বান্ধবীর মন ভোলাতে গিয়ে ফ্যাসাদে! টাইগার ও দিশার বিরুদ্ধে FIR দায়ের মুম্বই পুলিশের

বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় পুলিশ তাঁদের গাড়ি আটকায়।

বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় পুলিশ তাঁদের গাড়ি আটকায়।

  • Share this:

    #মুম্বই:

    বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে এফআইআর দায়ের করলে মুম্বই পুলিশ। সংবাদ সংস্থা এএনআই-এর রিপোর্ট অনুযায়ী টাইগার ও দিশার বিরুদ্ধে করোনা বিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছে মুম্বই পুলিশ। গত কয়েক মাসে মহারাষ্ট্রে করোনা সংক্রমণের হার ছিল সর্বাধিক। দেশের একাধিক শহরের সঙ্গে মুম্বইতেও করোনা সংক্রমণ রুখতে ব্যবস্থা নিয়েছে সরকার। আর সেই জন্য জনজীবনে একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছে প্রশাসনের তরফে। সবটাই করা হয়েছে সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে। মুম্বই পুলিশের অভিযোগ, করোনা প্রটোকল ভেঙেছেন টাইগার ও দিশা। আর তাই তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।

    মুম্বই পুলিশ জানিয়েছে, এদিন বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ডে ড্রাইভ করছিলেন অভিনেতা টাইগার স্রফ। দুপুর দুটোর পর বাড়ির বাইরে কেন বেরিয়ে ছিলেন, তার যথাযথ ব্যাখ্যা দিতে পারেননি তিনি। পুলিশ গাড়ি থামিয়ে টাইগার স্রফকে বাইরে ঘুরে বেড়ানোর কারণ জিজ্ঞাসা করেছিল। মুম্বই প্রশাসনের জারি করা বিধিনিষেধ অনুযায়ী, ওই সময় জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বেরোতে পারবেন না। কিন্তু টাইগার স্রফ ও দিশা পাটানি এদিন কোনও জরুরি কারণ ছাড়াই মুম্বইয়ের রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন। সেই সময় ওই এলাকার একটি চেকপোষ্টে তাঁদের গাড়ি দাঁড় করায় পুলিশ। এর পরই টাইগার ও দিশাকে ওই সময় বাইরে বেরোনোর কারণ জিজ্ঞাসা করা হয়। কিন্তু তাঁরা যথাযথ কোনও কারণ জানাতে পারেনি। সেই সময় পুলিশ তাদের যেতে দেয়।

    মুম্বইয়ের একটি পত্রিকা জানিয়েছে, দিশা ও টাইগার জিমের পর গাড়ি নিয়ে ড্রাইভে বেরিয়ে ছিলেন। কিন্তু বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় পুলিশ তাঁদের গাড়ি আটকায়। জিজ্ঞাসাবাদের পর দুজনকে ছেড়ে দিয়েছিল পুলি।শ কিন্তু পরবর্তীতে মুম্বই পুলিশ তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

    Published by:Suman Majumder
    First published: