Home /News /entertainment /

Deepika Padukone : দীর্ঘদিন পর শ্যুটিঙে, ‘মস্তানি’ এ বার ‘পাঠান’-এ অ্যাকশন দৃশ্যে

Deepika Padukone : দীর্ঘদিন পর শ্যুটিঙে, ‘মস্তানি’ এ বার ‘পাঠান’-এ অ্যাকশন দৃশ্যে

দীপিকা পাড়ুকোন, ফাইল ছবি

দীপিকা পাড়ুকোন, ফাইল ছবি

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের খবর, দীপিকা বর্তমানে পাঠানের জন্য অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন।

  • Share this:

#মুম্বই: ফের অ্যাকশন অবতারে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। এটা হয় তো অনেকেই জানেন না যে দীপিকা একজন ন্যাশনাল লেভেল-এর একজন ব্যাটমিন্টন তারকা ছিলেন। খেলাধুলোর অভ্যাস থাকার ফলে তিনি শারীরিক কসরতে স্বচ্ছন্দ ৷ তাই পাঠান-এ (Pathan) তাঁকে এই অবতারে বেশ আকর্ষণীয় হতে চলেছে বলে মত বলিউডের একাংশের।

এর আগে হলিউড সিনেমা এক্সএক্সএক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ-এ তাঁর পাওয়ার-প্যাকড এন্ট্রি সকলের বুকে ঝড় তুলেছিল। এই সিনেমায় তিনি অভিনয় করেছিলেন ভিন ডিজেলের (Vin Diesel) সঙ্গে। এই সিনেমায় তাঁকে অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছিল। এবার হিন্দি সিনেমাতেও তাঁর এ হেন রূপ দেখতে পাবেন দর্শকরা।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের খবর, দীপিকা বর্তমানে পাঠানের জন্য অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন। এই টিম মুম্বইয়ে ৷ আর এই অ্যাকশন দৃশ্য নিয়ে বেশ রোমাঞ্চিত দীপিকা। এই অভিনেত্রী না কি বেশ মন দিয়ে মারকাটারি অ্যাকশন দৃশ্যের জন্য হোমওয়ার্ক করছেন। লকডাউন শিথিল হতেই ফের ফিল্ম সেটে হাজির হয়েছেন দীপিকা। সূত্রের খবর, যশ রাজ ফিল্মস (Yash Raj Films) প্রযোজিত ‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনকে হাড়হিম করা বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। দীপিকা ছাড়াও এই ‘পাঠান’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খান (Shah Rukh Khan), জন আব্রাহামকে (John Abraham)। শুধু তাই নয়, ক্যামিও চরিত্রে থাকছেন সলমন খানও (Salman Khan)। এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)।

লকডাউনের জন্য দীর্ঘ দিন ধরে সিনেমা থেকে দূরে ছিলেন দীপিকা। যদিও দ্রুত বড় পর্দায় তাঁর প্রত্যাবর্তনের অপেক্ষায় রয়েছেন ভক্তরা। ইতিমধ্যে তিনি বেশ কয়েকটি সিনেমার শুটিং শুরু করেছেন। ’৮৩ (83), যার মধ্যে অন্যতম। এতে তাঁকে দেখা যাবে স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে অভিনয় করতে। সিনেমাটি কপিল দেবের (Kapil Dev) জীবনী নিয়ে তৈরি। এর পাশাপাশি হৃতিক রোশনের (Hritik Roshan) বিপরীতে ফাইটারেও (Fighter) তাঁকে দেখা যাবে। অমিতাভ বচ্চনেরর (Amitabh Bachchan) সঙ্গেও একটি সিনেমা রয়েছে। যা বিখ্যাত হলিউড সিনেমা দ্য ইন্টার্ন (The Intern)-এর হিন্দি রিমেক।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bollywood, Deepika padukone, Pathan, Shah Rukh Khan

পরবর্তী খবর