বউ দেবলীনার অভিযোগে টেবিলের তলে ঢুকে গেলেন গৌরব ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

photo source Instagram

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখেই শুরু হয়েছে জল্পনা !

  • Share this:

    #কলকাতা:  দেবলীনা কুমার আর গৌরব চট্টোপাধ্যায়। টলিউডে জনপ্রিয় দু'জনেই। উত্তম কুমারের নাতি গৌরব। তাঁকে নিয়ে চর্চা সব সময় লেগে থাকে। বিয়ে থেকে অভিনয়, সবেতেই চর্চায় গৌরব। দেবলীনাকে বিয়ে করার আগে আরও একবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। অভিনেত্রী অনিন্দিতাকে ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু সে বিয়ে টেকেনি। নিজেদের মধ্যে বোঝাপড়াতেই ডিভোর্স হয়। তারপর দেবলীনার সঙ্গে প্রেম।

    ধুমধাম করে বিয়ে সেরেছেন তাঁরা। দেবলীনা সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। বাবার হয়ে ভোটের প্রচার হোক বা রিল ভিডিও বানানো, সব সময় এগিয়ে দেবলীনা। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে হলুদ শাড়ি লাল ব্লাউজ পরে রিল ভিডিও বানাচ্ছেন তিনি। গান চলছে, 'সাজন তুমনে ফির ধামি থি, মেরি কলাই কিউ'। অভিনয় করছেন দেবলীনা। পিঁছনে ডাইনিং টেবিলে বসে গৌরব। যেই না বউ গানের মাধ্যমে অভিযোগ তুলে ধরলেন, ওমনি আসতে আসতে টেবিলের নীচে ঢুকে পড়লেন গৌরব। এই মজার ভিডিওটি শেয়ার করেছেন দেবলীনা। লকডাউনে এভাবেই দিন কাটছে তাঁদের।

    প্রেমে আছেন। আনন্দে আছেন এই জুটি। গৌরব অভিনয় জগতে এসে অনেক বাঁধার মুখে পড়েছেন। সিরিয়ালে জনপ্রিয়তা পেয়েছেন। 'রানি রাসমণি' ধারাবাহিকের জামাই মথুরের চরিত্রে বহুদিন ধরেই অভিনয় করছেন তিনি। মথুরের চরিত্রে মানুষ দেখেছে তাঁর অভিনয় দক্ষতা। ধীরে ধীরে সকলের মন জয় করেছেন গৌরব। ওদিকে দেবলীনাও কম যান না। একের পর এক বাংলা ছবিতে দক্ষতার সঙ্গে কাজ করছেন। সেই সঙ্গে তাঁর নাচ তো আছেই। তিনি একজন দক্ষ নৃত্য শিল্পী। আপাতত তাঁদের এই ভিডিও ভাইরাল। বহু মানুষ ভিডিওটি দেখেছেন। এবং তাঁদেরকে এমনটাই থাকতে অনুরোধ করেছেন। ভাইরাল ভিডিও দেখে মন ভালো হয়েছে তাঁদের ভক্তদের। আপাতত রাজ্যে লকডাউন চলছে। বন্ধ সিনেমা , সিরিয়ালের শ্যুটিং। এই সময় বাড়িতে থাকা ছাড়া উপায় কি ! তাই এভাবেই নিজেদের মন ভালো রাখছেন এই জুটি।

    Published by:Piya Banerjee
    First published: