Home /News /entertainment /
BTS: আহত বিটিএস দলের সদস্য ভি ওরফে কিম

BTS: আহত বিটিএস দলের সদস্য ভি ওরফে কিম

লাস ভেগাসে আহত হন কিম

  • Share this:

    #মুম্বই:  আহত বিটিএস দলের সদস্য ভি ওরফে কিম তেহুং। লাস ভেগাসের নাচের কনসার্ট 'পারমিশন টু ডান্স'-এর শেষদিনে জখন হন কিম। ক্ষতের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেই ফ্যানেদের এই বার্তা দিলেন কোরিয়ান পপ গান বা কে-পপের এই জনপ্রিয় তারকা! লিখলেন, '' কনাসার্টের শেষ দিন ছিল, তাই মনে হয় একটু বেশিই উত্তেজিত হয়ে পড়েছিলাম।''

    কিম আহত, এ'কথা জানতে পেরে চিন্তিত হয়ে পড়ে 'বিটিএস আর্মি', সোশ্যাল মিডিয়া জুড়ে চলতে থাকে কিম-এর পোস্ট শেয়ার-রিট্যুইটের পর্ব! তবে জানা গিয়েছে, চিন্তার কিছু নেই, কিম-এর চোট সামান্যই!

    শনিবার বিটিএস-এর জাংগকুক একটি ভিডিও শেয়ার করেন, যেখানে তাঁকে বক্সিং করতে দেখা যায়। ভিডিওটি আপলোড করার সঙ্গে সঙ্গেই ভাইরাল। এখনও পর্যন্ত ভিউ ছাড়িয়েছে ৯ মিলিয়ন।

    View this post on Instagram

    A post shared by Jungkook (@jungkook.97)

    এর আগে জাংগকুক ইনস্টাগ্রামে একটি চিটচ্যাট সেশন-এর আয়োজন করেছিলেন, যেখানে তিনি নানা বিষণে কথা বলেন বিটিএস আর্মি-র সঙ্গে।

    ব্ল্যাকপিঙ্ক, মামামু, বিটিএস, সেভেনটিন... আগে এই সমস্ত গানের ব্যান্ডের নামের সঙ্গে পরিচিতি ছিল উত্তর-পূর্ব ভারতের। কারণ, ওই অঞ্চলে হিন্দির চল নেই। পাশাপাশি, চেহারা, সংস্কৃতি, রীতিনীতিতে মিল থাকায় কোরিয়ার নাচ-গান-সিনেমাই মিজোরাম, মণিপুরে বেশি জনপ্রিয়। কিন্তু হালে খাস কলকাতাতেও কোরিয়ার নাচ-গানের ফ্যানের কমতি নেই! এই প্রজন্মর মধ্যেও কোরিয়ান পপ গান বা কে-পপের জনপ্রিয়তা আকাশছোঁয়া।গ

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: BTS

    পরবর্তী খবর