দেবশ্রী রায় না 'বাসি রসগোল্লা' ! কটাক্ষ নেট দুনিয়ায় ! প্রতিবাদে টলিউড

১৯৯০ সালে দেবশ্রী অভিনীত ছবি 'রক্তে লেখা' জনপ্রিয় হয়েছিল। সেই ছবির গান 'আমি কলকাতার রসগোল্লা' তুমুল জনপ্রিয় হয়েছিল।

১৯৯০ সালে দেবশ্রী অভিনীত ছবি 'রক্তে লেখা' জনপ্রিয় হয়েছিল। সেই ছবির গান 'আমি কলকাতার রসগোল্লা' তুমুল জনপ্রিয় হয়েছিল।

  • Share this:

    #কলকাতা: দেবশ্রী রায়। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। প্রসেনজিৎ , চিরঞ্জিৎ, তাপস পাল থেকে শুরু করে কার সঙ্গে অভিনয় করেননি তিনি। মিষ্টি সুন্দরী দেবশ্রীর রূপে এবং অভিনয়ে মুগ্ধ হয়েছিল টলিউড। একটা সময় তাঁকে ছাড়া ছবি তৈরির কথা ভাবতেন না পরিচালকরা। শুধু কমার্শিয়াল ছবি নয়। ' উনিশে এপ্রিল, 'অসুখ'-এর মতো ছবিতে কাজ করে চমকে দিয়েছেন তিনি। জাতীয় পুরস্কার থেকে শুরু করে একাধিক পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে। তাঁর ছবির সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। সেই দেবশ্রী রায় প্রায় দশ বছর রয়েছেন অভিনয় থেকে দূরে। 'দিদি নম্বর ওয়ান'-এ একবার সঞ্চালিকার ভূমিকায় তাঁকে দেখা গিয়েছিল। কিন্তু তিনি সব ছেড়ে রাজনীতি নিয়ে মেতেছিলেন। তবে রাজনীতি তাঁর জন্য নয়। তিনি শুধু মাত্র শিল্পের মানুষ। আর সেই জন্যই দশ বছর পর ছোটপর্দায় অভিনয় দিয়ে ফের শুরু করলেন দেবশ্রী রায়।

    স্নেহাশিস চক্রবর্তীর ধারাবাহিক 'সর্বজয়া'র মাধ্যমে নিজেকে ফের মেলে ধরেছেন তিনি। কিন্তু তা যেন সহ্য হচ্ছে না মানুষের। একদা সব থেকে সুন্দরী টলি নায়িকাকে নিয়ে নানা কটাক্ষ শুরু নেট মাধ্যমে। কয়েকদিন আগেই চর্চা হয়েছিল এই ধারাবাহিক নিয়ে। এবার কটাক্ষ করা হল দেবশ্রীর বয়স নিয়ে। তাঁকে 'বাসি রসগোল্লা' বলা হল। ১৯৯০ সালে দেবশ্রী অভিনীত ছবি 'রক্তে লেখা' জনপ্রিয় হয়েছিল। সেই ছবির গান 'আমি কলকাতার রসগোল্লা' তুমুল জনপ্রিয় হয়েছিল। সেই রসগোল্লা নিয়ে তুলনা করা হল দেবশ্রীকে। শুধু তাই নয় তিনি নাকি অহংকারী এও বলা হল।

    তবে এসব দেখে চুপ থাকেননি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। তিনি সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিকদের এই জঘন্য ব্যবহারের প্রতিবাদ করেন। এবং সকলকে মাথায় রাখতে বলেন, যে তিনি একজন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী। এই ধরণের মন্তব্য তাঁর বোধহয় প্রাপ্য নয়। কিন্তু লোকে শুনলে তবে না। চর্চা চলেই যাচ্ছে। স্নেহাশিস চক্রবর্তীও প্রতিবাদ করেন। তবে দেবশ্রী এই সব কথায় আহত হলেও, ভেঙে পড়েননি। তিনি জানেন তিনি কি ! তাই এসব কথায় তাঁর অভিনয় দক্ষতা কমে যাবে না।

    Published by:Piya Banerjee
    First published: