Home /News /entertainment /
Dev on Partha Chatterjee News: কেউ যদি আয়করে ফাঁকি দেয় তাহলে তো তাঁকে হাজতবাস করতে হবেই: দেব

Dev on Partha Chatterjee News: কেউ যদি আয়করে ফাঁকি দেয় তাহলে তো তাঁকে হাজতবাস করতে হবেই: দেব

Partha Chatterjee News: "এত খরচার হাত আমার, কোটি কোটি টাকা খরচা করতে আমার বেশি সময় লাগবে না, তারপরেই বলেন, 'জোকস আ পার্ট"

  • Share this:

    #কলকাতা: অর্থই যে অনর্থের মূল তা আরও একবার প্রমাণিত এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায়। পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় এখন জনসাধারণের আলোচনার শীর্ষে। টিভি চ্যানেল, সংবাদপত্র, ডিজিটাল থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই অর্পিতার দু'দুটো ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা নিয়ে খবরের ছড়াছড়ি। উদ্ধার হওয়া এই কোটি কোটি টাকা নিয়ে মজা করতে পিছিয়ে নেই টলিউডের সেলিব্রেটিরাও। তারই খোঁজ নিলো নিউজ ১৮ বাংলা।

    অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে জিজ্ঞেস করা হয় যে হিরোইন হিসেবে আপনি কত কোটি টাকা সঞ্চয় করতে পেরেছেন? হাসতে হাসতে অভিনেত্রী বলেছেন, "আমি কোনদিনই বেশি টাকা সঞ্চয় করতে পারবো না। কোটি তো ছেড়েই দিন। কারণ টাকা জমলে আমি তা দিয়ে মনের মত খাবার কিনি। আমার খাবারের হোম ডেলিভারি বিল দেখলে আপনাদের চক্ষু চড়ক গাছ হবে। তাই আমার  বাড়িতে কেউ তল্লাশি করতে এলে শুধু খাবার পাবে টাকা নয়।”

    ছোটপর্দার অভিনেত্রী ইন্দ্রানী হালদারের আবার অন্যমত। তাঁর মতে, "এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করে চারপাশে যেমন দেখছি সেইরকম অর্থ হয়তো উপার্জন করতে পারিনি, তবে মানুষের ভালবাসা অর্জন করেছি। তাই আমার বাড়িতে কোনো তদন্তকারী অফিসার এলে শুধু ছড়িয়ে ছিটিয়ে ভালোবাসা পাবে, কোনো টাকা পয়সা বা পার্থিব সম্পদ নয়।”

    আরও পড়ুন: পরমব্রতর নতুন লুক! ডার্ক পলিটিক্যাল থ্রিলারের এই আইপি অফিসারের থেকে চোখ ফেরাতে পারবেন না আপনিও

    অভিনেত্রী মনামী ঘোষ বলছেন, "টিভিতে যেভাবে টাকা উদ্ধার হতে দেখছি তা চোখে দেখে বিশ্বাস করার মত নয়। এত টাকা কোনোদিন দেখিইনি আর এত টাকা দিয়ে কি হয় তা জানিও না। শুধু মনে মনে ভাবি আর হাসি যে, কোনদিন ভূতের রাজা যদি আমাকে এত টাকার বর দিতে চায় তাহলে আমি কি করবো কারণ এত এত টাকা দিয়ে কি কি করা যায় তার লিস্ট এখন আমি তৈরি করে উঠতে পারিনি।"

    আরও পড়ুন: বিজয় দেবেরকোন্ডা শেষ কবে সঙ্গমে লিপ্ত হয়েছেন? দ্রুত লাফিয়ে উঠে উত্তর দিলেন অনন্যা

    ঠাট্টা করতে পিছিয়ে নেই সিরিয়ালের অন্যান্য পরিচিত মুখেরাও। ভজ গোবিন্দ ওরফে রোহন ভট্টাচার্য মশকরা করে বলছেন, "আমি যত টাকাই উপার্জন করি না কেন, আমার বাড়িতে হানা দিলে বেশি কিছু পাওয়া যাবে না। এত খরচার হাত, আমার কোটি কোটি টাকা খরচা করতে আমার বেশি সময় লাগবে না, তারপরেই বলেন জোকস আ পার্ট। ছোটোপর্দার আরেক জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু বলছেন," টিভিতে ও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় গাদা গাদা টাকা দেখছি আর নিজের মনে কল্পনা করছি যে, আমার কাছে কোনওদিন এত কোটি টাকা এলে একজন অভিজ্ঞ চার্টার অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ করতে হবে। কারণ আমি লাখের হিসাব জানি। কোটির হিসাব জানি না... (প্রচণ্ড হাসি)"।

    তবে গুরুতর উপদেশও দিয়েছেন সেলিব্রেটিরা। সুপারস্টার দেবের উপদেশ, “কেউ যদি আয়করে ফাঁকি দেয় তাহলে তো তাঁকে হাজতবাস করতে হবেই । সুতরাং নিজের আয়কর ফাইল স্বচ্ছ রাখা উচিত।” আর অর্পিতা মুখোপাধ্যায়কে উদ্দেশ্য করে অপরাজিতা আঢ্য বলেন, "অসৎ পথে উপার্জনের পথে পা বাড়ানোর আগে প্রত্যেকেরই একবার নিজের পরিবার এবং বাবা-মার কথা ভাবা উচিত। কারণ, এই ধরনের কুকর্মের পরিণতি এমনটাই হয়ে থাকে।"

    তবে হাসিঠাট্টা মজা করার ঊর্ধ্বে গিয়ে সেলিব্রেটিরাও কিন্তু মুখিয়ে রয়েছে বিচার ব্যবস্থার দিকে। হয়তো অসৎ পথে উপার্জনের ঠিক কী পরিণতি হতে পারে, তা দেখার জন্যে...

    Manash Basak
    Published by:Aryama Das
    First published:

    Tags: Actor Dev, Dev, Partha Cahtterjee, Rukmini Moitra

    পরবর্তী খবর