বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

স্বপ্নিল থেকে সাইশা; করিনা, দীপিকার ফ্যাশন ডিজাইনার নিজেকে রূপান্তরিত করলেন নারীতে

স্বপ্নিল থেকে সাইশা; করিনা, দীপিকার ফ্যাশন ডিজাইনার নিজেকে রূপান্তরিত করলেন নারীতে

এবার থেকে তিনি নিজে যেমন, তেমনই অন্যেরাও তাঁকে রূপান্তরিত নারী বা ট্রান্সউওম্যান হিসেবেই চিনবে

  • Share this:

#মুম্বই: মধুর ভান্ডারকরের (Madhur Bhandarkar) ফ্যাশন ছবিতে কস্টিউম ডিজাইন করেছিলেন তিনি। লক্ষ্মী ছবির বুর্জ খলিফা গানে কিয়ারা আদবানিকে (Kiara Advani) যে পোশাক পরে আমরা নাচতে দেখেছি, সেটাও তাঁরই নিজের হাতে বানানো! এছাড়াও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সানি লিওন (Sunny Leone), মন্দিরা বেদি (Mandira Bedi), অদিতি রাও হায়দারির (Aditi Rao Hydari) মতো বলিউডের হাই-প্রোফাইল নায়িকারা তাঁর নিয়মিত ক্লায়েন্ট। এ হেন স্বপ্নিল শিন্দে সম্প্রতি নিজের কাছে তো বটেই, এমনকি দুনিয়ার কাছেও স্বীকার করে নিলেন এক অমোঘ সত্য। সাফ জাীনালেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত- এবার থেকে তিনি নিজে যেমন, তেমনই অন্যেরাও তাঁকে রূপান্তরিত নারী বা ট্রান্সউওম্যান হিসেবেই চিনবে!

খবর বলছে যে স্বপ্নিল এখন নিজের নতুন নাম রেখেছেন সাইশা! আমরাও তাঁকে এই নামেই সম্বোধন করব! সাইশার বক্তব্য- সমাজের এই রকম অন্য সদস্যদের মতো একটা সময়ে তাঁর ছোটবেলাও কেটেছে অপরিসীম একাকিত্বের ভিতর দিয়ে। সমাজ মেনে নিতে চায়নি তাঁর অন্তর্নিহিত নারীসত্ত্বাকে। তাই সাইশা নিজেও এক সময়ে ভাবতে শুরু করে দেন যে তিনি আদতে পুরুষ সমকামী!

কিন্তু সময় যত এগোতে থাকে, একটু একটু করে ভুল ভেঙে যেতে থাকে সাইশার। সে কথা একটি দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্ট মারফত আমাদের জানাতে দ্বিধা করেননি তিনি। লিখেছেন, অবশেষে তাঁর সব দ্বিধা দূর হয়ে গিয়েছে। উপলব্ধি করতে পেরেছেন সাইশা- হৃদয়ের অন্তঃস্থল থেকে আসলে তিনি নারী ছাড়া অন্য কিছু নন। তাই সম্প্রতি ট্রান্সউওম্যান হিসেবে নিজেকে ঘোষণা করতে তাঁর আর কোনও সঙ্কোচ নেই। নতুন রূপে নিজের এক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাইশা।

ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে বলিউডের সেলিব্রিটিরা তাঁকে স্বাগত জানিয়েছেন। সানি লিওন বিস্ময় প্রকাশ করে সাইশাকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা। আবার, অদিতি রাও হায়দারি, শিল্পা শিরোদকরের মতো নায়িকারাও তা লাইক করে নিজেদের সমর্থন জানিয়েছেন সাইশার সিদ্ধান্তকে।

ফ্যাশন ডিজাইনার তাঁর এই ছবির ক্যাপশন দিয়েছেন- সাইশা শাইনস! সন্দেহ নেই, নতুন রূপের আলোয় ঝলমলিয়ে উঠেছেন তিনি। আগামী দিনেও যে তাঁর ব্যক্তিত্ব দ্যুতি ছড়াবে, তা নিঃসন্দিগ্ধ হয়ে বলাই যায়!

Published by: Ananya Chakraborty
First published: January 8, 2021, 4:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर