corona virus btn
corona virus btn
Loading

শহরে দ্বিতীয় পুরুষের বিশাল কনসার্ট

শহরে দ্বিতীয় পুরুষের বিশাল কনসার্ট

এতো আর কোনও সাধারণ ছবি নয়। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কাল্ট ফিল্ম ২২শে শ্রাবণের সিকুয়াল দ্বিতীয় পুরুষ।

  • Share this:

#কলকাতা: এতো আর কোনও সাধারণ ছবি নয়। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কাল্ট ফিল্ম ২২শে শ্রাবণের সিকুয়াল দ্বিতীয় পুরুষ। তাই সে ছবি ঘিরে যে দশকের কৌতূহল কয়েক গুণ বেশি তা আর বলার অপেক্ষা রাখে না। তাই সেই ছবির যখন প্রমোশন হচ্ছে সেটাও যে দারুন স্টাইলে হবে সে তো বলাই বাহুল্য। আর যেমনটা ভাবা তেমন কাজ। শহরেই হয়ে গেল এই ছবির বিশাল প্রচার। সল্টলেক সিটি সেন্টারে ১ এ আয়োজন করা হয়েছিল বিশাল এক কনসার্টের যেখানে হাজির ছিলেন ছবির কলাকুশলি থেকে সংগীত শিল্পী সকলেই।

২২ সে শ্রাবণের অসাধারণ এভারগ্রিন গানটি কার না মনে আছে। ‘যে কটা দিন তুমি ছিলে পাশে’ গানটি মোটামুটি আজ থেকে যারা টিন এজে ছিলেন বা তার ওপরে সবার প্রিয় গানের মধ্যে একটি। ২২ সে শ্রাবণের সেই গানেরই রেপ্রাইজ শোনা যাবে সিকুয়াল ছবি দ্বিতীয় পুরুষে । এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী ও অনুপম রায়। সেই গানটি শোনা গেল দু’জনের গলায় লাইভ কনসার্টে। তার সঙ্গে অবশ্য হাজির ছিলেন রূপম ইসলামও।

vlcsnap-2020-01-22-14h17m13s92

তিনি জানান ২২শে শ্রাবণ তার কাছে বিশেষ একটি ছবি। আর ঠিক সেই কারণেই সে ছবির সিকুয়াল দ্বিতীয় পুরুষ ও তার কাছে ভীষণ স্পেশাল। এই দিনের কনসার্টে হাজির ছিলেন রূপম ইসলামও। গায়কদের পাশাপাশি এই দিন অনুষ্ঠানে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন। অর্থাৎ আমাদের চেনা অভিজিৎ পাকড়াশী এবং অমৃতা। অনুষ্ঠানের দিন দুজনেই বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন ছবি নিয়ে কথা বলার সময়। পরমব্রত জানান এই ছবিতে অভিজিৎ পাকড়াশী বেশ অনেকটাই ম্যচিওর হয়ে উঠেছেন। তার অভিজ্ঞতাও অনেকটাই বেশি এবং তিনি এই জগতের অনেকটাই ভাল করে চেনেন। অন্য দিকে রাইমা সেন বলেন এই ছবি তার কাছেও নিসঃন্দেহে ভীষণই স্পেশাল। ৯ বছর পরে অমৃতা আর অভিজিতের কি পরিণতি হল তা জানতে হলে অব্যশই ছবিটা দেখা প্রয়োজন ৷

Published by: Akash Misra
First published: January 23, 2020, 10:35 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर