রাহুল বৈদ্যর সঙ্গে নিকি তাম্বোলির সম্পর্কে না কি জ্বলছেন দিশা! ফেক ট্যুইটের কড়া জবাব অভিনেত্রীর!

রাহুল বৈদ্যর সঙ্গে নিকি তাম্বোলির সম্পর্কে না কি জ্বলছেন দিশা! ফেক ট্যুইটের কড়া জবাব অভিনেত্রীর!
ফেক স্ক্রিনশটের একটি ছবি পোস্ট করে দিশা লেখেন, ফ্যানেদের একাংশ এই কাজ করে বেড়াচ্ছে।

ফেক স্ক্রিনশটের একটি ছবি পোস্ট করে দিশা লেখেন, ফ্যানেদের একাংশ এই কাজ করে বেড়াচ্ছে।

  • Share this:

#মুম্বই: বিগ বসের ঘরে তাঁর প্রেমিকের সঙ্গে না কি ফ্লার্ট করছেন নিকি তাম্বোলি (Nikki Tamboli)। আর সেই জন্য দিশা পারমার (Disha Parmar) না কি খুব জেলাস! এ নিয়ে দিশার একটি ট্যুইটের স্ক্রিনশটও চারিদিকে ছড়িয়ে পড়েছে। তবে শেষমেশ এই ফেক ট্রোলের জবাব দিলেন টেলি-অভিনেত্রী নিজেই। স্ক্রিনশটটিকে ফেক হিসেবে দাবি করে ট্রোলারদের একহাত নিলেন তিনি।

ওই ফেক স্ক্রিনশটের একটি ছবি পোস্ট করে দিশা লেখেন, ফ্যানেদের একাংশ এই কাজ করে বেড়াচ্ছে। আসলে গুজব ছড়িয়ে কে কত জনপ্রিয় হতে পারে, এটা তারই পরিচয়। এর মাধ্যমে নিজেদের আসল রূপ দেখাচ্ছে এই ধরনের ফ্যানেরা। তাঁর কথায় অনেকেই দাবি করেছে, রাহুল বৈদ্যর (Rahul Vaidya) সঙ্গে দেবলীনা ভট্টাচার্যর (Devoleena Bhattacharjee) সম্পর্ক নিয়ে তাঁর কোনও সমস্যা নেই। কিন্তু নিকিকে সহ্য করতে পারেন না তিনি। আসলে এক দল মানুষ এইসব ভুলভাল কাজ করছে।https://twitter.com/disha11parmar/status/1356649218891526151


আরও একটি ট্যুইট করে দিশার স্পষ্ট বার্তা, মানুষজনের এই ধরনের মতামত, কমেন্ট বা ফেক এডিটে আজকাল আর মাথা ঘামান না তিনি। আসলে এই সব ভুলভাল প্রচারে মাথা না ঘামানোই ভালো। মানুষজনের প্রতিক্রিয়া আর নিজেদের প্রচার পাওয়ার জন্যই এই সব কাজ করে তারা। কিন্তু এক সময়ে এই সব অযোগ্য, অকর্মণ্য মানুষজনকে স্পষ্ট জবাব দিয়ে বুঝিয়ে দিতে হয়। অন্যের জীবনে বিষ ছড়ানো ছাড়া এদের আর কোনও কাজ নেই দাবি দিশার!

https://twitter.com/disha11parmar/status/1356652081554227200প্রসঙ্গত, বিগ বস সিজন ১৪-এর শুরু থেকে রাহুল ও দিশাকে নিয়ে নানা গল্প সামনে এসেছে। শো এগোনোর সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও নানা জল্পনা শুরু হয়ে যায়। এর আগে ১১ নভেম্বর দিশার জন্মদিনে তাঁকে বিয়ের প্রস্তাব দেন গায়ক রাহুল। নিজের টি-শার্টে দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। এর পর থেকে রাহুল-দিশার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। দিন কয়েক আগেই এক অনুরাগীর তৈরি বিয়ের কার্ড শেয়ার করতেও দেখা যায় দু'জনকে। পরে আবার রাহুল-দিশার নাচের ভিডিও ভাইরাল হয়। প্রায় দু'বছর ধরে একে অন্যকে চেনেন তাঁরা। একটি মিউজিকে ভিডিওতেও কাজ করে ফেলেছেন দু'জনে। আপাতত সবাই এই সেলেব কাপলের বিয়ের দিকে তাকিয়ে!

Published by:Dolon Chattopadhyay
First published: