Home /News /entertainment /
Chandni Saha: শাড়ি, শরীরে আবেদন ! 'নাচুঙ্গি ম্যায়' গানে তুমুল নেচে ভাইরাল যমুনা ঢাকি-র গীত

Chandni Saha: শাড়ি, শরীরে আবেদন ! 'নাচুঙ্গি ম্যায়' গানে তুমুল নেচে ভাইরাল যমুনা ঢাকি-র গীত

photo source Instagram

photo source Instagram

zamuna Dhaki:সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন চাঁদনি। যা মুহূর্তে ভাইরাল হয়।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: চাঁদনি সাহা (chandni saha)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। টেলিভিশনে কাজ শুরু করেছেন বেশ অনেক বছর। তাঁর অভিনয়ে বার বার মুগ্ধ হয়েছেন দর্শক। কখনও তাঁকে দেখা গিয়েছে 'মনসা' চরিত্রে আবার কখনও মন কেড়েছেন সাদামাটা মেয়ের চরিত্রে। সম্প্রতি চাঁদনি অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'যমুনা ঢাকি'তে। সেখানে তাঁর চরিত্রের নাম গীত। বড়লোকের মেয়ে গীত। প্রথম থেকেই সে পার্টি, খোলামেলা জীবন যাপন করে। কাউকে তোয়াক্কা করে না। তবে মনের দিক থেকে ভীষণ ভালো গীত। আসল মনের গীতকে খুঁজে বার করবে যমুনা। যমুনাই বদলে দেবে গীতের জীবন।

রাগি , পার্টি করা মেয়ে থেকে কিভাবে ঘরের বউ হয়ে উঠতে হয় কোনও আপস না করে, তা গীতকে শেখায় যমুনাই। যে যমুনাকে ঢাকির মেয়ে বলে অপমান করে এসেছে গীত। সেই যমুনাই গীতের সব থেকে আদরের বৌদি এখন। এই ধারাবাহিকে এক দিকে যদি যমুনা প্রধান চরিত্র হয়। তবে অন্যদিকে দ্বিতীয় প্রধান চরিত্র গীত। শাড়ি পরা মিষ্টি চাঁদনির অভিনয়ে মুগ্ধ সকলেই। কিন্তু বাস্তব জীবনে চাঁদনি কিন্তু বরাবর বেশ সাহসী এবং বোল্ড।

নিজের পরিবারকে নিয়ে আনন্দে থাকতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ চাঁদনি। মাঝে মধ্যেই নানা হট ছবি তিনি পোস্ট করেন। কখনও হট প্যান্ট, বা হট পোশাকের ছবিও শেয়ার করেন। যা মুহূর্তে ভাইরাল হয়। দর্শক তাঁকে শাড়িতেই অভিনয় করতে দেখেছে বেশি। কিন্তু নেটিজেনরা চাঁদনির এই বোল্ড অবতারকেও বেশ পছন্দ করেছেন। প্রশংসায় ভরিয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন চাঁদনি। যা মুহূর্তে ভাইরাল হয়। শাড়ি পরে শ্যুটিং সেটের বাইরে নাচ করছেন তিনি। ইনস্টা ট্রেন্ডিং 'নাচুঙ্গি রে তেরে লিয়ে ' গানে চুটিয়ে নাচছেন তিনি। এই ভিডিও দেখা মাত্রই শুরু হয়েছে প্রশংসা। মিষ্টি, সুন্দরী লাগছে তাঁকে। সেই সঙ্গে রয়েছে আবেদন।

Published by:Piya Banerjee
First published:

Tags: Chandni saha, Instagram, Tollywood, Viral Video, Zamuna dhaki