Deepika Padukone: বনশালির ছবিতে ফের দীপিকা! ডাকাত-রানি হবেন নায়িকা !

photo source collected

পরিচালকের ড্রিম প্রজেক্ট বৈজু বাওরা (Baiju Bawra)-তে মুখ্য অভিনেত্রী হতে চলেছেন লাস্যময়ী দীপিকা পাড়ুকোন।

  • Share this:

#মুম্বই: গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা (Goliyon Ki Rasleela Ram-Leela), বাজিরাও মস্তানি (Bajirao Mastani), পদ্মাবত (Padmaavat)। তিন তিনটি সুপারহিট ছবিতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর অসাধারণ অভিনয় এবং পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) অসামান্য পরিচালনা নজর কেড়েছিল সিনেপ্রেমীদের। সকলেই আশা করেছিলেন পরবর্তীকালে এই পরিচালক-অভিনেত্রীর জুটি আবারও কাজ করবে। কিন্তু বনশালীর আসন্ন ছবি গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)-তে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt) দেখা গেল মুখ্যচরিত্রে। যা নিয়ে বিস্তর গুজব রটে। এমনকী এও শোনা যায় যে দীপিকা-বনশালির মধ্যে দুরত্ব সৃষ্টি হয়েছে। একে অপরের মুখ দেখাদেখি কার্যত না কি বন্ধ।

তবে সমস্ত তথ্য মিথ্যা প্রমাণিত হতে চলেছে। কারণ পরিচালকের ড্রিম প্রজেক্ট বৈজু বাওরা (Baiju Bawra)-তে মুখ্য অভিনেত্রী হতে চলেছেন লাস্যময়ী দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, ছবিটি নিয়ে নাকি অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকদফা আলোচনা হয়েছে বনশালির। যদিও এখন চিত্রনাট্য তৈরিতে ব্যস্ত পরিচালক। তবে অভিনেত্রীকে ইতিমধ্যে গল্প শুনিয়েছেন তিনি। জানা গিয়েছে, বৈজু বাওরার কথা যখন প্রথম পরিচালকের মাথায় আসে, তখন থেকেই তিনি দীপিকার কথা ভেবেছিলেন। যদিও এই নিয়ে অভিনেত্রীর চুক্তি সাক্ষর করেননি নির্মাতা। তবে প্রি-প্রোডাকশনের কাজ পুরোপুরি ভাবে সম্পন্ন হলেই প্রযোজক এবং পরিচালক মিলে দীপিকার সঙ্গে চুক্তি সাক্ষর করে নেবেন বলে জানা গিয়েছে।

ছবিতে ডাকাত-রানি রূপমতীর (Roopmati) চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তবে বৈজু বাওরাতে দীপিকা ছাড়া আর কোন কোন অভিনেতা থাকবেন, সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। একটা সময় অবশ্য শোনা গিয়েছিল বৈজু (Baiju) চরিত্রে নাকি অভিনয় করতে দেখা যাবে অভিনেতা রণবীর কাপুরকে। কিন্তু তিনি পরে একটি সাক্ষাৎকারে এটি গুজব বলে উড়িয়ে দেন। সূত্রের খবর, ছবিতে আকবর (Akber), তানসেন (Tansen), গৌরী (Gauri)-র মতো বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে, কিন্তু এই চরিত্রগুলির কাস্টিং এখনও ফাইনাল হয়নি।

জানা গিয়েছে, কাস্টিং এবং চিত্রনাট্যসহ প্রি-প্রোডাকশনের কাজ শেষ হলে ২০২২-এর মাঝামাঝি সময় থেকে শুরু হবে এই সিনেমার শ্যুটিংয়ের কাজ। তবে বর্তমানে দেশে যা পরিস্থিতি তাতে সঠিক সময়ে ছবির কাজ শুরু হবে কিনা এখন সেটাই দেখার। কারণ লকডাউনের কারণে এমনিতেই বনশালির আরও একটি ছবি গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির শ্যুটিং এখনও শেষ হতে পারেনি। শ্যুটিং সেট মাঝেমধ্যেই ঝড়বৃষ্টিতে ভেঙে পড়ছে। এই অবস্থায় বৈজু বাওরার মতো বিগ বাজেটের সিনেমা নামানো সত্যিই চ্যালেঞ্জের বিষয়।

Published by:Piya Banerjee
First published: