Home /News /entertainment /
Chhavi Mittal : স্তন ক্যানসারে অস্ত্রোপচারের আগে হাসপাতালেই অভিনেত্রীর নাচ! ভাইরাল ভিডিও

Chhavi Mittal : স্তন ক্যানসারে অস্ত্রোপচারের আগে হাসপাতালেই অভিনেত্রীর নাচ! ভাইরাল ভিডিও

স্তন ক্যানসারে অস্ত্রোপচারের আগে হাসপাতালেই অভিনেত্রীর নাচ! ভাইরাল ভিডিও

স্তন ক্যানসারে অস্ত্রোপচারের আগে হাসপাতালেই অভিনেত্রীর নাচ! ভাইরাল ভিডিও

Chhavi Mittal : দীর্ঘ ৬ ঘণ্টা ধরে তাঁর অস্ত্রোপচার হয়েছে। আর সেই অস্ত্রোপচারের আগে হাসপাতালেই নাচলেন ছবি।

  • Share this:

    #মুম্বই: স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ছবি মিত্তল। দীর্ঘ ৬ ঘণ্টা ধরে তাঁর অস্ত্রোপচার হয়েছে। আর সেই অস্ত্রোপচারের আগে হাসপাতালেই নাচলেন ছবি। সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি। ভিডিওটি সোশ্যালে মুহূর্তে ভাইরাল হয়েছে।

    ভিডিও ভাইরাল হতেই তাঁর অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ক্যানসারের অস্ত্রোপচারের আগে হাসপাতালে নাচ দেখে ছবির সাহসিকতাকে কুর্ণিশ জানাচ্ছেন নেটিজেনরা।

    প্রসঙ্গত, ৬ ঘণ্টা ধরে অস্ত্রোপচারের পরে ছবি জানিয়েছেন, এখন তিনি ক্যানসার মুক্ত। অস্ত্রোপচারের পরে হাসপাতালের বেডে শুয়ে হাসিমুখে ছবি শেয়য়ার করেছেন তিনি। এমাসের শুরুতে ছবি জানিয়েছিলেন তিনি ক্যানসার আক্রান্ত।

    ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্টে ছবি লিখেছেন, 'এটা খুব অদ্ভূত যে আমরা যন্ত্রণাগুলো কত তাড়াতাড়ি ভুলে যাই। সি-সেকশনের পর আমি যে যন্ত্রণা অনুভব করেছি, অথবা একটা ওভারিয়ান সার্জারির পর বছর কয়েক আগে যে যন্ত্রণা আমি পেয়েছি অথবা পিঠের যন্ত্রণা, সেটা এখন কমে গেছে।আমি যন্ত্রণা ভোলবার সেই অনুভূতিটা মনে করছি, কারণ সেই দিনটা খুব শীঘ্রই আসবে। কারণ এখন প্রচণ্ড যন্ত্রণা। এতটাই বেশি সেই যন্ত্রণার রেশ যে পেইনকিলার কাজে আসছে না।'

    আরও পড়ুন- প্রেক্ষাপট জঙ্গলমহল! কমলেশ্বর মুখোপাধ্যায়ের সিরিজ 'রক্তপলাশ'-এর রোমহর্ষক টিজার প্রকাশ্যে

    ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর ছবি লিখেছিলেন, 'নারীদেহে স্তন যেন তার বিশ্বস্ত সঙ্গিনী। কোনও বিশেষ কারণে অঙ্গহানি হলে তাই বন্ধু বিচ্ছেদের মতোই অনুভূতি হয়।' অবশেষে অস্ত্রোপচার হয়েছে। বন্ধু বিচ্ছেদও হয়েছে। তবে তাঁর এই ভিডিও বহু মানুষকে নিঃসন্দেহে সাহস জোগাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর