• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • DEEPIKA PADUKONE PRANKS HER STYLIST AS SHE OFFERS HIM RAW MANGOES WITH RED CHILLI POWDER TC ARC

Deepika Padukone : রসময়ীর রসিকতা! লঙ্কামাখা কাঁচা আম খেয়ে ঝালে দিশেহারা তাঁর কেশশিল্পী, হেসেই খুন নায়িকা !

সাপাটোরি বলে ওঠেন, কী ঝাল, ‘আমার মুখ জ্বলছে’। এরপর খিলখিলেয়ে হেসে ওঠেন দীপিকা!

সাপাটোরি বলে ওঠেন, কী ঝাল, ‘আমার মুখ জ্বলছে’। এরপর খিলখিলেয়ে হেসে ওঠেন দীপিকা!

  • Share this:

#মুম্বই: প্রায়শই নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে নিজের ছবি, ভিডিও আপলোড করে থাকেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। কিন্তু সেভাবে নিজের কর্মীদের নিয়ে কোনও পোস্ট করেন না তিনি। তবে এ বার তাঁর হেয়ার স্টাইলিস্ট (Hair Stylist) ইয়ান্নি সাপাটোরির (Yianni Tsapatori,) সঙ্গে প্র্যাঙ্ক (Prank) করলেন বলিউডের ‘মস্তানি’ (Bajirao Mastani)। আসলে বিদেশিরা খুব একটা বেশি ঝালজাতীয় খাবার খেতে অভ্যস্ত নয়।

সম্প্রতি দীপিকা একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে আয়নার সামনে বসে রয়েছেন তিনি, আর তাঁর পাশে দাঁডিয়ে ইয়ান্নি সাপাটোরি। তাঁর হাতে একটি মশালা মাখানো আমের বাটি ধরিয়ে দেন নায়িকা। তারপর তাঁকে প্রশ্ন করেন, বলতো এটা কী? উত্তরে সাপাটোরি বলেন, ‘এটা তো কাঁচা আম। তবে এতে মশলা এবং নুন দেওয়া আছে মনে হয়’? এরপর দীপিকা বলেন, ‘প্রশ্ন না করে নিজেই চেখে দেখো’। এরপর হেয়ার স্টাইলিস্ট আমের এককুচি মুখে দিতেই চমকে ওঠেন।

সাপাটোরি বলে ওঠেন, ‘কী ঝাল! আমার মুখ জ্বলছে’। এরপর খিলখিলেয়ে হেসে উঠে দীপিকা বলেন, ‘তুমি পছন্দ করছ না’? কার্যত হেসেই খুন দীপিকা। আর সেই মুহূর্তে ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছে ‘মজা’। ভিডিওটি আপলোড হতেই ভাইরাল নেটদুনিয়ায়। দীপিকা এবং ইয়ান্নির কীর্তি দেখে কার্যত হেসে খুন অভিনেত্রীর ভক্তরাও। উল্লেখ্য ইয়ান্নি সাপাটোরি বলিউডের অন্যতম বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট। এর আগে অভিনেত্রী করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) হেয়ার স্টাইল করেছিলেন তিনি।

প্রসঙ্গত, দীপিকার হাতে রয়েছে একাধিক বিগ বাজেটের ছবি। যার মধ্যে অন্যতম সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali)  ছবি বৈজু বাওরা (Baiju Bawra)। এবং মধু মান্টেনার (Madhu Mantena Varma) রামায়ণ (Ramayanaa)। দুটিতেই মুখ্য অভিনেত্রী হতে চলেছেন লাস্যময়ী দীপিকা পাড়ুকোন। পরিচালক বনশালির সঙ্গে এর আগে রামলীলা (Ramleela), বাজিরাও মাস্তানি, পদ্মাবত (Padmaavat)-এ মতো সুপারহিট ছবিতে কাজ করেছিলেন অভিনেত্রী দীপিকা। তবে প্রযোজক মধুর সঙ্গে মুখ্য অভিনেত্রী হিসেবে এটাই প্রথম কাজ। ফলে দুটি ভিন্ন ধরণের ছবি ঘিরেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে।

Published by:Arpita Roy Chowdhury
First published: