Home /News /entertainment /
Dev: অস্কার পেলেন দেব! ৩৯ বছরে প্রথমবার! বদলে গেল দেবের জীবন !

Dev: অস্কার পেলেন দেব! ৩৯ বছরে প্রথমবার! বদলে গেল দেবের জীবন !

Dev: অস্কার পেলেন দেব। বিশ্বাস হচ্ছে না তো! কিন্তু এটাই সত্যি! জেনে নিন

  • Share this:

    #কলকাতা: ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পেয়েছে দেব ও রুক্মিণী অভিনীত ছবি 'কিশমিশ'। এই ছবির পরিচালক রাহুল মুখোপাধ্যায়। টলিউডে এই কাজ নিয়ে চর্চা চলছিল অনেক ধরেই। বার বার সকলকে দেবের টিমের পক্ষ থেকে এই ছবি হলে গিয়ে দেখার অনুরোধ করা হচ্ছিল। ট্রিজার থেকে ট্রেলার রিলিজেও ছিল চমক। 'কিশমিশ' ছবিতে দেবের চরিত্রে রয়েছে চমক। তবে আসল চমকটা জানতে হলে অবশ্যই সিনেমাটা দেখতে হবে। সত্যিই টলিউডে নানা রকম কাজ হচ্ছে। নতুনরাও সুযোগ পাচ্ছেন। গতানুগতিক ভাবে সেই এক পরিচালকরাই ছবি বানাচ্ছেন এমন নয়।

    তবে দেব টলিউডে কাজ করছেন অনেক বছর ধরে। সেই 'আই লাভ ইউ' থেকে কাজ করছেন তিনি। তার আগেও 'চিরদিনই তুমি যে আমার' ছবিতে দেবকে দেখা গিয়েছিল একটা গানে। তবে এই দীর্ঘ যাত্রায় দেব কখনও তাঁর বাবাকে খুশি করতে পারেননি। দেবের কোনও ছবি দেখেই তাঁর বাবা কিছু বলেননি। এই নিয়ে মনে আক্ষেপ তো ছিলই। তবে সব বদলে দিল কিশমিশ। এই ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন দেবের বাবা সহ গোটা পরিবার। ছবি দেখে তাঁরা বাড়িও ফিরে যান। কিন্তু সে সময় বাবাকে প্রশ্ন করতে ভুলে যান দেব, যে ছবিটা কেমন হয়েছে। তবে রাতে বাড়ি ফিরে চমকে গেলেন দেব।

    দেবের মেন দরজায় প্রথমবার ছেলের জন্য চিঠি লিখে আটকে দিয়েছেন তাঁর বাবা। প্রথমবার দেবের কোনও ছবি দেখে প্রশংসা করেছেন দেবের বাবা। আর এই পাওয়া দেবের কাছে সব থেকে বড়। দেব তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লেখেন, " বাইরে বাবা লিখেছে "Kishmish Super duper Hit"

    আজকে যেন মনে হলো বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম, Kishmish আপনাদের কতটা ভাল লাগবে তা আমার জানা নেই, কিন্তু আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে কিশমিশের মত মিষ্টি হয়ে থাকবে সারা জীবন। সিনেমার ভাষায় আজ যেন অস্কার পেলাম ।"

    আরও পড়ুন:খোলা পিঠ! বিকিনি! সমুদ্র তটে দারুণ সাহসী নুসরত ! কে তুলে দিল ভিডিও? হু হু করে ভাইরাল 

    এছাড়াও একটি ভিডিও পোস্ট করে দেব লেখেন, "আজ পর্যন্ত আমার ৩৯ বছরের এই জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেখেনি, প্রতিটা সিনেমার মতো আজকেও আমার বাবা এবং আমার পরিবার এসেছিলো Kishmish সিনেমাটি দেখতে,সিনেমা শেষ হওয়ার পর ব্যস্ততার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা,সব শেষে যখন বাড়ি ফিরলাম তখন দেখলাম দরজা " সত্যিই এই পাওয়া অস্কার পাওয়ার থেকে কিছু কম নয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dev, Kishmish, Tollywood

    পরবর্তী খবর