Home /News /entertainment /
Bharti Singh: দোলনা থেকে পড়ে আহত ভারতী? মা হওয়ার পর এমন দুর্ঘটনা! কী বললেন কমেডিয়ান

Bharti Singh: দোলনা থেকে পড়ে আহত ভারতী? মা হওয়ার পর এমন দুর্ঘটনা! কী বললেন কমেডিয়ান

Bharti Singh: সদ্য় নিজের জন্মদিন পালন করলেন ভারতীয় স্বামী হর্ষ লিম্বাচিয়ার স্ত্রীকে হিরের আংটি উপহার দিয়েছেন। তাঁর ছবিও দিয়েছেন গর্বিত স্ত্রী।

  • Share this:

    #মুম্বই: দোলনা থেকে পড়ে গিয়ে আহত কমেডিয়ান ভারতী সিং। তাঁকে এখন সম্পূর্ণরূপে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। গুরুতর ভাবে আহত তিন মাসের সদ্য়োজাতর মা। এমনই খবর ঘুরে বেড়াচ্ছে দু'দিন ধরে। সম্প্রতি ভারতী নিজে একটি ভিডিও করে অনুরাগীদের সামনে এসে সুখবর দিলেন। জানালেন, যা খবর পাওয়া যাচ্ছে, তা সব মিথ্য়ে। তিনি সম্পূর্ণ সুস্থ। ভুয়ো খবর ছড়িয়ে মানুষকে আতঙ্কে ফেলে দেওয়ার বিরুদ্ধে প্রতিবাদও করলেন ভারতী।

    কমেডিয়ান জানিয়েছেন, তিনি দোলনা থেকে পড়ে যাওয়ার ঘটনা মস্করা করে ভিডিও করেছিলেন। সত্য়ি সত্য়ি পড়ে যাননি বা আঘাতও পাননি তিনি। আর যে ছবিটি ভাইরাল হয়েছে (হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন ভারতী), সেটিও পুরনো বলে জানালেন ভারতী। সন্তান জন্ম দেওয়ার আগে হাসপাতালের বিছানায় শুয়ে থাকাকালীন ছবিটি তোলা হয়েছিল। অর্থাৎ গত ৩ এপ্রিলের ছবি ছিল সেটি।

    আরও পড়ুন: কী ভাবে সামলাবেন সন্তান? জনপ্রিয় অভিনেত্রীর কাছে ট্রেনিং নিচ্ছেন রণবীর কাপুর! ভাইরাল ভিডিও

    ভারতীর অনুরাগীরা স্বস্তির নিশ্বাস ফেলেছেন তিনি সুস্থ আছেন শুনে। একাধিক ভক্ত তাঁর ভিডিওর তলায় সে কথা জানিয়েছেন।

    আরও পড়ুন: সে কী! ফুলশয্যার রাতেই স্ত্রী ঐশ্বর্যর হাতে থাপ্পড় খেয়েছিলেন নাকি অভিষেক!!

    সদ্য় নিজের জন্মদিন পালন করলেন ভারতী। স্বামী হর্ষ লিম্বাচিয়া তাঁর স্ত্রীকে হিরের আংটি উপহার দিয়েছেন। তাঁর ছবিও পোস্ট করেছেন গর্বিত স্ত্রী। একইসঙ্গে তারকা দম্পতি ঘোষণা করেছেন, খুব তাড়াতাড়ি ছেলের মুখ প্রকাশ্য়ে আনবেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bharti Singh

    পরবর্তী খবর