• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Samantha Akkineni: দক্ষিণী সুন্দরীর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ, সামান্থার নজর এখন শুধুই শাহিদের দিকে

Samantha Akkineni: দক্ষিণী সুন্দরীর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ, সামান্থার নজর এখন শুধুই শাহিদের দিকে

বলিউড অভিনেতা শাহিদের কাপুর এই প্রথম OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন

বলিউড অভিনেতা শাহিদের কাপুর এই প্রথম OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন

বলিউড অভিনেতা শাহিদের কাপুর এই প্রথম OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন

  • Share this:

#মুম্বই: দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকে (Samantha Akkineni) থ্রিলার ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান ২-এ (The Family Man 2) রাজির (Raaji) চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তাঁর চমৎকার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। অভিনেতা মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) পাশাপাশি সামান্থার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। সামান্থা অভিনীত রাজির চরিত্র ফুটিয়ে তোলা হয়েছে তামিল এলমের লিবারেশন লিডারের ভূমিকায়। অভিনেত্রী ভালো অভিনয় করেন তা প্রমাণিত, তবে তিনি বলিউডের এক জনপ্রিয় অভিনেতাকে ভীষণ পছন্দ করেন। তাঁর সঙ্গে জুটিও বাঁধতে চলেছেন। এক সক্ষাৎকারে অকপটে বললেন সব কথা।

অভিনেত্রী শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে নতুন একটি ওয়েব সিরিজে জুটি বাঁধতে চলেছেন। বলিউড অভিনেতা শাহিদের কাপুর এই প্রথম OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন। দ্য ফ্যামিলি ম্যান ২-এর নির্মাতা রাজ নিদিমোরু (Raj Nidimoru) এবং কৃষ্ণ ডিকে (Krishna D.K) শাহিদের সঙ্গে এই ছবিতে প্রথম কাজ করছেন।

অভিনেত্রী সামান্থা জানিয়েছেন শাহিদের সঙ্গে অভিনয়ের করার সুযোগ পেয়ে তিনি আপ্লুত। তিনি অপেক্ষায় রয়েছেন বলিউডের চকোলেট বয়ের সঙ্গে দেখা করার জন্য। এক সাক্ষাৎকারে শহিদের সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, “আমার দেখা ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেতা শাহিদ, তাঁর অভিনীত উড়তা পঞ্জাব (Udta Punjab) ও কামিনে (Kaminey) ছবি দেখে আমি ওঁর ফ্যান হয়ে গিয়েছি, আমি নিশ্চিত আমার এবং শাহিদের জুটি নতুন চমক আনতে পারবে দর্শক মহলে, মাঝে মাঝে আমি উত্তেজনা সামলাতেও পারছি না”।

অন্য দিকে শাহিদ দ্য ফ্যামিলি ম্যান ২ দেখে ট্যুইট করে লিখেছেন- "I’m full FOMO LOMO lelo etc etc."। এদিকে সমালোচকরা অন্য গন্ধ পাচ্ছেন। দক্ষিণী অভিনেত্রীর শাহিদ-প্রীতি নিয়ে চর্চা শুরু হয়েছে। শুধুই কি তিনি তাঁর অনুরাগী না অন্য কিছু? জল্পনা কিন্তু শুরু হয়ে গিয়েছে। সামান্থার বেশ কয়েকটি আসন্ন ছবিতে কাজ করছেন। তার মধ্যে রয়েছে কাঠুবাকুল রেন্দু কাধাল (Kaathuvaakula Rendu Kaadhal), শকুন্তলম (Shakuntalam)। সামান্থার অনুরাগীরা ভবিষ্যতে আরও শক্তিশালী চরিত্রে তাঁকে দেখার আশা প্রকাশ করেছেন।

Published by:Ananya Chakraborty
First published: