• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Dhinchak Pooja: ধিনচাক পূজা স্কুটারে চেপে গানের গুলি চালালেন ! গড়াল কান দিয়ে রক্ত ! প্রাণ হাতে ভক্তদের

Dhinchak Pooja: ধিনচাক পূজা স্কুটারে চেপে গানের গুলি চালালেন ! গড়াল কান দিয়ে রক্ত ! প্রাণ হাতে ভক্তদের

Dhinchak pooja

Dhinchak pooja

Dhinchak Pooja - Dilo ka shooter 2.0: সবাই সাবধান ! লাল স্কুটার নিয়ে মনে গুলি চালাতে বেড়িয়ে পড়েছেন ধিন চাক পূজা ।

  • Share this:

    #মুম্বই: সবাই সাবধান ! লাল স্কুটার নিয়ে মনে গুলি চালাতে বেড়িয়ে পড়েছেন ধিন চাক পূজা (Dhinchak Pooja - Dilo ka shooter 2.0)। এই নামটা তো শুনেইছেন? র‍্যাপ গান করেন তিনি। যদিও গানের সুর তাল সবটাই তাঁর নিজের তৈরি। গানের কথাও তিনিই লেখেন। তারপর বানান ভিডিও। আর সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই তা তুমুল ভাইরাল হয়ে যায়।

    ধিন চাক পূজা (Dhinchak Pooja - Dilo ka shooter 2.0)এর আগেও অনেকগুলি গান করেছেন। যা জনপ্রিয় হয়েছে। তবে কি কারণে তাঁর গান জনপ্রিয় হয় তা বোঝা মুশকিল। সুর তালের না আছে মিল না আছে ছন্দ। যেন গড় গড় করে কথা বলে চলেছেন পূজা। পিছনে বাজছে মিউজিক। যদিও এটাই হিট।

    সলমন খানও একবার ধিনচাক পূজাকে(Dhinchak Pooja - Dilo ka shooter 2.0) ডেকে ছিলেন বিগবসে গেস্ট হিসেবে। সলমনকে (salman khan) গান শেখাবার চেষ্টা করেছিলেন পূজা। সলমন তো হেসে খুন। তারপর সল্লু বলেছিলেন, 'কি করে এমন গান তুমি গাও?" পুরোটাই মজা করে। তবে পূজা কিছু বোঝেননি।

    এবারের ভিডিও সামনে আসার পর নেটিজেনদের অবস্থা খারাপ। ট্যুইটারে সকলে গানটি শেয়ার করে মিম বানাতে শুরু করে দিয়েছেন(Dhinchak Pooja - Dilo ka shooter 2.0)। এক ব্যক্তি লিখেছেন, এই গান শোনার পর দেখো তো আমার কান থেকে খুন বেরোচ্ছে কিনা?" আর একজন লিখেছেন স্কুইড গেমসের একটা ছবি দিয়ে, 'আপনাদের নেক্সট টাস্ক পূজার গান শোনা।" যা দেখেই কেঁদে ফেলছেন স্কুইড গেমসের প্রতিযোগী।

    এখানেই শেষ নয় একজন লিখেছেন, কিসের বদলা নিচ্ছেন এই মেয়ে(Dhinchak Pooja - Dilo ka shooter 2.0)? এমন গান কেন বানায়। তবে এসব লিখলে কি হবে, পূজার গানের ভিউ কিন্তু হুহু করে বেড়ে চলেছে। ফের ভাইরাল হয়ে উঠেছেন ধিনচাক পূজা। এই মরশুমে ফের স্কুটার নিয়ে রাস্তায় বেড়িয়েছেন পূজা।

    কিছু তো একটা করেই ছাড়বেন এই মেয়ে। তাঁকে থামানো মুশকিল। সলমন খান থামাতে পারেননি যখন কে আর পারবে! তবে এই গান গেয়েই পূজা(Dhinchak Pooja - Dilo ka shooter 2.0) কিন্তু জনপ্রিয় গায়িকা হয়ে উঠেছেন। সে সুর তাল যাক ভেসে বাণের জলে, তাতে কি ! একটা ফুটফুটে মেয়ে গান তো গাইছে, সে মাথা মুণ্ডু বোঝা না গেলেও, ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: