• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • বাবার প্রেমিকার গ্রামার ঠিক করে দিলেন ফারহানের মেয়ে আকিরা !

বাবার প্রেমিকার গ্রামার ঠিক করে দিলেন ফারহানের মেয়ে আকিরা !

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেও দুই মেয়ের সঙ্গেই ফারহানের সম্পর্ক ভালো।

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেও দুই মেয়ের সঙ্গেই ফারহানের সম্পর্ক ভালো।

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেও দুই মেয়ের সঙ্গেই ফারহানের সম্পর্ক ভালো।

  • Share this:

#মুম্বই:  প্রেম চলছে আড়াই বছর ধরে। এখনও একে অপরের প্রেমে হাবুডুবু খান। প্রায়ই সেই ছবি অনুরাগীদের সামনে তুলে ধরেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলের মাধ্যমে। নিজেদের কাটানো বেশিরভাগ স্পেশ্যাল মুহূর্তই সকলের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। কথা হচ্ছে, বলিউডের অন্যতম হট জুটি ফারহান আখতার আর শিবানী দান্দেকরের। বর্তমানে এই লাভবার্ডস ছুটি কাটাচ্ছেন মলদ্বীপে। সঙ্গে রয়েছেন ফারহানের প্রথম পক্ষের মেয়ে আকিরাও। সেখানকার ছবি মাঝে মাঝেই শিবানী শেয়ার করছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। আর তেমনই এক ছবিতে ভুল গ্রামারওয়ালা ক্যাপশন লিখলেন তিনি। যা সঙ্গে সঙ্গে ঠিক করে দিলেন আকিরা।

ফারহানের সঙ্গে একাধিক মুহূর্তের ছবি শেয়ার করতে দেখা যায় শিবানীকে। ফারহানও বাদ যান না। মলদ্বীপে গিয়ে বর্তমানে তাঁরা চুটিয়ে মজা করছেন। করছেন স্কুবা ডাইভিং। আর তারই এক ঝলক শিবানী শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। যেখানে তিনি ক্যাপশনে লেখেন, My buddy on land and under the sea!! also in the pool, because that’s where we are in this picture। আর এই ক্যাপশনেরই ভুল ধরে বসেন আকিরা। শিবানীর করা ছবির ক্যাপশনে আকিরা লেখেন, also the pool” me and my best friend who’s a sleeping turtle and I will leave. তার পরই ক্যাপশনটি তড়িঘড়ি ঠিক করে দেন শিবানী। নিচে লেখেন, ইউ আর প্রো লেভেল। যার কমেন্টে শিবানীর বোন অভিনেত্রী অনুষা দান্দেকর হাসির ইমো-জি দিয়ে কমেন্টও করেন।

আকিরার সঙ্গে শিবানীর বন্ড যে ভালো, তা আগেও দেখা গিয়েছে। শিবানীর পোস্ট করা একাধিক ছবিতে আকিরাকে দেখা যায়। একসঙ্গে অনেক মুহূর্ত কাটাতে দেখা গেছে ফারহানের বাড়িতেও। এ বার মলদ্বীপেও তাঁদের সঙ্গে রয়েছেন আকিরা। তাঁর সঙ্গে সমুদ্রের ধারে একটি ছবিও সম্প্রতি শেয়ার করেন শিবানী।

২০১৬ সালে হঠাৎই স্ত্রী অধুনার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন ফারহান। ১৬ বছরের সম্পর্কে চিড় ধরে তার অবশ্য অনেক আগে থেকেই। অধুনা-ফারহানের সম্পর্ক খারাপ হওয়ার পিছনে একাধিকবার নাম উঠে আসে শ্রদ্ধা কাপুরের। নাম উঠে আসে অদিতি রাও হায়দারিরও। তবে, সব জল্পনা শেষে ২০১৮ সালে একসঙ্গে দেখা যেতে থাকে শিবানী ও ফারহানকে। পরে তাঁরা সম্পর্কে কথা মেনে নেন।

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেও দুই মেয়ের সঙ্গেই ফারহানের সম্পর্ক ভালো। শিবানীর সঙ্গে একসঙ্গে দুই মেয়েকে নিয়ে অনেক ছবিই শেয়ার করেন ফারহান।

Published by:Piya Banerjee
First published: