• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ফোন ছাড়া আসতে হবে অতিথিদের! বিয়েতে কেন এমন ফতোয়া ছিল, এতদিনে জানালেন দীপিকা

ফোন ছাড়া আসতে হবে অতিথিদের! বিয়েতে কেন এমন ফতোয়া ছিল, এতদিনে জানালেন দীপিকা

এই বিয়ে নিয়ে মানুষের উন্মাদনা যেমন তুঙ্গে ছিল, তেমনই আরও একটি বিষয় ছিল যা এবার অভিনেত্রী নিজেই পর্দাফাঁস করলেন।

এই বিয়ে নিয়ে মানুষের উন্মাদনা যেমন তুঙ্গে ছিল, তেমনই আরও একটি বিষয় ছিল যা এবার অভিনেত্রী নিজেই পর্দাফাঁস করলেন।

এই বিয়ে নিয়ে মানুষের উন্মাদনা যেমন তুঙ্গে ছিল, তেমনই আরও একটি বিষয় ছিল যা এবার অভিনেত্রী নিজেই পর্দাফাঁস করলেন।

  • Share this:

    #মুম্বই: বলিউডের সব থেকে হট অ্যান্ড হ্যাপনিং কাপলদের মধ্যে অন্যতম রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone)। বলিউডের অন্দর থেকে সোশ্যাল মিডিয়া, সব জায়গাতেই মানুষ এই দুই তারকাকে নিয়ে আলোচনা করে থাকেন। এই দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৮ সালের নভেম্বর মাসে। রূপকথার এই বিয়ের অনুষ্ঠান হয় ইতালির লেক কোমো-তে (Lake Como)। আর তাঁদের এই বিয়ে ঘিরে মানুষের উত্তেজনা ছিল তুঙ্গে। পাপারাৎজিদের ড্রোন ক্যামেরায় ফটো শেয়ার করা, তাঁদের বিয়ের ফটো ভাইরাল হওয়া সব মিলিয়ে দারুন একটা রোমাঞ্চকর পরিবেশের সৃষ্টি করেছিল দীপবীরের বিয়ে।

    এই বিয়ে নিয়ে মানুষের উন্মাদনা যেমন তুঙ্গে ছিল, তেমনই একটি বিষয় ছিল যা এবার অভিনেত্রী নিজেই পর্দাফাঁস করলেন। খোদ দীপিকা এবার জানালেন কেন তাঁদের বিয়েতে নো ফোন পলিসি (No Phone Policy) করা হয়েছিল। ফিল্মফেয়ারে (Filmfare)-এ দেওয়া একটি সাক্ষাৎকারে দীপিকা জানান, “এই ব্যাপারে বিয়ের গোপনীয়তা গৌন কারণ ছিল। যে কারণে আমরা আমাদের অতিথিদের বলেছিলাম কোনও ফোন না আনতে তার কারণ হল, আমরা চেয়েছিলাম সবাই এই মুহূর্তটাতে উপস্থিত থেকে উপভোগ করুন। কারণ, স্বভাবতই ফোন হাতে থাকলে আমাদের বিয়ের মুহূর্তে হুল্লোড় করার তুলনায় ছবি তুলতেই ব্যস্ত থাকতেন তাঁরা।" তাই নায়িকার কথায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়। এর থেকে একটা জিনিস পরিষ্কার, যে দীপবীর চেয়েছিলেন তাঁদের জীবনের এই উজ্বল মুহূর্তগুলো যেন ফোনের ক্যামেরার লেন্সের পরিবর্তে সকলের হৃদয়ে ও স্মৃতিতে থাকুক। পাশাপাশি এটাও পরিষ্কার যে তারকা দম্পতির এই সিদ্ধান্ত আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা মেনে নেওয়ায় আনন্দের সঙ্গে এই অনুষ্ঠান পরিচালিত হয়েছিল।

    https://www.instagram.com/p/BqNF8gGh-os/?utm_source=ig_web_copy_link

    দেখতে দেখতে পার হতে চলেছে বিবাহের সম্পর্কের ৩ বছর। বিয়ের পর কেমন আছেন এই জুটি? মাঝে মধ্যেই তাঁদের মধ্যে হওয়া খুনসুটির সম্পর্ক আনন্দ দেয় ভক্তদের। দীপিকা আর রণবীর যে বিয়ের পরও তুমুল প্রেম করছেন, তা তাঁদের Instagram-এ একবার ঢুঁ দিলেই টের পাওয়া যায়। তাঁদের দাম্পত্যের ক্রিজ এখন ছক্কা হাঁকিয়ে চলছে তা বলাই বাহুল্য!

    First published: