সদ্য বিয়ের পরই একি হল রাহুল পত্নী দিশার? কপালে সিঁদুর নেই, হাতে বিয়ের আংটিও নেই!

Photo: Instagram

Disha Parmar reacts after fans spot no sindoor: দেখা গিয়েছে দিশা না পড়েছেন সিঁদুর, না পরেছেন বিয়ের আংটি। এই নিয়ে তাঁদের অনুগামীরা নানা প্রশ্ন করতে থাকে।

  • Share this:

#মুম্বই: কিছুদিন আগেই দিশা-রাহুলের ভালোবাসার বাগানে লাল গোলাপ ফুটেছে। দুই লাভ বার্ডস বিয়ে করেছেন। ইতিমধ্যে রাহুল বৈদ্যের Instagram হ্যান্ডেলে ২ মিলিয়ন ফলোয়ার্স হয়ে গিয়েছে। সেই কারণে একটি Instagram live সেশনে সকলকে ধন্যবাদ জানাতে এসেছিলেন দিশা পারমার (Disha Parmar) ও রাহুল বৈদ্য (Rahul Vaidya)। সেখানেই ঘটে এক কাণ্ড। দেখা গিয়েছে দিশা না পরেছেন সিঁদুর, না পরেছেন বিয়ের আংটি। এই নিয়ে তাঁদের অনুগামীরা নানা প্রশ্ন করতে থাকে।

Live চালাকালীন নানা ধরনের কথোপকথন চলতে থাকে। সেই সময় হঠাৎই এক অনুরাগী প্রশ্ন করেন “ দিশা আপনি সিঁদুর পরেননি কেন?” সেই মন্তব্য পড়ার পরই দিশা বলে ওঠেন “রাহুল আমাকে পরিয়ে দেয়নি, তাই আমি সিঁদুর পরিনি” এরপরই রাহুল বলে ওঠেন, “ শুনেছি সিঁদুর স্বামীর চিহ্ন, তাই প্রতিদিন নিজেই একটু করে লাগিয়ে নিও। হাতের কাছে সিঁদুরের কৌটো আছে কী, তাহলে আমি এখনই পরিয়ে দিচ্ছি।’’ দিশা তখন বলেন, “না, এখন নয়, এটা আমার ব্যক্তিগত অনুভূতি। যেটা আমি তোমাকে (রাহুল) দিয়ে আলাদা ভাবে করিয়ে নেব।’’ এরপরই রাহুল গোটা পরিস্থিতিকে হালকা করার জন্য বলে ওঠেন, “আপনারা কেউ চিন্তা করবেন না, আমার স্ত্রী সিঁদুর না পরলেও আমি সুস্থ রয়েছি, তাই চিন্তা করার কোনও কারণ নেই।’’

এবার উঠে আসে আরও এক প্রসঙ্গ। যেখানে, এক অনুরাগী দিশার কাছে তাঁর বিয়ের আংটি দেখতে চান। কিন্তু, দিশা দেখাতে পারেননি, তিনি বলেন, “আমি বিয়ের আংটি পরে নেই, আমি কাজ করছিলাম তাই খুলে রেখেছি”। রাহুল বলেন, “তুমি এটাও পরনি!”। এরপরই অনুরাগীদের উদ্দেশে দিশা বলেন, “আমার বিয়ের ১১ দিনেই আপনারা আমাদের মধ্যে ঝগড়া লাগিয়ে দেবেন!”

কিছুদিন আগেই খাতরো কে খিলাড়ি ১১ (Khatron Ke Khiladi 11) শোয়ের শুটিংয়ের জন্য বিদেশে গিয়েছিলেন রাহুল। দেশে ফিরেই দিশাকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন রাহুল। এই দম্পতির বিয়ের অনুষ্ঠানে তাদের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। রাহুলের সঙ্গে বিগ বস ১৪ (Bigg Boss 14) র প্রতিযোগী আলি গোনি (Aly Goni), জেসমিন ভাসিন (Jasmin Bhasin) ও রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এবং খতরো কে খিলাড়ি ১১ এর প্রতিযোগী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) ও অর্জুন বিজলানিকে (Arjun Bijlani) বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published: