পিরিয়ডসের সময় সঙ্গম ! আদরের কৌশল শেখালেন ইলিয়ানা ডি’ক্রুজ

ইলিয়ানা একটি মজার উপায়ের কথা বলেন, যা যে কোনও কাউকে হাসিয়ে দেওয়ার ব্যাপারে নিশ্চিত!

ইলিয়ানা একটি মজার উপায়ের কথা বলেন, যা যে কোনও কাউকে হাসিয়ে দেওয়ার ব্যাপারে নিশ্চিত!

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruz) সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তিনি শুধু তাঁর অনুরাগীদের সঙ্গে কেবল Instagram-এ তাঁর অত্যাশ্চর্য ছবি শেয়ার করন তা নয়, তিনি মাঝে মাঝে লাইভে আসেন এবং অনুরাগীদের সঙ্গে জমিয়ে ভার্চুয়াল গল্প করেন। সেই সময় অনেকেই তাঁকে নানা প্রশ্ন করেন এবং তিনি সেগুলি জবাবও দোন এবং তাঁর উত্তরে অনেকেই আনন্দিত হন। গত বছর, ইলিয়ানার এক অনুরাগী একটি প্রশ্ন করেন যা হয় তো অন্য কেউ হলে হকচকিয়ে যেতেন, কিন্ত সেই জায়গায় ইলিয়ানা অনেক শান্ত ভাবে বিষয়টিকে হ্যান্ডেল করেন। অনুরাগীর প্রশ্নটি ছিল, প্রেমিকার ঋতুকালীন সময়ে যদি তিনি দেখা করতে যান তাহলে প্রেমিকার সঙ্গে কেমন ব্যবহার করা উচিত? কারণ, ‘এই মুহূর্তে আমি তাকে বিরক্ত করতে চাই না, মন পরিস্থিতি সামলানোর জন্য আমাকে সাহায্য করুন ' এই প্রশ্নের উত্তরে ইলিয়ানা একটি মজার উপায়ের কথা বলেন, যা যে কোনও কাউকে হাসিয়ে দেওয়ার ব্যাপারে নিশ্চিত!

তিনি খুব খোলামেলা ভাবে বলেন, ‘তার সঙ্গে সাবধানতার সাথে যোগাযোগ করুন। এই সময়ে মেয়েরা একটু খিটখিটে হয়ে ওঠে, তাই তাকে প্রচুর পরিমাণে ভালোবাসা দিন, অথবা অনেকটা দূরে দূরে থাকুন। যদি সে রাগারাগি করে তাহলে একটা চকোলেট ছুড়ে দিয়ে, সেখান থেকে দৌড়ে পালিয়ে যান’। এই কথা বলে তিনি নিজেই হেসে ফেলেন।

ইলিয়ানাকে বরফি (Burfee), ফাটা পোস্টার নিকলা হিরো (Phata Poster Nikla Hero), ম্যায় তেরা হিরো (Main Tera Hero) ছাড়াও দ্য বিগ বুল-এ (The Big Bull ) অভিনেত্রীকে মীরা রাও-এর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এই ছবিতে সাংবাদিক হর্ষদ মেহতার ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। এর পর রণদীপ হুডার(Randeep Hooda) সঙ্গে তাঁর পরবর্তী সিনেমা আনফেয়ার অ্যান্ড লাভলি (Unfair & Lovely) খুব শীঘ্রই মুক্তির সম্ভাবনা রয়েছে। এই ছবিটি হরিয়ানার কিছু ঘটনাকে তুলে ধরবে। যেখানে একটি কালো মেয়ে ও ফর্সা মেয়ের কাহিনি তুলে ধরা হবে।

Published by:Piya Banerjee
First published: