মিস ওয়ার্ল্ডে ভারতের বাজি এবার তামিল নাড়ুর অনুকৃতী

মিস ওয়ার্ল্ডে ভারতের বাজি এবার তামিল নাড়ুর অনুকৃতী
Photo: Collected

মাধুরী দীক্ষিত, জ্যাকলিন ফার্নান্ডেজ ও করিনা কাপুরের পারফরম্যান্স যোগ করেছিল এক্সট্রা চার্ম ।

  • Share this:

#মুম্বই: মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০১৮-এর খেতাব উঠল মিস ইন্ডিয়া তামিল নাড়ু ১৯ বছরের অনুকৃতী ব্যাসের মাথায় । ফার্স্ট রানার আপ হয়েছেন হরিয়াণার প্রতিনিধি মীনাক্ষি চৌধুরি । অন্ধ্র প্রদেশের প্রতিনিধি শ্রেয়া রাও কামবরাপু জিতেছেন সেকেন্ড রানার আপের খেতাব । মীনাক্ষি ও শ্রেয়া ভারতের প্রতিনিধিত্ব করবেন মিস ইউনাইটেড কন্টিনেন্ট ও মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় ।

মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০১৭ মানুষী চিল্লর, ফার্স্ট রানার আপ সানা দুয়া, সেকেন্ড রানার আপ প্রিয়াঙ্কা কুমারী মুকুট তুলে দেন এবছরের বিজয়ীদের মাথায় । একটুর জন্য হাতছাড়া হল খেতাব । অনুকৃতী, মীনাক্ষি, শ্রেয়া ছাড়াও টপ ফাইভে পৌঁছেছিলেন দিল্লির প্রতিনিধি গায়ত্রী ভরদ্বাজ ও ঝাড়খণ্ডের প্রতিনিধি স্টেফি পটেল । এই নিয়ে পরপর দুবছর সেরা পাঁচে পৌঁছলেন দিল্লি ও হরিয়াণার প্রতিনিধি । একটুর জন্য মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড-এর খেতাব হাতছাড়া হল মানুষীর রাজ্যের প্রতিনিধির ।

বিচারকের আসনে ছিলেন মিস ওয়ার্ল্ড ২০১৭ মানুষী চিল্লর, ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল, বলিউড অভিনেতা ববি দেওল ও কূণাল কাপুর, বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা খান, ফ্যাশন ডিজাইনার গৌরব গুপ্তা ও সাংবাদিক ফে ডি'সুজা । তিনটি রাউন্ডের পর ৩০ জন প্রতিযোগীর মধ্যে ১২জনকে বেছে নেন তাঁরা । সেরা ৫ ছাড়াও এদের মধ্যে ছিলেন স্পন্দনা পল্লি (ছত্তিসগঢ়), ভাবনা দুর্গম রেড্ডি (কর্নাটক), নিমরিত কৌর আহলুওয়ালিয়া (মনিপুর), মেরি খেরিয়াম (মেঘালয়), লিলি লালরেমকিমি দারনেই (মিজোরাম), সুতৃষা নায়ক (ওড়িশা), ও অন্না ক্লের (পঞ্জাব) । প্রশ্নোত্তর পর্বের পর চূড়ান্ত পর্বে পৌঁছন ৫ জন । সেখান থেকে বিচারকরা বেছে নেন তিন বিজয়ীকে ।

তিন বিজয়ী । Photo : Collected তিন বিজয়ী । Photo : Collected

মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব ছাড়াও বিউটি উইথ আ পারপাস ও মিস বিউটিফুল স্মাইলের সাব কনটেস্ট জিতেছেন অনুকৃতী । পশ্চিমবঙ্গের প্রতিনিধি প্রার্থনা সরকার সেরা ১২-য় পৌঁছতে না পারলেও মিস শাইনিং স্টার, মিস গ্লোয়িং স্কিন ও মিস ট্যালেন্টেড-এর সাব কন্টেস্ট জিতেছেন তিনি ।

শুধু প্রতিযোগিতা নয় । মিস ইন্ডিয়ার মঞ্চ ছিল গ্ল্যামার ও এন্টারটেনমেন্ট ঠাসা । মাধুরী দীক্ষিত, জ্যাকলিন ফার্নান্ডেজ ও করিনা কাপুরের পারফরম্যান্স যোগ করেছিল এক্সট্রা চার্ম । সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর ও আয়ুষ্মাণ খুরানা ।

অনুষ্ঠানে পারফর্ম করছেন মাধুরী দীক্ষিত নেনে । Photo: Collected অনুষ্ঠানে পারফর্ম করছেন মাধুরী দীক্ষিত নেনে । Photo: Collected

গত বছর থেকেই প্রতিযোগিতায় নতুন ফর্ম্যাট নিয়ে এসেছে ফেমিনা মিস ইন্ডিয়া । দেশের ২৯টি রাজ্য ও রাজধানী দিল্লি থেকে বেছে নেওয়া একজন করে প্রতিনিধি । মোট ৩০ জন প্রতিনিধিকে চারটি জোনে ভাগ করে চলে গ্রুমিং । গত বছরের মতো এবছরও প্রতিটি জোনের ছিলেন একজন করে মেন্টর । নর্থ জোনের মেন্টর ছিলেন মিস ইন্ডিয়া ইউনিভার্স ২০০৯ নেহা ধুপিয়া, ইস্ট জোনের প্রতিনিধিদের দায়িত্বে ছিলেন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০০৯ পূজা চোপড়া, ওয়েস্ট জোনের গ্রুমিং করিয়েছেন পূজা হেগরে ও ওয়েস্ট জোনের দায়িত্বে ছিলেন রকুলপ্রীত সিং ।

First published: 09:43:07 AM Jun 20, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर