Bachpan Ka Pyar: বচপন কা প্যায়ার- গাওয়া ভাইরাল খুদেয় মেতে দেশ ! যাচ্ছে বলিউড ! প্রশংসায় ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী

সোশ্যাল মিডিয়ায় এখন একটাই গান ভাইরাল 'বচপনকা পেয়ার ভুল নেহি যানা"। টিভি তারকা থেকে বলিউড স্টারেরা নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ভরিয়ে দিচ্ছেন এই গানের সঙ্গে নেচে।

সোশ্যাল মিডিয়ায় এখন একটাই গান ভাইরাল 'বচপনকা পেয়ার ভুল নেহি যানা"। টিভি তারকা থেকে বলিউড স্টারেরা নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ভরিয়ে দিচ্ছেন এই গানের সঙ্গে নেচে।

  • Share this:

    #ছত্তিসগড়: সোশ্যাল মিডিয়ায় এখন একটাই গান ভাইরাল 'বচপনকা পেয়ার ভুল নেহি যানা"। টিভি তারকা থেকে বলিউড স্টারেরা নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ভরিয়ে দিচ্ছেন এই গানের সঙ্গে নেচে। ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে। এরই মধ্যে এই গানের ওপরে ১২ হাজারেরও বেশি রিল ভিডিও (Reel Video) তৈরি হয়ে গিয়েছে। এছাড়া মূল যে ভিডিও সেটিতে ইতিমধ্যেই লাইক পড়েছে সাড়ে চার লক্ষ, এছাড়াও ৯ লক্ষের বেশি ভিউয়ারস দেখেছেন ভিডিওটি। সেলেব্রেটি থেকে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়া খুললেই এই একই গানে রিল ভিডিও করে চলেছেন সকলে। এই তালিকায় রয়েছেন বলিউডের জনপ্রিয় র‍্যাপার বাদশাহও(Badshah)। আর রয়েছে ছোট্ট সহদেব ডিরডো।

    যে ভিডিওতে সকলে রিল করছে সেটি একটি বাচ্চার গাওয়া গান। আর সেই বাচ্চাটিই হল সহদেব ডিরডো। তার গাওয়া গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। সকলে এই গানের সঙ্গে রিল ভিডিও বানাতে শুরু করেন। এরপর সহদেবের এই ভিডিও দেখে তাকে গান গাওয়ার সুযোগ দিতে চেয়েছেন খোদ বাদশা। বলিউডে তার যাওয়া হবে কিনা জানা নেই। আপতত ছোট্ট সহদেব ঝড়ের গতিতে ভাইরাল। ছত্তিসগড়ের সুকমার বাসিন্দা বছর দশেকের সহদেব ডিরডো(Sahdeb Dirdo) । তাঁর বাবা পেশায় একজন কৃষক। তবে যে গানটি গেয়ে আজ সহদেব শিরোনামে এসেছেন তা আদতে এক আঞ্চলিক ছবিতে ব্যবহৃত গান। দু’বছর আগে তার স্কুলের শিক্ষক সন্তোষের সামনেই প্রথম সেই গান গায় সে।স্কুলের বার্ষিক অনুষ্ঠানের জন্য ছাত্র-ছাত্রী নির্বাচন উপলক্ষেই এই গান গেয়েছিল সে। তাঁর শিক্ষক সন্তোষই এই গান টি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। সহদেবের মা নেই। মাত্র ছয় বছর বয়সে মাকে হারায় সে। বাড়িতে বাবা ছাড়াও আছেন সহদেবের ৪ ভাই এবং দুই বোন। তবুও অভাবের সংসারেই সহদেব স্বপ্ন দেখে ভবিষ্যতে সে গায়ক হবে।

    এবার সহদেবকে সম্মান জানালেন ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী । মুখ্যমন্ত্রী Bhupesh Baghel সহদেবকে ডাকেন একটি অনুষ্ঠানে। এবং বচপন কা প্যায়ার- গানটি গাইতে বলেন। এবং সেই ভিডিও ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী নিজে ট্যুইটারে শেয়ার করেছেন। দরাজ গলায় গাইছে সহদেব। তার সরলতায় মু্গ্ধ গোটা দেশ। এই ভিডিও দেখে সকলেই ছোট্ট সহদেবের প্রশংসায় মেতেছেন।

    Published by:Piya Banerjee
    First published: