Home /News /entertainment /
Bouma Ekghor: কর্মরতা পাত্রী চাই! টিয়া কি পাবে একটা চাকরি? আসছে স্টার জলসার ধারাবাবিক 'বৌমা একঘর'

Bouma Ekghor: কর্মরতা পাত্রী চাই! টিয়া কি পাবে একটা চাকরি? আসছে স্টার জলসার ধারাবাবিক 'বৌমা একঘর'

কর্মরতা পাত্রী চাই! টিয়া কি পাবে একটা চাকরি? আসছে স্টার জলসার ধারাবাবিক 'বৌমা একঘর'

কর্মরতা পাত্রী চাই! টিয়া কি পাবে একটা চাকরি? আসছে স্টার জলসার ধারাবাবিক 'বৌমা একঘর'

Bouma Ekghor: গল্পের মূল চরিত্র টিয়া। সুন্দরী মিষ্টি মেয়ে যে স্বপ্নের দুনিয়াতেই বিচরণ করে বেড়ায়।

  • Share this:

    #কলকাতা: বাড়ির চৌহদ্দির মধ্যেই বাড়ির বউ থাকবে আর শুধুই ঘরকন্যার কাজ করবে। সেযুগ গিয়েছে। এখন লিঙ্গ নির্বিশেষে নিজের পায়ে দাঁড়ানোই লক্ষ্য। তাই বিয়ের পাত্রীও এখন রোজগেরে হতে হবে। স্টার জলসার আসন্ন ধারাবাহিক 'বৌমা একঘর' এরকমই একটি গল্প নিয়ে আসছে।

    নিখাদ হাসি ও মজায় ভরা পারিবারিক এক গল্প। তবে এই ধারাবাহিকে কিছুটা ছক ভাঙা। দুই ভাইয়ের পরিবার এই গল্পের কেন্দ্রে। এক ভাই খুবই আধুনিক ও ধনী। অন্য জন পুরনো ভাবনাচিন্তা নিয়ে চলে। আর্থিক ভাবেও স্বচ্ছল নয়। কিন্তু দুই ভাইয়ের মধ্যে তুমুল প্রতিযোগিতা- কার ঘরে আসবে সেরা পুত্রবধূ।

    গল্পের মূল চরিত্র টিয়া। সুন্দরী মিষ্টি মেয়ে যে স্বপ্নের দুনিয়াতেই বিচরণ করে বেড়ায়। স্বপ্ন দেখে বিয়ের পরে স্বামীর সঙ্গে বিদেশে বেড়াতে যাচ্ছে। আকাশছোঁয়া দিবাস্বপ্ন দেখলেও কাজ করার কোনও ইচ্ছেই নেই তার। অবশেষে তার বিয়ে হয় সেই ভাইয়ের পরিবারে যারা খুব একটা স্বচ্ছল নয়। এখানেই রয়েছে মজার বিষয়। ছেলের জন্য তারা চায় কর্মরতা গুণী মেয়ে।

    কিন্ত পরে জানতে পারে, টিয়া মোটেই কোনও কাজকর্ম করে না। কোনও ডিগ্রিও নেই তার। কিন্তু শাশুড়ি চায়, তার বউমা একটা ভাল চাকরি পেয়ে তার মুখ রাখুক। অবশেষে শাশুড়ির মান রাখতে টিয়াকে ভান করতে হয় যে তার কেরিয়ার উজ্জ্বল। কিন্তু শেষ পর্যন্ত কি চাকরি পাবে টিয়া? ধারাবাহিকে টিয়ার চরিত্রে দেখা যাবে সুস্মিতা দে-কে। সুস্মিতাকে কিছুদিন আগে দেখা গিয়েছে জি বাংলার অপরাজিতা অপু ধারাবাহিকে। রাজুর চরিত্রে দেবজ্যোতি রায়।

    আরও পড়ুন- এক নম্বরে নেই গাঁটছড়া-মিঠাই! টিআরপি তালিকায় এবার সবাইকে চমকে দিল কোন ধারাবাহিক

    View this post on Instagram

    A post shared by Star Jalsha (@starjalsha)

    এছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করছেন চৈতী ঘোষাল, নিবেদিতা মুখোপাধ্যায়, রিয়া দত্ত, জিনা তরফদার, লাবণী ভট্টাচার্য ও সোমাশ্রী নস্কর। আগামী ২ মে সন্ধে সাড়ে ৬টা থেকে স্টার জলসায় শুরু হচ্ছে 'বৌমা একঘর'।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Star Jalsha

    পরবর্তী খবর