Bigg Boss OTT: বিগ বসের ঘরেও করণের নেপোটিজম ! শমিতাকে নিয়ে উঠছে প্রশ্ন

Karan Johar

করণ প্রতিযোগীদের নিয়ে নিজের অবজারভেশনের কথা শেয়ার করলে দর্শকদের অনেকেই চটে উঠেছেন।

  • Share this:

#মুম্বই: গত রবিবার Bigg Boss OTT প্রথম সপ্তাহ অতিক্রম করল। Sunday’s Weekend Ka Vaar নামে এপিসোডে প্রথম এলিমিনেট হলেন উরফি জাভেদ (Urfi Javed)। শোয়ের হোস্ট তথা বলিউড পরিচালক করণ জোহরকে (Karan Johar) এদিন দেখা যায় Bigg Boss-এর প্রতিযোগীদের সঙ্গে আলাপচারিতায় মগ্ন থাকতে। সেখানেই করণ প্রতিযোগীদের নিয়ে নিজের অবজারভেশনের কথা শেয়ার করলে দর্শকদের অনেকেই চটে উঠেছেন। তাঁদের অভিযোগ হোস্ট হিসাবে করণ কোনও কোনও প্রতিযোগীর প্রতি পক্ষপাতিত্ব করছেন।

সপ্তাহের শেষ এপিসোডে করণ নিজের অবজারভেশনের কথা বলতে গিয়ে দিব্যা আগরওয়ালকে (Divya Agarwal) তিরস্কার করেন। Bigg Boss-এর আরেক প্রতিযোগী শমিতা শেঠির (Shamita Shetty) পক্ষ নিয়ে করণ বলেন, দিব্যার এই ধরনের শোয়ে থাকার কোনও প্রয়োজনই নেই, বিশেষ করে অন্যের পিছনে কথা বলার মতো অভ্যেস থাকলে। হোস্টের এই মন্তব্য একটা অংশের দর্শক ভালো ভাবে নেননি। বিভিন্ন স্যোশাল সাইটে এই নিয়ে ইতিমধ্যেই অনেকে মুখ খুলেছেন। কেউ কেউ আবার বলিউডের পুরনো রোগ নেপোটিজমের কথাও উল্লেখ করেছেন। এক দর্শকের কথায়, “এখনও Bigg Boss OTT টেলিকাস্টের খুব বেশি দিন হয়নি তাই আমি সরাসরি কোনও প্রতিযোগীকে সাপোর্ট করতে চাইছিলাম না, কিন্তু এখন থেকে ওপেনলি দিব্যাকে সাপোর্ট করার কথা ভাবছি।” হোস্ট করণের উদ্দেশ্যে ওই ক্ষুদ্ধ দর্শকের অনুরোধ, তিনি যেন Bigg Boss-এ নেপোটিজম শুরু না করেন।

অন্য আরেক দর্শক ট্যুইট করে বলেছেন, করণ চাইলে নিজের পজিশন ব্যবহার করে সহজেই হাউজের সমস্যা মেটাতে পারতেন। কিন্তু শেষ এপিসোডে তিনি যা করলেন এতে শমিতা এবং দিব্যার মধ্যে সম্পর্ক আরও খারাপ হবে। এতে করে অন্যান্য হাউজ মেম্বাররা অনায়াসেই দিব্যাকে টার্গেট করার চান্স পেয়ে গেলেন।

Bigg Boss OTT-এর ডিজিটাল ভার্সন সম্প্রচারিত হচ্ছে ৮ অগাস্ট থেকে Voot-এ। ৬ সপ্তাহের টেলিকাস্টের পর বিগ বস দেখা যাবে টিভিতে। পুরনো সময়ের বদলে বর্তমানে Bigg Boss OTT ব্রডকাস্ট হচ্ছে সারা দিন। ডিজিটাল প্ল্যাটফর্মে বিগ বসের হোস্টিংয়ের দ্বায়িত্বে থাকবেন বলিউডের পরিচালক করণ জোহর। টিভিতে বিগ বসের হোস্ট হবেন বলিউডের সুপারস্টার সলমন খান (Salman Khan)।

Published by:Piya Banerjee
First published: