গোপনে বিয়ে করে নিলেন না তো সুস্মিতা সেন ? রোহমানকে জিজু বলে ডাক ! দেখুন ভিডিও

গোপনে বিয়ে করে নিলেন না তো সুস্মিতা সেন ? রোহমানকে জিজু বলে ডাক ! দেখুন ভিডিও

প্রসঙ্গত, দুই বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন ও মডেল রোহমান।

প্রসঙ্গত, দুই বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন ও মডেল রোহমান।

  • Share this:

#মুম্বই: ক্রিসমাস আর নতুন বছরের সেলিব্রেশনে ব্যস্ত বলি-ক্যুইন সুস্মিতা সেন (Sushmita Sen)। আপাতত বয়ফ্রেন্ড ও পরিবার নিয়ে দুবাইতে রয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন দুই মেয়ে আলিসা ও রেনে। রয়েছেন ভাই রাজীব সেন (Rajeev Sen) ও তাঁর স্ত্রী চারু আসোপা (Charu Asopa)। আর সেখানেই সুস্মিতার প্রেমিক রোহমান শালকে (Rohman Shawl) জিজু বলে সম্বোধন করে মেরি ক্রিসমাস উইশ করেন চারু।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন রাজীব। ক্যাপশানে লেখেন, ক্রিসমাস পার্টি দুবাই। ভিডিওতে দেখা যাচ্ছে, পুরো সেন পরিবার একসঙ্গে ক্রিসমাসের পার্টি করছেন। নাচ, গান, খাবার। উৎসবের আমেজে মেতে উঠেছেন সকলে। সুস্মিতা, চারু, রহমান সবাইকে দেখা গিয়েছে ভিডিওতে। আর এই ভিডিওতেই রহমানকে জিজু বলে ডাকেন রাজীবের স্ত্রী চারু।

View this post on Instagram

A post shared by Rajeev Sen (@rajeevsen9)

প্রসঙ্গত, দুই বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন ও মডেল রোহমান। বছরের শুরুর দিকে এই জুটির বিয়ে নিয়েও গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু এখনও পর্যন্ত এ নিয়ে কোনও রকম খবর মেলেনি। তবে ইতিমধ্যেই সুস্মিতার পরিবারের খুব কাছের হয়ে উঠেছেন রোহমান। সুস্মিতার মেয়ে রেনে ও আলিসার সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে সুস্মিতার বয়ফ্রেন্ডের।

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে ডেবিউ করেছেন এই মডেল। নিজের ইনস্টাগ্রামে সেই মিউজিক ভিডিওটি শেয়ার করার পর ক্যাপশনে সুস্মিতাকে ধন্যবাদও জানিয়েছেন রহমান। আলিসা, রেনে-সহ পরিবারের সবাইকে গানটি উৎসর্গ করেছেন তিনি। উল্লেখ্য, রহমানের এই মিউজিক ভিডিওটির জন্য গান গেয়েছেন পাপন (Papon)। পাপনের গাওয়া 'মওলা' গানে রোহমানের সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে কসৌটি জিন্দেগি কে খ্যাত এরিকা ফার্নান্ডেজকে (Erica Fernandes)।

View this post on Instagram

A post shared by rohman shawl (@rohmanshawl)

মাঝে দীর্ঘ দিন ধরে অভিনয় জগতে দেখা যায়নি সুস্মিতাকে। তবে সম্প্রতি আরিয়া (Aarya) সিরিজের মধ্য দিয়ে দুর্দান্ত কামব্যাক করেছেন তিনি। আর এই আরিয়াতে অভিনয়ের জন্যই Filmfare OTT Awards-এ তাঁকে ড্রামা সিরিজ সেগমেন্টে সেরা অভিনেতার পুরস্কার দেওয়া হয়েছে। ইতিমধ্যেই আরিয়া সিরিজের সিকোয়েল নিয়ে তোড়জোড় শুরু হয়েছে। সুস্মিতার চরিত্র নিয়েও কাটাছেঁড়া শুরু হয়েছে। উল্লেখ্য, জনপ্রিয় ডাচ সিরিজ পেনোজা থেকে রিমেক করা হয়েছে এই ওয়েব সিরিজটি। ওয়েব সিরিজটির পরিচালনা করেছেন রাম মাধবানি (Ram Madhvani)। সুস্মিতা সেন ছাড়াও নমিত দাস (Namit Das), চন্দ্রচূড় সিং (Chandrachur Singh), সিকন্দর খের (Sikandar Kher), আলেক্স ওনেল (Alexx ONell), অঙ্কুর ভাটিয়া (Ankur Bhatia) সহ অন্যান্যরা অভিনয় করেছেন এই সিরিজে।

Published by:Piya Banerjee
First published: