Devoleena Bhattacharjee: ঘোমটা উধাও! স্পোর্টস ব্রা আর নাভিমূলের চকিত ঝলকে বেলি ডান্সে মন মাতাচ্ছেন গোপী বহু দেবলীনা, দেখুন ভিডিও!

Photo Source: Instagram

Devoleena Bhattacharjee stuns fans with new belly dance: খোলামেলা পোশাকে একেবারে লাস্যময়ী অবতারে গোপী বহু-র ওই বেলি ডান্সের ভিডিও নিয়ে নেটদুনিয়ায় চর্চা তুঙ্গে।

  • Share this:

#মুম্বই: সাথ নিভানা সাথিয়া-র (Saath Nibhana Saathiya) গোপী বহু (Gopi Bahu) ওরফে অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) এখন নেট দুনিয়ার হট টপিক। তাঁর শরীর হিল্লোল লক্ষ লক্ষ ভক্তদের মন কেড়েছে। সোমবার অভিনেত্রী তাঁর Instagram প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন, আর সেই ভিডিও এখন নেটদুনিয়ার উষ্ণতার পারদ চড়িয়েছে। খোলামেলা পোশাকে একেবারে লাস্যময়ী অবতারে গোপী বহু-র ওই বেলি ডান্সের ভিডিও নিয়ে নেটদুনিয়ায় চর্চা তুঙ্গে।

ভিডিওটি শেয়ার করে দেবলীনা ক্যাপশনে লেখেন, “প্র্যাকটিস। প্র্যাকটিস। প্র্যাকটিস। এই ডান্স ফর্মটি আমার খুব ভালো লাগে। যদিও এখনও পর্যন্ত পুরোটা শিখে উঠতে পারিনি। তাই অনুশীলন চলছে। কিন্তু আমি নিশ্চিত খুব শীঘ্রই আমি আমার বেলি ডান্সের কোর্সটি শেষ করে আপনাদের সঙ্গে আরও ভিডিও শেয়ার করব। তার আগে এই ভিডিওটি দেখার অনুরোধ রইল...”!

অভিনেত্রীর এই পোস্টের পর ভক্তদের প্রতিক্রিয়ায় কমেন্ট বক্স উপচে পড়ে। কমেন্টে একজন লেখেন, “গোপী বহু এটা কী?” অন্য আরেকজন লেখেন,“ধীরে করুন নাহলে আপনার পিঠের ব্যথা বেড়ে যেতে পারে।” তৃতীয় ব্যক্তি কমেন্ট করেন, “দারুন দেবোদি”।

বিগ বস ১৩-তে (Bigg Boss 13) দেখা গিয়েছিল অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে। কিন্তু শরীর খারাপের জন্য তাঁকে সেই শো ছেড়ে বেরিয়ে আসতে হয়। এর পর তাঁকে ফের বিগ বস ১৪-তে (Bigg Boss 14) এজাজ খান-এর (Eijaz Khan) প্রক্সি হিসাবে দেখা যায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দেবলীনা নিশ্চিত করেছিলেন, তিনি খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন, শুধু এই অতিমারী পরিস্থিতি কিছুটা ঠিক হওয়ার অপেক্ষায় রয়েছেন। ফেব্রুয়ারি মাসে Hindustan Times-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি আগামী বছর বিয়ের কথা ভাবছি। দেখা যাক পরিস্থিতি কোন দিকে এগোয়। আমি আমার বিয়ের বিষয় নিয়ে বেশি কথোপকথন করি না, কারণ আমি কুসংস্কার এবং খারাপ নজর বিষয়টিতে বিশ্বাস করি। আশা করছি, সব কিছু ঠিকঠাক হবে।”

এছাড়াও তিনি বলেন বিভিন্ন কারণের জন্য তাঁর সঙ্গীর নাম তিনি সকলের সামনে এখনই আনতে চান না। একটি দৈনিক সংবাদপত্রকে তিনি বলেন “এখনই আমি আমার সঙ্গীর নাম বলতে চাইছি না। সেও চায় না যে তার নাম মানুষের সামনে আনা হোক, কারণ সে এই ইন্ডাস্ট্রির নয়। আমরা এই মুহূর্তে আমাদের জীবনটাকে ব্যক্তিগত রাখতে চাইছি।”

Published by:Siddhartha Sarkar
First published: