Home /News /entertainment /
Farhan Akhtar wedding : বলিউডে ফের বিয়ের সানাই! শীঘ্রই বিয়ে ফারহান-শিবাণীর, কবে জানুন

Farhan Akhtar wedding : বলিউডে ফের বিয়ের সানাই! শীঘ্রই বিয়ে ফারহান-শিবাণীর, কবে জানুন

বলিউডে ফের বিয়ের সানাই! শীঘ্রই বিয়ে ফারহান-শিবাণীর, কবে জানুন

বলিউডে ফের বিয়ের সানাই! শীঘ্রই বিয়ে ফারহান-শিবাণীর, কবে জানুন

Farhan Akhtar wedding : এই মাসেই যে তারকাজুটি বিয়ে করছেন, সেই খবর নাকি প্রকাশ্যে এনেছেন জাভেদই (Javed Akhtar)।

  • Share this:

    #মুম্বই: বহুদিন ধরেই অভিনেতা ফারহান আখতার (Farhan Akhtar wedding) ও গায়িকা শিবাণী দন্ডেকরের (Javed Akhtar) বিয়ে নিয়ে জল্পনা চলছিল। এবার সেই জল্পনায় সিলমোহর দিলেন ফারহানের বাবা তথা গীতিকার জাভেদ আখতার। এই মাসেই যে তারকাজুটি বিয়ে করছেন, সেই খবর নাকি প্রকাশ্যে এনেছেন জাভেদই (Javed Akhtar)। এক সংবাদমাধ্যমের কাছে জাভেদ জানিয়েছেন, আগামী ২১ ফেব্রুয়ারি ফারহান ও শিবাণী বিয়ে করছেন।

    তবে ঘনিষ্ঠ আত্মীয়ও বন্ধুদের উপস্থিতিতে তাঁরা বিয়ে (Farhan Akhtar wedding) করবেন বলে জানা যাচ্ছে। প্রথমে আইনি বিয়ে সারবেন ফারহান ও শিবাণী। তার পরে খান্ডালার বাড়িতে বসবে বিয়ের আসর। জাভেদ আখতার বলছেন, "হ্যাঁ বিয়েটা হচ্ছে। বিয়ের প্রস্তুতির দিকটা সামলাচ্ছে ওয়েডিং প্ল্যানাররা।" তবে করোনার কথা মাথায় রেখেই ঘনিষ্ঠদের নিয়ে বিয়ে সারছেন তাঁরা।

    আরও পড়ুন- সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা অপরিবর্তিত! স্থিতিশীল হলেও সঙ্কটমুক্ত নন

    জাভেদ আখতারের কথায়, "পরিস্থিতির কথা মাথায় রেখে এখন বড় করে আমরা কিছু করতে পারব না। তাই আমরা অল্প সংখ্যক মানুষকে নিমন্ত্রণ করব। খুব সাধারণ ভাবেই হবে। এখনও তো কাউকে নেমন্তন্নও করা হয়নি।" বউমা অর্থাৎ শিবাণী সম্পর্কে ফারহান বলছেন, "ও খুব ভালো মেয়ে। আমরা সবাই ওকে খুব পছন্দ করি। সবচেয়ে জরুরি বিষয় হল ফারহান আর ও একসঙ্গে খুব ভালো আছে।"

    আরও পড়ুন- নুসরত-যশ কি ইতিমধ্যেই বিয়ে সেরেছেন? অভিনেত্রীর মন্তব্যে জোর জল্পনা

    কানাঘুষো এও শোনা যাচ্ছে, ফেব্রুয়ারিতে নিজেদের মধ্যে বিয়ে সারলেও আগামী এপ্রিলে বড় করে বিয়ে আসর বসবে ফারহান (Farhan Akhtar wedding) ও শিবাণীর। এক সূত্রের কথায়, "ফেব্রুয়ারিতে আইনি বিয়ে সেরে ওরা এপ্রিলে বড় করে বিয়ে করবে। আগেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল ওরা। কিন্তু করোনা ও ওমিক্রনের জন্য বিয়ে পিছিয়ে গেল। কিন্তু এখন পরিস্থিতি নিয়ন্ত্রিত। তাই ওরা সমস্ত বিধি মেনে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। বিয়েতে এই তারকা জুটি সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরবেন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Farhan Akhtar

    পরবর্তী খবর