিও দেখেই বোঝা যায়, শ্যুটিং এর চাপ তো থাকেই। তবে অবসরে পরস্পরের সঙ্গে ভাল সময় কাটান অভিনেতারা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Gantchhora

    পরবর্তী খবর