• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Viral Video: সৎ মেয়ের জন্মদিনে হাজির স্বামীর প্রাক্তন স্ত্রী ! দাম্পত্য কলহ শুরু দিয়া মির্জার !

Viral Video: সৎ মেয়ের জন্মদিনে হাজির স্বামীর প্রাক্তন স্ত্রী ! দাম্পত্য কলহ শুরু দিয়া মির্জার !

সৎ-মেয়ের জন্মদিনের ভিডিওতে প্রায় মুখ দেখালেনই না দিয়া মির্জা, চটেছেন স্বামীর প্রাক্তন স্ত্রীর উপস্থিতিতে?

সৎ-মেয়ের জন্মদিনের ভিডিওতে প্রায় মুখ দেখালেনই না দিয়া মির্জা, চটেছেন স্বামীর প্রাক্তন স্ত্রীর উপস্থিতিতে?

কথা হল, বৈভব যখন ফোনটা নিয়ে ভিডিও তোলার দায়িত্ব নিলেন, তার পরেও দিয়া কেন মুখ দেখাতে চাইলেন না?

  • Share this:

#মুম্বই: ছবিটা দেখুন খেয়াল করে! একেবারে মাঝখানে যে মিষ্টি খুকিটিকে কেক কাটতে দেখা যাচ্ছে, তার নাম সামাইরা রেখি (Samaira Rekhi)। তার জন্মদিনেররই উৎসব চলছে বাড়িতে। সামাইরাকে পিছন থেকে জড়িয়ে ধরে যিনি চুমু খাচ্ছেন, তাঁর নাম বৈভব রেখি (Vaibhav Rekhi)। তিনি-ই মেয়ের বাবা! আর অন্য পাশে সাদা ড্রেসে যাঁকে দেখা যাচ্ছে মনমাতানো হাসি নিয়ে হাজিরা দিতে, তিনি মেয়ের মা সুনয়না রেখি (Sunaina Rekhi)। অর্থাৎ বৈভবের প্রাক্তন স্ত্রী। তা, সুনয়নার উপস্থিতি কি খুব একটা ভালো ভাবে নিতে পারেননি বৈভবের বর্তমান স্ত্রী দিয়া মির্জা (Dia Mirza)? ভিডিওয় তাঁকে প্রায় দেখাই যাচ্ছে না কেন?

সহজ উত্তরটা এই হয় যে নায়িকা নিজে টেবিলের অন্য পারে দাঁড়িয়ে ভিডিওটা তুলছিলেন। ফলে, ফ্রেমে তাঁর হাজিরা দেওয়ার প্রশ্ন ওঠে না। তবে সামাইরাকে নিয়ে দিয়ার মনে কোনও বিদ্বেষ নেই, সে হল-ই বা সৎ-মেয়ে! শোনা যাচ্ছে একটানা দিয়ার গলা, অন্যরা থেমে গেলেও সামাইরার জন্য হ্যাপি বার্থডে গেয়ে চলেছেন তিনি। সব শেষে মনে করিয়ে দিতেও ভোলেননি সামাইরাকে- কেক কাটা হয়ে গিয়েছে, এবার জলদি মোমবাতিটা এক ফুঁয়ে নিভিয়ে কিছু একটা চেয়ে নিতে হবে ভাগ্যের কাছে! আর এই পর্বে এসে দিয়ার হাত থেকে মোবাইলটা নিয়েছেন বৈভব, আর আমরা চিকনকারি কাজের সাদা কুর্তায় পিছন থেকে নায়িকাকে ক্ষণিকের জন্য দেখেছি!

কথা হল, বৈভব যখন ফোনটা নিয়ে ভিডিও তোলার দায়িত্ব নিলেন, তার পরেও দিয়া কেন মুখ দেখাতে চাইলেন না? সুনয়নার সঙ্গে এক ফ্রেমে থাকা নিয়ে আপত্তি? না কি জন্মদিনের মুহূর্তে সমাইরাকে যতটা সময় পারা যায় নিজের মা আর বাবার সঙ্গে কাটানোর সুযোগ করে দিলেন তিনি? এই প্রসঙ্গে বৈভবের প্রাক্তন স্ত্রী সুনয়নার এক বিবৃতি মাথায় রাখা ভালো। তিনি স্বামীর দ্বিতীয় বিয়ের পরে মন্তব্য করেছিলেন যে ব্যাপারটা ভালোই হয়েছে, এবার সামাইরা একটা পরিবার পাবে! তাহলে কি সুনয়নার কথাই সত্যি যে সৎ-মেয়ের সঙ্গে দিয়ার বন্ডিংটা দারুণ?

বলিউডের নিন্দুকরা যদিও অন্য কথা বলছেন! তাঁদের দাবি, সামাইরা পরিবার পেয়েছে, নতুন মা পেয়েছে, তার পাশাপাশি একটা ভাই বা বোনও তো পেতে চলেছে! সেই জন্যই কি দিয়া ভিডিওয় দেখা দিতে দিলেন না? এখনই বেবি বাম্প দেখাতে ইচ্ছুক নন বলে?

Published by:Piya Banerjee
First published: