Student of the Year 2 Review: পুরনো গল্পে নতুন তারকা নিয়েও করণের কলেজ প্রেম জমল না !

Student of the Year 2 Review: পুরনো গল্পে নতুন তারকা নিয়েও করণের কলেজ প্রেম জমল না !

  • Share this:

    #কলকাতা: প্রযোজক হিসেবে করণের সময় ভালো যাচ্ছে না ৷ দারুণ স্টারকাস্ট নিয়ে ‘কলঙ্ক’ ডুবল ৷ আর এবার নতুন স্টারকাস্ট নিয়ে ডুবতে চলল করণের কলেজ প্রেম !

    ২০১২ সালে মুক্তি পায় করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৷ করণের হাত ধরে বলিউডে পা রাখেন আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ান ৷ বলিউডে এই তিনজন জমিয়ে অভিনয় করছেন ৷ করণের স্টুডেন্ট অফ দ্য ইয়ার বক্স অফিসেও সাফল্য পেয়েছিল ৷ ‘কুছ কুছ হোতা হ্যায়’ আদলে ছবি বানিয়ে করণ কিন্তু তাক লাগিয়েছেন ৷ তবে পুরনো কাসু্ন্দির যে সব সময় ঝাঁঝ থাকে না, তা প্রমাণ করল করণের এই নতুন স্টুডেন্ট অফ দ্য ইয়ার ! তবে এবার দোষারোপটা করণের নয়, বরং পরিচালক পুনিত মালহোত্রার ! আমির খানের ‘জো জিতা উহহি সিকন্দর’ ছবি থেকে গল্প টুকে, ঝকঝকে রং লাগিয়ে তৈরি করে ফেললেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ৷ আর সেই পুরনো গল্পে নতুন মুখ দেখেই হতাশ দর্শক !

    টাইগার শ্রফ প্রত্যেক ছবির মতোই এই ছবিতেও জমিয়ে অ্যাকশন করেছেন, দারুণ নেচেছেন ৷ নতুন তিন মুখে আদিত্য শীল, তারা সুতারিয়া ও অনন্যা পাণ্ডেকে দেখতে ভালো লাগে ৷ সবাই মিলেই ছবিকে তুলে ধরতে চেষ্টা করেছেন নিজের মতো করে ৷ যার মধ্যে সবচেয়ে উজ্জ্বল তারা সুতারিয়া ৷

    প্রথম স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতে ‘ইশকওয়ালা লাভ’ আর ‘রাধা’ গান মন কেড়েছিল ৷ কিন্তু এই নতুন স্টুডেন্টের এমন কোনও গান নেই যা কিনা মনে থাকার মতো ৷ তাই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ সব দিক থেকে করণের দুর্বল প্রচেষ্টা !

    First published:
    0