ময়লা সাফ করাই কাজ ! গলায় মা সরস্বতীর বাস ! দুই যুবকের গানের প্রশংসায় আনন্দ মাহিন্দ্রা !

ময়লা সাফ করাই কাজ ! গলায় মা সরস্বতীর বাস ! দুই যুবকের গানের প্রশংসায় আনন্দ মাহিন্দ্রা !
মাহিন্দ্রা গ্রুপের কর্ণধার আনন্দ মাহিন্দ্রা সবার আগে তাঁর ট্যুইটার হ্যান্ডেলে এই গান শেয়ার করেন।

মাহিন্দ্রা গ্রুপের কর্ণধার আনন্দ মাহিন্দ্রা সবার আগে তাঁর ট্যুইটার হ্যান্ডেলে এই গান শেয়ার করেন।

  • Share this:

    #নয়া দিল্লি: সোশ্যাল মিডিয়ার জন্য আজকাল অনেক মানুষের প্রতিভা সামনে আসছে। কখনও কেউ গান গাইছেন, আবার কখনও কেউ নাচ করছেন। আর সেইসব ভিডিও ভাইরাল হয়ে যাচ্ছে। আর তার ফলে বদলে গিয়েছে অনেকের ভাগ্যই। বছর খানেক আগে সোশ্যাল মিডিয়ার দৌলতেই ভাগ্য বদলেছিল রানাঘাটের রাণু মণ্ডলের। রাণু খুব ভালো গান গাইতেন। কিন্তু স্টেশনে ভিক্ষে করেই দিন কাটত তাঁর। একদিন তাঁর গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়। ব্যস রানাঘাট থেকে ভিখারি রাণুর জায়গা হয় বলিউডে। হিমেশ রেশামিয়ার ছবিতে গান। নাম, অর্থ সব হয়। কিন্তু এখন রাণু আবার ফিরে এসেছেন নিজের জায়গায়। সম্প্রতি একটি ছবিতে গান গাওয়ার কথা চলছে তাঁর। এতো গেল রাণু মণ্ডলের কথা। এছাড়াও প্রতিদিন কেউ না কেউ ভাইরাল হচ্ছে।

    তেমনই দুই যুবকের গান এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দু'জনেই দিল্লিতে ময়লা পরিস্কারের কাজ করেন। সারা দিন নোংরা তুলে নিয়ে জায়গা, রাস্তাঘটা পরিস্কার রাখাই তাঁদের কাজ। কিন্তু কে জানত এই দুই যুবকের গলায় ঢেলে সুর দিয়েছেন মা সরস্বতী। এক জনের নাম হাফিজ, দ্বিতীয় যুবকের নাম হাবিবুর। হাফিজ উদাত্ত গলায় গাইল ১৯৬৯ সালের ছবি 'আনমোল মতি' ছবির গান 'এ জানে চমন'। যা শুনে অবাক সকলে। আর হাবিবুর গাইল ২০১২ সালের শাহরুখ-কাজল অভিনীত ছবি 'মাই নেম ইস খান'-এর 'সাজদা' গানটি। এই গান শোনা মাত্রই বহু মানুষ শেয়ার করেছেন।

    মাহিন্দ্রা গ্রুপের কর্ণধার আনন্দ মাহিন্দ্রা সবার আগে তাঁর ট্যুইটার হ্যান্ডেলে এই গান শেয়ার করেন। এবং দুই যুবকের প্রশংসা করেন। আনন্দকে এই ভিডিও দু'টি তাঁর এক বন্ধু পাঠিয়েছেন। এই দুই যুবকের প্রতিভা দেখে আনন্দ মাহিন্দ্রা বলেছেন, তাঁদের গানের তালিম দিতে চান। এবং ভবিষ্যতে গান নিয়ে চর্চা করার জন্য এই দুই যুবকের যা যা দরকার সব কিছুই সাহায্য করবেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: