অনির্বাণ ভট্টাচার্যর মুখোশ খুলতে তৈরি চান্দ্রেয়ী ঘোষ, ক্রমশ প্রকাশ্য সব প্রশ্নের জবাব

চান্দ্রেয়ী ও বীরসা, ছবি-ফেসবুক

ইতিমধ্যে বাংলা সিনেপ্রেমীদের মধ্যে অনেকটা চর্চার বিষয়বস্তুতে পরিণত হয়েছে ছবিটি। ১৩ অগস্ট ছবি রিলিজ করার পরিকল্পনা নিয়েছেন পরিচালক

  • Share this:

#কলকাতা: সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের অগস্ট মাসে রিলিজ হতে চলেছে বীরসা দাশগুপ্তের (Birsa Dasgupta) থ্রিলার ছবি মুখোশ (Mukhosh)। যদিও এই সিনেমাটির আগে অন্য একটি নাম ছিল। সেই নামটি হল সাইকো (Psycho)। চলতি বছরের জানুয়ারিতে একটি পোস্টার শেয়ার করেছিলেন বীরসা। কিন্তু পরবর্তীতে ওই নাম পরিবর্তন করে নামকরণ করা হয় ‘মুখোশ’। ইতিমধ্যে বাংলা সিনেপ্রেমীদের মধ্যে অনেকটা চর্চার বিষয়বস্তুতে পরিণত হয়েছে ছবিটি। ১৩ অগস্ট ছবি রিলিজ করার পরিকল্পনা নিয়েছেন পরিচালক। প্রসঙ্গত, কয়েকমাস আগে হলিউড সিরিজ ব্ল্যাক উইডোজ-এর (Black Widows) হিন্দি রিমেক করেন তিনি।

এই ছবিতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborti), চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh) এবং পায়েল দে (Payel Dey) –এর মতো অভিনেতাদের। দেবালয় ভট্টাচার্যের (Debaloy Bhattacharya) ড্রাকুলা স্যর (Dracula Sir) ছবিতে অভিনয় করার পর সে ভাবে আর অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যায়নি রুপোলি পর্দায়। বীরসা দাশগুপ্তের এই ছবিতে ফের তাঁকে দেখা যাবে। এর আগে অবশ্য অনির্বাণ এবং বীরসা একসঙ্গে একটি ছবি করেছিলেন। যেটি ছিল মূলত একটি কমেডি ছবি, নাম বিবাহ অভিযান (Bibah Obhijaan)।

সিনেমার বিষয়ে বলতে গিয়ে বীরসা জানিয়েছেন, “সিনেমাটিতে সে রকম কোনও গান নেই। তবে ব্যাকগ্রাউন্ড স্কোর রয়েছে। যেটা আমি একদম স্বাভাবিক রাখতে চেয়েছি। অভিনেতা, অভিনেত্রীদের ক্ষেত্রে নিজেদের প্রকাশ করার জন্য একাধিক সুবিধা রয়েছে। সেখানে যেমন বেশ কিছু সংলাপ আছে তেমন বেশ কিছু নিস্তব্ধ দৃশ্যও রয়েছে। ড্রামা এবং সাসপেন্স মিলিয়ে পুরো ছবিটা তৈরি হয়েছে।”

সিনেমায় অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী। বীরসার সঙ্গে দ্বিতীয়বার কাজ করে বেশ খুশি বলে জানিয়েছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, “এটা যেহেতু একটি থ্রিলার ছবি তাই ছবির গল্প আগেভাগে আমি শেয়ার করতে পারব না। তবে আমি এটা বলতে পারি, এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে মৃত্যু। আমি একজন আইএএস-এর রোলে অভিনয় করছি। সিনেমায় আমার নাম কাবেরী বসু। যিনি মূলত একটি খুনের ঘটনার তদন্ত করছেন। তাই আমার বেশিরভাগ অভিনয় শরীরী ভাষার মাধ্যমে প্রকাশ পেয়েছে। এবং এই চরিত্রটি করার জন্য আমার কোনও মেক-আপ করার প্রয়োজন নেই।”

Published by:Arpita Roy Chowdhury
First published: